মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

এমপি ফিরোজ আহম্মেদ স্বপন

কলারোয়া শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজ পরিচালনা পরিষদের মতবিনিময় সভা

দীপক শেঠ,কলারোয়া: কলারোয়ায় শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজ পরিচালনা পরিষদের প্রথম সভা শেষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(২২ ফেব্রয়ারী) সকাল ১১ টায় কলেজ অধ্যক্ষের কক্ষে পরিচালনা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক কলেজ পরিচালনা পরিষদের সভাপতি নব নির্বাচিত তালা- কলারোয়া আসনের সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন।

নতুন পরিচালনা পরিষদের সভাপতি সহকারী অধ্যাপক সুরাইয়া ইয়াসমিন রত্নার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তুতিয়া খাতুন, উপাধ্যক্ষ রেজাউল ইসলাম, পরিচালনা পরিষদের বিদ্যুৎসাহী সদস্য( জাতীয় বিশ্ববিদ্যালয়) পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, হিতৈষি সদস্য শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ।

শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক ইউনুস আলী খান, সাবেক পরিচালনা পরিষদের সদস্য সহকারী অধ্যাপক আবুল খায়ের, সাবেক সদস্য প্রভাষক সাহাদাৎ হোসেন। প্রথম সভায় পূর্ব অধিবেশনের সিদ্ধান্ত পঠন ও অনুমোদন, আয় ব্যয়ের হিসাব অনুমোদন, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) দায়িত্ব অর্পন ও বিবিধ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

পরে নতুন পরিচালনা পরিষদ নেতৃবৃন্দের পরিচিতি সহ শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ফিরোজ আহম্মেদ স্বপন বলেন শিক্ষাকে যুগোপযোগী ও শিক্ষার মান উন্নয়নে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত সরকারের অগ্রণী ভূমিকা আজ প্রসংশনীয়।

স্মার্ট বাংলাদেশ গড়তে তিনি এই কলেজের ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফলাফলের গুনগত মান অক্ষুন্ন রাখতে সকল অভিজ্ঞ শিক্ষকদের স্ব -স্ব বিষয়ে পাঠদানে আরো মনোযোগী হওয়ার আহবান জানান। তিনি আরো বলেন আমার প্রাণপ্রিয় কলেজের অবকাঠামো উন্নয়নে এলাকার জনপ্রতিনিধি হিসাবে সার্বিক সহযোগীতা অব্যাহত থাকবে।

কলেজ পরিচালনা পরিষদের সভাপতি সহকারী অধ্যাপক সুরাইয়া ইয়াসমিন রত্না বলেন কলেজ প্রতিষ্ঠার পর হতে শিক্ষা প্রসারে এই প্রতিষ্ঠানটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছে। এরই ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যয়ে তিনি কলেজ পরিচালনা পরিষদের সকল সদসবৃন্দ সহ অভিক্ষ শিক্ষকমন্ডলী ও কর্মচারীদের সহযোগীতা কামনা করেন।

সভায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দেশানুযায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ অবসর গ্রহনের পর কলেজের উপাধ্যক্ষ দায়িত্বভার গ্রহন করবেন এই সিদ্ধান্তকে স্বাগত জানানো হয়। কলেজের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দের উপস্থিতিতে মিলনায়তনে অনুষ্ঠিত সভার শুরুতেই প্রধান অতিথি সহ সকল অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয়েছে।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবুল কাশেমের ইন্তেকাল

আসাদুজ্জামান ফারুকী, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ পরিবহন মালিকবিস্তারিত পড়ুন

কলারোয়ার জয়নগর মদন মোহন মন্দিরে পহেলা বৈশাখ উদযাপন

দেবাশীষ চক্রবর্ত্তী বাবু: প্রাচীন ঐতিহ্যবাহী মদন মোহন মন্দিরে প্রতিবছরের ন্যায় এ বছরওবিস্তারিত পড়ুন

কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: গল্প আড্ডা আর স্মৃতি রোমন্থনের মধ্য দিয়ে কলারোয়া সরকারি কলেজেরবিস্তারিত পড়ুন

  • কলারোয়া বেত্রবতী হাইস্কুলে নববর্ষ উদযাপন
  • কলারোয়ায় নিহত ঢাবি শিক্ষার্থীর পরিবারের পাশে সাতক্ষীরা বিসিএস অফিসার্স ফোরাম
  • কলারোয়া পৌর মেয়র মনিরুজ্জামান বুলবুলের মাতা সায়রা বানুর ইন্তেকাল, দাফন সম্পন্ন
  • কলারোয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতারি বিতরন
  • কলারোয়াতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের সেলাই মেশিন বিতরণ
  • প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন তালা-কলারোয়া সংসদ সদস্য স্বপন
  • সোনাবাড়ীয়া সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে নগদ অর্থ, ঈদবস্ত্র ও ইফতার বিতরণ
  • কলারোয়ায় নিম্ন ও মধ্যবিত্তদের ঈদের কেনাকাটা, ফুটপাত বাজার নির্ভর
  • বিদায়ের পথে রমজান; প্রাপ্তি ও প্রত্যাশা
  • কলারোয়ায় দু:স্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন এমপি স্বপন
  • সাতক্ষীরাসহ বিভিন্ন জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস
  • কলারোয়ার পাকুড়িয়া মাঠে আগাম ইরি ধান চাষে বাম্পার ফলন