কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আরো খবর

কেশবপুরে হাসপাতালের স্টাফসহ ৩ জন করোনায় আক্রান্ত

যশোরের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই জন স্টাফ ও একজন মহিলা নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আলমগীর হোসেন জানান, রবিবারে প্রাপ্ত রিপোর্টে কেশবপুরে নতুন করে হাসপাতালের ২ জন স্টাফ ও একজন মহিলা করোনায় আক্রান্ত হয়েছেন।
আক্রান্তরা হলেন কেশবপুর হাসপাতালের স্টাফ পংকজ কুমার ও ডুমুরিয়া উপজেলার ফরিদা বেগম। মহিলার বাড়ী কেশবপুরের বাইরে হওয়ায় তিনি বাদে অপর ২ জনের বাড়ী প্রশাসনের সহযোগীতায় লক ডাউন করা হয়েছে।
এপর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত ৮৫ জন, সুস্থ্য হয়েছেন ৫০ এবং মৃত্যু হয়েছে ০২ জনের।

নব-নির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদারের
দীর্ঘায়ু জীবন কামনায় করে দোয়া মাহফিল

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বিপুল ভোটে বিজয়ী হওয়ায় হাসানপুর ইউনিয়নের ৭নং ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে তঁার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা শনিবার সন্ধ্যায় বগা আওয়মী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।


হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শেখ ওবায়দুর রহমান ওহাবের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও যশোর জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক জি এম সিরাজুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক শেখ আব্দুল হান্নান, সাবেক যুগ্ম-আহ্বায়ক ও বৃহত্তর বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জি এম আলতাফ হোসেন, ডাঃ শাহাদাৎ হোসেন, মাষ্টার নজরুল ইসলাম, ইউপি সদস্য আব্দুর রউফ, হাসানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাদ্দাম হোসেন, যুবলীগনেতা শফিকুল ইসলাম শেখ, শাজাহার আলী, শামীম হোসেন, হাসানপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রায়হান সুমন প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এস আর সাঈদ, হাসানপুর ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির জি এম সাকি, হাসানপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তুহিন রেজা, গৌরীঘোনা ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক রবিউল ইসলাম রবি, গৌরীঘোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক এস এম মাসুদুর রহমান, উপজেলা যুবলীগনেতা হাসান, পৌর ছাত্রলীগনেতা রোকনুজ্জামান রোকন প্রমুখ।
দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ সিরাজুল ইসলাম। আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন বলেন, দলীয় নেতা-কর্মীরা সক্রীয় থাকায় গত ১৪ জুলাই যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এই করোনার মাঝেও ১ লাখ ২৪ হাজার ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ সময় তিনি সকল দলীয় নেতা-কর্মীদের ধন্যবাদ জানান এবং ঐক্যবদ্ধভাবে সংগঠনের কাজ করার জন্য আহ্বান জানান।
পরে প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন উপজেলার ভান্ডারখোলা বাজার ও আটন্ডা বাজারে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন।

জয়যাত্রা টেলিভিশনের নতুন চেয়ারম্যান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক-কে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন

জয়যাত্রা টেলিভিশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হেলেনা জাহাঙ্গীর সিআইপি-কে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

বিবৃতি প্রদানকারীরা হলেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি কৃষ্ণপদ দাস, সহ-সভাপতি অধ্যক্ষ জাকির হোসেন, যুগ্ম-সম্পাদক গৌতম চট্টোপাধ্যায়, যুগ্ম-সম্পাদক শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক আবু হুরাইয়ারা রাসেল, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম সুইট, দপ্তর সম্পাদক জাকির হোসেন সবুজ, সহ-দপ্তর সম্পাদক আবুল বাসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলোক বসু বাপী, সমাজ কল্যাণ সম্পাদক হাসানুজ্জামান লিন্টু ক্রীড়া সম্পাদক রেজোয়ান হোসেন লিটন, গ্রন্থাগার সম্পাদক শামসুর রহমান বাবলা, মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিহা জামান, নির্বাহী সদস্য কাজী আজাহারুল ইসলাম মানিক, গোলাম ফারুক বাবু, আব্দুল্লাহ আল মাহফুজ ও মোহাচ্ছান আলী শাওন, সদস্য কাওছার হোসেন রুবেল, নূর এ আলম সিদ্দিকী, মীর আজিজ হাসান, মেহেদী হাসান সুমন, কবির হোসেন, জাহিদুল ইসলাম, তুহিন হোসেন, সৈয়দ ফয়সাল হাসান রিফাত, মফিজুর রহমান, ফারুক হোসেন, আলতাফ হোসেন, সাইদুর ইসলাম, মুন্নাফ হোসেন, সোহেল রানা, তানিম আরাফাত, মোরশেদ আলম, আক্তারুজ্জামান, সরদার মোস্তফা কামাল হিরো, শিমুল হাসান, এনামূল হক প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : শত কোটি টাকার মালামাল ছাই

যশোরের শার্শায় একটি জুট মিলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০বিস্তারিত পড়ুন

মনিরামপুরের চালুয়াহাটি ইউনিয়নের মেম্বার আতিয়ারের ইন্তেকাল

যশোরের মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের আতিয়ার রহমান (৪৫) নামের এক মেম্বার ইন্তেকালবিস্তারিত পড়ুন

যশোরে আমার নাড়ির টান আছে : জনসভায় শেখ হাসিনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের এক বছর বাকি থাকলেও আনুষ্ঠানিকভাবে ভোটের প্রচারে নামলেনবিস্তারিত পড়ুন

  • দেশের অর্থনৈতিক ভিত্তি আজ আরো শক্তিশালী : যশোরে প্রধানমন্ত্রী
  • যশোরে বিএএফ একাডেমিতে প্রধানমন্ত্রী
  • বেনাপোলে গৃহবধুকে বেধে দুধুর্ষ ডাকাতি! টাকা ও স্বর্ণালাংকার লুট
  • শার্শা সীমান্ত থেকে ২০ পিচ স্বর্ণের বার উদ্ধার
  • শার্শায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ -২০২২ অনুষ্ঠিত
  • শার্শার রামপুর বাজারে ভোক্তা-অধিদপ্তরের অভিযান, জরিমানা আদায়
  • শার্শায় আল-আমিন বেকারীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরী, নেই প্রশাসনের নজরদারি
  • যশোরের শার্শায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
  • শার্শায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • মণিরামপুরে ভ্যান নিয়ে পালাবার সময় চোরকে গণধোলাই
  • মণিরামপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ফুল ব্যবসায়ীর
  • মণিরামপুরে জুমায় বয়ান করার সময় ইমামের মৃত্যু
  • error: Content is protected !!