সোমবার, মে ১৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়া উপজেলা চেয়ারম্যান লাল্টু’র নেতৃত্বে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কলারোয়ায় উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ আমিনুল ইসলাম লাল্টু’র নেতৃত্বে কলারোয়া সরকারি জি কে এম কে পাইলট হাই স্কুল চত্বরে এস এস সি ব্যাচ ১৯৮৭ সালের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান” স্মরণে ৮৭ অনুষ্ঠিত” হয়েছে।

(১১ই জুলাই সোমবার) সকালে আনন্দ র‍্যালির মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। র‍্যালিটি বাজার প্রদক্ষীন করে স্কুল ক্যাম্পাসে গিয়ে শেষ হয়। এরপরেই শুরু হয় মূল অনুষ্ঠান আলোচনা পর্ব। এ আলোচনা পর্বে অংশগ্রহণ করেন ঐ স্কুলের ১০ জন প্রাক্তন শিক্ষক সহ বর্তমান প্রধান শিক্ষক মোঃ আব্দুর রব। এ সময় প্রাক্তন শিক্ষকেরা বিভিন্ন স্মৃতিচারণ করেন এবং সকলকে একত্রিত করার জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানান এস এস সি ব্যাচ ১৯৮৭ এর শিক্ষার্থীদের। এবং এই আয়োজন অব্যাহত থাকুক সেটিরও দাবি জানান তারা।

স্কুলের বর্তমান প্রধান শিক্ষক মোঃ আব্দুর রব বলেন আমি অত্যন্ত আনন্দিত। কারণ এই স্কুলটি একটি ঐতিহ্যবাহী স্কুল এই স্কুলের অনেক ছাত্র বিভিন্ন বড় বড় জায়গাতে অবস্থান করছে। তারপরেও তারা সময় বের করে আজ এই মিলন মেলার আয়োজন করেছে। অনুষ্ঠানে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে ঈদুল আযহার পরের দিন এস এস সি ব্যাচ ১৯৮৭ সালের প্রায় ৯০ জন ছাত্র একত্রিত হয়েছে।

কলারোয়া উপজেলা চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম লাল্টু তার বক্তব্যে বলেন,এখানে আমরা সকলেই বন্ধু।এখানে নেই কোন ধর্মের ভেদাভেদ, নেই কোন জাতির ভেদাভেদ। কর্মজীবনে,ব্যক্তি জীবনে বা রাজনৈতিক জীবনে মতপার্থক্য থাকলেও এখানে তার বিন্দুমাত্র প্রভাব না রাখার জন্য আহ্বান জানাচ্ছি। কারন আমরা বন্ধু একসাথে লেখাপড়া ও খেলা ধুলা করে বড় হয়েছি। তিনি বলেন আমাদের এই মিলন মেলার আয়োজনের মূল উদ্দেশ্য আমাদের বন্ধুদের ভিতরে যারা পিছিয়ে পড়েছে তাদের পাশে দাঁড়ানো। আমরা একে অপরকে সহযোগিতা করব এটাই তো বন্ধুত্বের পরিচয়। তাই সকলকেই একত্রিত হওয়ার আহ্বান জানাচ্ছি। আমরা এস এস সি পাশ করেছি প্রায় ৩৫ বছর। এভাবে আগে কখনো দেখা হয়নি। অনেকদিন পর সকলকে একসাথে দেখে প্রাণটা ভরে গেল। তাই এই মিলন মেলা অব্যাহত থাক সেটা আমি চাই। এই মিলন মেলার আয়োজন করার জন্য আমাদের কয়েকজন বন্ধু উদ্যোগ গ্রহণ ও অক্লান্ত পরিশ্রম করেছেন বিশেষ করে এনায়েত খান টুন্টু, আশরাফুল ইসলাম,সোহেল আশফাক, পলাশ, দিলীপ ঘোষ, জাবিদ ইকবল,খলিলুর রহমান,হাসান সহ অনেকেই।
তাদেরকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানের দ্বিতীয় ভাগে মধ্যাহ্নভোজনের পরে সকলেই বক্তব্য রাখেন। কেউ কেউ বিভিন্ন ধরনের স্মৃতিচারণ করেন, এবং হাসি আনন্দে মেতে থাকেন। মোহাম্মদ আশরাফুল ইসলাম বলেন আমরা খুব দ্রুত একটি কমিটি করব এই কমিটির কাজ হবে আমাদের যে সকল বন্ধুরা অসহায় অবস্থায় আছে তাদেরকে সব ধরনের সহযোগিতা দেওয়া। অনুষ্ঠানের শেষে সকলকে একটি করে সৌজন্য পুরস্কার দেওয়া হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ১৯৮৭ এস এস সি ব্যাচের অন্যতম সদস্য জনাব এনায়েত খান টুন্টু। তিনি বলেন এই আয়োজন অব্যাহত থাকবে। সর্বোপরি সকলের সুস্বাস্থ্য ও শুভকামনা জানিয়ে এই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যলয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা): বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল (সিএজি) কার্যলয়ের প্রতিষ্ঠাবার্ষিকীবিস্তারিত পড়ুন

সিএজি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলারোয়ায় আলোচনা সভা

বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল (সিএজি) কার্যলয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলারোয়ায় ৩দিনব্যাপী বিশেষবিস্তারিত পড়ুন

কলারোয়ায় দাখিলে পাশের হার ৯৬%, ‘এ+’ ৫১ জন

কলারোয়া উপজেলার মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র কলারোয়া আলিয়া সিনিয়র মাদ্রাসা থেকে উপজেলার সববিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় এসএসসিতে শিক্ষক কন্যা হৃদিতা ‘গোল্ডেন এ প্লাস’ পেয়ে উত্তীর্ণ
  • কলারোয়ার আঞ্চলিক সড়ক যোগাযোগ: উন্নয়নের সংযুক্তি পথ
  • কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুলে অনুষ্ঠিত হলো চিত্রপ্রদর্শনী এবং সাংস্কৃতিক প্রতিযোগিতা
  • কলারোয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
  • কলারোয়ায় অসহায় পরিবারের পাশে গদখালী প্রবাসী সংঘ
  • কলারোয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
  • কলারোয়া ক্রিকেট একাডেমি কাপ টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে কেসিএ লায়ন জয়ী
  • জলবায়ু পরিবর্তন অভিঘাতে রাজগঞ্জে কমেছে নারকেলের ফলন
  • কলারোয়ায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্স সমাপ্তি
  • সাতক্ষীরা জেলা পর্যায়ে মাধ্যমিকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত মোঃ আলামিন
  • কলারোয়া আলিয়া মাদ্রাসার শিক্ষক প্রয়াত আরশাদ আলীর স্মৃতিচারণ ও দোয়ানুষ্ঠান
  • কলারোয়া ক্রিকেট একাডেমি জুনিয়র একাডেমি কাপ উদ্বোধন