বুধবার, মে ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

ঝিনাইদহে জাতীয় সমবায় দিবস পালিত

এস. এম. শফিক, ঝিনাইদহ: সমবায় বিভাগ ঝিনাইদহ ও সমবায়ী বৃন্দের উদ্যোগে “সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর, ২০২৩-শনিবার) জেলা সমবায় কার্যালয়ের সামনে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মাধ্যমে ৫২ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আয়োজিত কর্মসূচির সূচনা করা হয়।
পতাকা উত্তোলন শেষে একটি র‍্যালি পুরাতন ডিসি কোর্টের সামনে থেকে শুরু হয়ে প্রধান ডাকঘর (সুইট মোড়) হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে যেয়ে শেষ হয়।

কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড ঝিনাইদহ এর সভাপতি সাইদুল করিম মিন্টুর সভাপতিত্বে র‍্যালি পরবর্তী আলোচনা সভা শিল্পকলা একাডেমির হলরুমে অনুষ্ঠিত হয়।

“সমবয়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” শীর্ষক এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস. এম. রফিকুল ইসলাম, জেলা প্রশাসক ঝিনাইদহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আজিম-উল-আহসান, পুলিশ সুপার, ঝিনাইদহ, রাজিয়া আক্তার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার, ঝিনাইদহ সদর ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন।

প্রধান অতিথি বলেন, দেশের সামগ্রিক উন্নয়নে সমবায়ী সদস্যদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে, এজন্য সমবায় কি? সমবায়ী সদস্যরা প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কি ধরনের ভূমিকা রাখতে পারে তার বিশদ আলোচনা করেন তিনি। সভাপতি তার বক্তব্যে বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সমবায়ী সদস্যদেরকে এগিয়ে আসতে হবে, সমবায়ের মাধ্যমেই দেশকে সামনের দিকে এগিয়ে নেয়া সম্ভব।

উক্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য প্রদান করেন মোঃ জাফর ইকবাল, জেলা সমবায় অফিসার (ভা.প্রা), কামরুন নাহার, উপজেলা সময় অফিসার, পরিদর্শক মোঃ শরিফুল ইসলাম, মিজানুর রহমান, সভাপতি, জেলা সমবায় ইউনিয়ন, এস. এম. শফিকুল ইসলাম, জেলা কর্মকর্তা (লাইভলিহুড) ও মনিরুজ্জামান, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ঝিনাইদহ।

একই রকম সংবাদ সমূহ

ঝিনাইদহে এসডিএফের “ব্যবসায় ব্যবস্থাপনা” বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

এস. এম. শফিক, ঝিনাইদহ : অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ স্বায়ত্ত্বশাসিতবিস্তারিত পড়ুন

ঝিনাইদহে এসডিএফের উদ্যোগে দুগ্ধ খামার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

এস. এম. শফিক, স্টাফ করেসপন্ডেন্ট: অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ স্বায়ত্ত্বশাসিতবিস্তারিত পড়ুন

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু

এস. এম. শফিক, ঝিনাইদহ: ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের গাড়াগঞ্জ ব্রীজের পরে মোহাম্মদপুর মোড়ে আজবিস্তারিত পড়ুন

  • ঝিনাইদহে জাতীয় সমবায় দিবস পালিত
  • ঝিনাইদহে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা
  • ঝিনাইদহে এসডিএফের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান
  • ঝিনাইদহে এসডিএফের জীবিকায়ন উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত