বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরায় বঙ্গবন্ধু পরিষদের শোক দিবস পালন, সম্মাননা প্রদান

অশ্রুঝরা শোক, বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে সাতক্ষীরায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে জেলা বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) বিকাল ৪টায় শহরের শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি সাংবাদিক মনিরুল ইসলাম মনি, সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ, ডি.বি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মো. মমিনুর রহমান মুকুল, তুজুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম প্রমুখ।

জাতীয় শোক দিবসের আলোচনা সভা শেষে দ্বিতীয় পর্যায়ে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ও বঙ্গবন্ধু পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর জন্মবার্ষিকী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা, নারী উদ্যোক্তা, ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের মাঝে সম্মাননা প্রদান ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় জেলা যুবলীগের সিনিয়র সদস্য যুব নেতা মীর মহিতুল আলম মহি, পৌর আওয়ামীলীগ নেতা খন্দকার আরিফ হাসান প্রিন্স, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর মোশতাক আলী, মাদ্রাসা সুপার মো. আব্দুল্লাহ, নবারুণ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী, প্রধান শিক্ষক মেহেদীসহ জেলা বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সৈয়দ মহিউদ্দীন হাসেমী তপু।

ডি.বি ইউনাইটেড হাইস্কুলে জাতীয় শোক দিবস পালন

অশ্রুঝরা শোক, বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে সাতক্ষীরায় ডি.বি ইউনাইটেড হাইস্কুলের উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ব্রহ্মরাজপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে ডিবি ইউনাইটেড হাইস্কুল পরিচালনা কমিটির সভাপতি ও ৯ নং রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স.ম শহীদুল ইসলামের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান।


আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল-মামুন, ডি.বি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মো. মমিনুর রহমান মুকুল, ব্রহ্মরাজপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মো. আব্দুর রশিদ, সেক্রেটারী আব্দুল ওহাব আজাদ, ডিবি ইউনাইটেড হাই স্কুলের বিদ্যোৎসাহী সদস্য আব্দুল আহাদ প্রমুখ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ব্রহ্মরাজপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মুফতি মোজাম্মেল হক। এসময় ডিবি ইউনাইটেড হাইস্কুলের শিক্ষক ও মসজিদের মুসুল্লীরা উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

৮ মাস বন্ধ কলারোয়ার বেত্রবতী সেতু নির্মাণ কাজ, ভাঙা সেতু দিয়ে ঝুঁকিতে পারাপার

শেখ জিল্লু: সাতক্ষীরার কলারোয়ার জনগুরুত্বপূর্ণ ও ব্যস্ততম বেত্রবতী সেতু নির্মাণ কাজ কিছুটাবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় বিভিন্ন সংগঠনের মে দিবস পালিত

সাতক্ষীরা সদর উপজেলা মৎস্য শ্রমিক কর্মচারী ইউনিয়ন সাতক্ষীরা সদর উপজেলা মৎস্য শ্রমিকবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা কৃষিজীবী শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‍্যালি ও শ্রমিক সমাবেশ

“শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় ইসলামী শ্রমনীতির বাস্তবায়ন অনিবার্য ” স্লোগানকে সামনে রেখেবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরাসহ দক্ষিণ জনপদে জলবায়ু পরিবর্তনে সৃষ্ট পরিস্থিতিতে কৃষি ও সবুজায়ন বৃদ্ধির বিকল্প নেই
  • সাতক্ষীরায় পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ
  • সাতক্ষীরায় ফার্ণিচার ও রং শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা
  • সাতক্ষীরা জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের র‌্যালি ও আলোচনা সভা
  • সাতক্ষীরায় হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়নের র‌্যালি-সভা
  • সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি
  • সাতক্ষীরা জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের র‌্যালি ও আলোচনা সভা
  • সাতক্ষীরায় শ্রমিক দলের ‘মে দিবসের’ র‌্যালি
  • ভোমরা কাস্টমসের দুর্নীতির অভিযোগ, পন্য আমদানিতে আগ্রহ হারাচ্ছেন ব্যবসায়ীরা
  • নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার
  • কলারোয়ায় ঔষধ ব্যববসায়ীদেরকে নিয়ে জনসচেতনামূলক সভা
  • ‘নির্বাচনে কোনো অনিয়ম সহ্য করা হবে না’: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার ব্রি.জে. আহসান হাবিব খান