বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকে হত্যাচেষ্টার অভিযোগ

কলারোয়ার জালালাবাদ ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান নিশানের বিরুদ্ধে ছাত্রলীগ নেতা শেখ মারুফ আহমেদ জনিকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।

রবিবার (৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে জালালাবাদ ইউনিয়ন পরিষদে ঘটনাটি ঘটে।

ছাত্রলীগ নেতা শেখ মারুফ আহমেদ জনি জানান, জালালাবাদ ইউপি সদস্য মশিয়ার রহমান তার ব্যবহৃত (০১৭৭৯৮৭৪৭২১) মোবাইল ফোনের মাধ্যমে তাকে পরিষদ কার্যালয়ে ডেকে নেন।
চেয়ারম্যান কার্যালয়ে প্রবেশ করে ছাত্রলীগ নেতা জনি সেখানে দেখেন- জালালাবাদ ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান নিশান, রাসেল বিশ্বাস (পিতা- ফজলে বিশ্বাস), হাসানুর রহমান (পিতা- বাবলু গাজী), জীবন বিশ্বাস (পিতা হাফিজুল ইসলাম বিশ্বাস), রফিকুল সরদার (পিতা- মৃত ফজলে সরদার), উভয় গ্রাম বাঁটরা এবং বুইতা গ্রামে মোঃ হাবিবুল্লাহ (পিতা- আশরাফ মোড়ল) উপস্থিত আছেন।

জনি আরও জানান, চেয়ারম্যানের কার্যালয়ে ঢোকা মাত্রই চেয়ারম্যানের নির্দেশে রাসেল বিশ্বাস রুমের দরজা ভিতর থেকে বন্ধ করে দেয় এবং তার কাছ থেকে ব্যবহৃত মোবাইল ফোন রাসেল বিশ্বাস জোর পূর্বক কেড়ে নেয়। এরপর তারা জনিকে রশি দিয়ে দুই হাত পিট মোড়া দিয়ে বেঁধে ফেলে।

জনির বাবা শেখ মোসলেম আহম্মেদ বলেন, চেয়ারম্যানের নির্দেশে আমার ছেলেকে (জনি) লোহার রড দিয়ে এলোপাতাড়ি বেধড়ক মারপিট করে রক্তাক্ত ও জখম করা হয়।

শেখ মোসলেম আহম্মেদ আরও বলেন, একপর্যায়ে চেয়ারম্যান নিশান জনিকে হত্যার উদ্দেশ্যে ধারালো গাছি দা দিয়ে মাথায় কোপ মারে তাতে সে গুরুতর রক্তাক্ত ও জখম হয়। এসময় জনি চেয়ারম্যান কার্যালয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

এদিকে, পূর্ব শত্রুতার জের ধরে হামলাকারীরা ছাত্রলীগ নেতা জনির উপরে ক্ষিপ্ত ছিল বলে সূত্রে জানা যায়।

খবর পেয়ে কলারোয়া থানার পুলিশ দ্রুত ঘটনা স্থলে গিয়ে জনিকে উদ্ধার করে পরিস্থিত শান্ত করেন। জনির স্বজনরা তাকে কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি করেন।

পরে জনির শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়। সদর হাসপাতালেও তার অবস্থা উন্নতি না হওয়ায় খুলনায় পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান জনির বাবা।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে জালালাবাদ ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান নিশান মুঠোফোনে বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। ঘটনাটি আমার রুমে নয়, ঘটেছে পরিষদের সামনের চত্ত্বরে। চাউল বিতরণকে কেন্দ্র এটি ঘটেছে বলে দাবি করেন তিনি। এরপর তিনি কথা শেষ না করেই ফোনের লাইন কেটে দেন।

ইউপি সদস্য মশিয়ার রহমান তার নিজের মোবাইল ফোন থেকে ছাত্রলীগ নেতা জনিকে কল করে পরিষদে ডেকে আনার বিষয়টি স্বীকার করে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজকের এই অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে। আমি চেয়ারম্যানের রুমে বসে ছিলাম। মানুষের হৈ-চৈ শুনে বাহিরে বের হয়ে দেখি জনির কপালের এক সাইট দিয়ে রক্ত ঝরছে।

তিনি আরও বলেন, ইউপি চত্ত্বরে রাতে ব্যাডমিন্টন খেলায় পরিষদ থেকে বিদ্যুৎ সংযোগে লাইট জ্বালানো নিয়ে গ্রাম পুলিশদের সঙ্গে জনির কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেখানে উপস্থিত থাকা ব্যক্তিদের সঙ্গে জনির হাতাহাতি হয়।

জনিকে ফোন করে ইউনিয়ন পরিষদে ডেনে আনার কারণ জানতে চাইলে তিনি কোনো উত্তর না দিয়ে ফোনের লাইন কেটে দেন।

এবিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর বলেন, বিষয়টি আমরা শুনেছি। এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ করিনি। অভিযোগ পেলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

একই রকম সংবাদ সমূহ

৮ মাস বন্ধ কলারোয়ার বেত্রবতী সেতু নির্মাণ কাজ, ভাঙা সেতু দিয়ে ঝুঁকিতে পারাপার

শেখ জিল্লু: সাতক্ষীরার কলারোয়ার জনগুরুত্বপূর্ণ ও ব্যস্ততম বেত্রবতী সেতু নির্মাণ কাজ কিছুটাবিস্তারিত পড়ুন

একই দিনে কলারোয়ার দেয়াড়া হাইস্কুলে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকের যোগদান

সরকারী বিধি মোতাবেক কলারোয়ার দেয়াড়া বে-সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের দীর্ঘ ৬ বছর পরেবিস্তারিত পড়ুন

কলারোয়ায় কৃষির জলবায়ু পরিবর্তন প্রকল্পের কর্মশালা

কলারোয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনার কৃষির অঞ্চলের জলবায়ু পরিবর্তন অভিযোজন (১ম সংশোধিত)বিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় আস্থা প্রকল্পের যুব ফোরামের ত্রৈমাসিক সভা
  • ‘কলারোয়ায় শুদ্ধাচার ও ভদ্র রাজনীতির সূচনা করতে চাই’: স্বপন এমপি
  • কলারোয়ায় ইলেকট্রিশিয়ান ও ভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস উদযাপন
  • কলারোয়ায় তৃষ্ণার্ত পথচারীদের পানি ও স্যালাইন দিলেন স্বপন এমপি
  • কলারোয়ার পালপাড়া গণহত্যা দিবসে গভীর শ্রদ্ধায় শহীদদের স্মরণ
  • কলারোয়ায় ঔষধ ব্যববসায়ীদেরকে নিয়ে জনসচেতনামূলক সভা
  • ২১ বছরর মধ্যে সাতক্ষীরায় সর্বোচ্চ ৪২.২ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড
  • কলারোয়ায় তথ্য অধিকার বাস্তবায়নসহ একাধিক কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
  • কলারোয়া পাবলিক ইনস্টিটিউটে রঙ্গিন টিভি উপহার দিলেন সাইফুল্যাহ আজাদ
  • কলারোয়ায় উপজেলা চেয়ারম্যান লাল্টুর বিশাল শো-ডাউন
  • সাতক্ষীরার কলারোয়ায় দেবোত্তর মন্দিরের সম্পত্তি অবৈধ দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • কলারোয়ার গাছে গাছে উঁকি দিচ্ছে আমের গুটি, বাতাসে দুলছে চাষীর স্বপ্ন