সোমবার, এপ্রিল ২২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী রেজিস্ট্রেশনে উপচে পড়া ভীড়

নিজস্ব প্রতিনিধি : কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তীর রেজিস্ট্রেশন কার্যক্রমের শেষ দিকে উপচে পড়া ভিড় দেখা গেছে। প্রাক্তন শিক্ষার্থীদের সুবিধার্থে আরও দুইদিন অর্থাৎ আজ শনিবার এ কার্যক্রম শেষ হচ্ছে।

“আগামীর পথে চলো একসাথে”- এই স্লোগানে ঐতিহ্যবাহী কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চলমান রেজিস্ট্রেশন কার্যক্রমের মেয়াদ ১৫ ফেব্রুয়ারি রাতে শেষ হওয়ার কথা থাকলেও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর এস,এম আনোয়ারুজ্জামান ও সদস্য সচিব কাজী আসাদুজ্জামান জানান, শুধুমাত্র প্রাক্তন শিক্ষার্থীদের জন্য রেজিস্ট্রেশনের সময়সীমা ১৭ ফেব্রুয়ারি, শনিবার রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত বাড়ানো হয়েছে।

সাতক্ষীরা-১ সংসদীয় আসনের সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন সুবর্ণজয়ন্তীর সফলতা কামনা করে রেজিস্ট্রেশন কার্যক্রম যথা সময়ে সম্পন্ন করার আহ্বান জানিয়েছেন। এ বিষয়ে সোশাল মিডিয়ায় প্রচারিত তাঁর বাণী রেজিস্ট্রেশন কার্যক্রমে এনে দিয়েছে এক ভিন্নমাত্রা। কলারোয়া পুবালী ব্যাংকের নিচে বিজু কম্পিউটার, কাছারি মসজিদের সামনে হাসান কম্পিউটার, উপজেলা মোড়ে সাতক্ষীরা এক্সপ্রেস কাউন্টার, ডাক্তার হাবিবের চেম্বার, শেখ জাহাঙ্গীর, শিক্ষক আ. ওহাব মামুন, আব্দুল হক নিজ উদ্যোগে রেজিস্ট্রেশন কার্যক্রম চালাতে গিয়ে আগ্রহীদের চাপে হিমশিম খাচ্ছেন। বিজু ও মোর্তজা রেজিস্ট্রেশনের জন্য অতিরিক্ত কর্মী নিয়োগ করেছেন। লক্ষ্যণীয় বিষয় হলো, শেষ দিকে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। যার ফলে সকাল থেকেই বুথগুলোতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। রেজিষ্ট্রেশন কার্যক্রমের সাথে স্বেচ্ছােসবীরা নিরলসভাবে পরিশ্রম করে চলেছেন। শুক্রবার এ প্রসঙ্গে আলাপকালে প্রধান শিক্ষক হরিসাধন ঘোষ ও আজহারুল ইসলাম বলেন, এই মহা মিলনমেলায় অংশগ্রহণ করার জন্য উদগ্রীব হয়ে আছি। আর কখনো কলেজ জীবনের বন্ধুদের সাথে দেখা হবে কী না জানি না। সেজন্য সুবর্ণজয়ন্তীতে সকলকে রেজিস্ট্রেশন করে অংশগ্রহণ করার আহবান জানান তারা।

এছাড়া বর্তমান সময়ের দুই শিক্ষার্থী অনুভূতি ব্যক্তকালে বলেন, আমরাও স্মরণকালের এ মহা মিলনমেলার সাক্ষী হতে সেজন্য রেজিস্ট্রেশন করলাম। গত কয়েক দিন কলারোয়ার সর্বত্রই কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী ও রেজিস্ট্রেশন নিয়ে ইতিবাচক আলোচনা বেশ তুঙ্গে। উল্লেখ্য, আগামী ১৩ ই এপ্রিল কলারোয়া সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী উদযাপিত হবে।

সূবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক ও সদস্য সচিব আরো বলেন, এখনো পর্যন্ত যে রেজিস্ট্রেশন হয়েছে তাতে আমরা খুবই আনন্দিত ও খুশি। কাউকে বাদ দিয়ে নয়, সকল প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে সুবর্ণজয়ন্তী উদযাপন করতে চাই, সে জন্য সময় বাড়ানো হয়েছে।

বুথগুলো থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ১৫ ফেব্রুয়ারি রাত পর্যন্ত ২০০৭ জন রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন। কোনো প্রাক্তন শিক্ষার্থী যেন রেজিস্ট্রেশন থেকে বঞ্চিত না হন বা এখনো যারা রেজিস্ট্রেশন করেননি, তাদেরকে শনিবারের মধ্যে রেজিস্ট্রেশন করার সবিনয়ে আহ্বান জানান আয়োজকরা।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর

কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো সাজিম হাসান নামের এক শিশুর।বিস্তারিত পড়ুন

কলারোয়ায় আম বাগানে বৃদ্ধের ঝুল*ন্ত লা*শ

দীপক শেঠ, কলারোয়া: কলারোয়ায় গলায় গামছা পেঁচিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। আত্মহননকারীবিস্তারিত পড়ুন

কলারোয়ায় শিশুদের শিক্ষামূলক প্রতিযোগিতা

শেখ মাহমুদুল হাসান, কলারোয়া (সাতক্ষীরা): কলারোয়ায় এডু কালচার একাডেমিতে ছবি আঁকা কুইজবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা!
  • কলারোয়ায় চাকুরীজীবী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা
  • সাতক্ষীরায় সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা প্ররিদর্শন
  • কলারোয়ায় তীব্র গরমে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি
  • চুয়াডাঙ্গায় রেড এলার্ট জারি : সাতক্ষীরায় তাপমাত্রা ৪০ ডিগ্রি
  • কলারোয়া মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন ২২ এপ্রিল
  • তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি
  • কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় পুরস্কার বিতরণ
  • কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবুল কাশেমের ইন্তেকাল
  • কলারোয়ার জয়নগর মদন মোহন মন্দিরে পহেলা বৈশাখ উদযাপন
  • কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত
  • কলারোয়া বেত্রবতী হাইস্কুলে নববর্ষ উদযাপন