রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা

দেবহাটা প্রতিনিধি : ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এ্যাসোসিয়েশন (রেজিঃ নং-২১২৯/১৪) এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টায় ভোমরা স্থলবন্দর সড়কে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রথম অধিবেশনে ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এ্যাসোসিয়েশনের সভাপতি পরিতোষ কুমার ঘোষের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক হাদিউর রহমান বাদশার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন ভোমরা কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের আহবায়ক ও যুগের বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

বক্তব্যে তিনি বলেন, বিগত ১৫ বছর আমরা ভোটাধিকার থেকে বঞ্চিত ছিলাম। দেশে খুন, গুম, মিথ্যা মামলায় বিরোধী দলগুলোকে আওয়ামী সরকার দমন করে রেখেছিল। তারা কখনো অবাধ সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচন করাতে পারেনি। তারা ছিল নির্বাচন বিমুখ সরকার। মানুষ এখন আর নির্বাচন বিমুখ সরকার চায় না। দীর্ঘ সময় ধরে তারা এই বন্দরকে তারা জিম্মি করে রেখে ছিল। আমরা চাই এই বন্দর হবে মানুষের ভাগ্য উন্নয়নের পোর্ট। বিগত দিনে বন্দরের ব্যবসায়ী ও সাধারণ মানুষের সুখ, শান্তি, নিরাপত্তা ছিল না। আজকে ছাত্রজনতার আন্দোলনে ফ্যাসিস সরকারের পতন হয়েছে। আমি আন্দোলনে নিহত সকল শহীদদের আতœার মাগফেরাত কামনা করি। একই সাথে অসুস্থদের সুস্থতা কামনা করছি। ছাত্রদের এই ত্যাগের ফসল আমরা নষ্ট হতে দিব না, আমরা শান্তি প্রতিষ্ঠা করবো। কোন বিশৃঙ্খলাকারীদের স্থান দেওয়া হবে না। সবাই মিলে আগামী দিনে একটি সুন্দর ও গ্রহনযোগ্যপূর্ণ নির্বাচন উপহার দেব। সাতক্ষীরা জেলা হবে শান্তিপূর্ণ সমৃদ্ধ শহর। তাই যদি সংগঠন পরিচালনার ক্ষেত্রে বৃহত স্বার্থের জন্য কোন দু’একজন ব্যক্তির সমস্যা হয় তাতে ভাল কাজ থামিয়ে দেওয়া যাবে না। সংগঠনের স্বার্থে সকলকে এগিয়ে আসতে হবে এবং সুন্দর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠান সম্পন্ন হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব অহিদুল ইসলাম, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্টু, আমদানি ও রপ্তানি এ্যাসোসিয়েশনের সভাপতি রাম কৃষ্ণ চক্রবর্তী। সভায় ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, খুলনা শ্রম অধিদপ্তরের কর্মকর্তা, সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাধারণ সদস্য সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিল।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল আলম মিলন বিগত দিনে সংগঠনের আয় ১ কোটি ২১ লাখ ৬৬ হাজার ৬৮৩ টাকা এবং ব্যায় ১ কোটি ১৫ লাখ ৬৬ হাজার ৫৪৫ টাকার তথ্য তুলে ধরেন। এছাড়া সংগঠনের বিভিন্ন উন্নয়ন ও চলমান কর্মকান্ড উপস্থাপন করেন। ২য় অধিবেশনে প্রতিষ্ঠানের ত্রি-বার্ষিকী নির্বাচন উপলক্ষে আগামী ৩১ অক্টোবর নির্বাচন গ্রহনের লক্ষে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা পরিষদ গঠন করা হয়। সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে হাত তুলে সংগঠনের সদস্য আব্দুস সবুরকে পরিচালনা পরিষদের (চেয়ারম্যান), লুৎফর রহমান মন্টুকে (সদস্য সচিব) এবং জলিলুর রহমানকে (সদস্য) হিসাবে মনোনিত করেন উপস্থিত সদস্যরা।

একই রকম সংবাদ সমূহ

খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করলেন সাবেক এমপি হাবিব

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথে সৌজন্য সাক্ষাৎ করলেনবিস্তারিত পড়ুন

কলারোয়া ঠিকাদার কল্যাণ সমিতির নতুন কমিটি।। সভাপতি বাবু, সেক্রেটারি তপু

কলারোয়া উপজেলা ঠিকাদার কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতিবিস্তারিত পড়ুন

কলারোয়া এলজিইডি প্রকৌশলী সুদীপ্ত কর দীপ্তকে বিদায় সংবর্ধনা দিলেন ঠিকাদাররা

কলারোয়া উপজেলা এলজিইডির প্রকৌশলী সুদীপ্ত কর দীপ্তকে বিদায় জানিত সংবর্ধনা জানিয়েছেন ঠিকাদাররা।বিস্তারিত পড়ুন

  • মানব রচিত মতবাদ মানুষের মুখে হাসি ফোটাতে পারে না : মজিবুর রহমান
  • কলারোয়ায় ভেঙে যাওয়া ৩টি সেতু সচল হয়নি, শুরু হলো খেয়া পারাপার
  • কলারোয়ায় শেখ আমানুল্লাহ কলেজের ম্যানেজিং কমিটির সাথে শিক্ষক-কর্মচারীদের মতবিনিময়
  • সাতক্ষীরার বিডিএফ প্রেসক্লাবে ঈদে মিলাদুন্নবী ( সা.) পালিত
  • সাতক্ষীরার মধুবাগ আবাসিক এলাকা উন্নয়ন কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত
  • কলারোয়ার বেত্রবতী নদী থেকে কচুরিপানা অপসারণে এগিয়ে এলো যুবদল-ছাত্রদল
  • শ্রমিক নেতার নেতৃত্বে দেবহাটায় ভ্যান চালকের জমি দখলের চেষ্টা, হামলায় আহত ১০
  • ১৬ বছর পর সাতক্ষীরায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন অনুষ্ঠিত
  • দূর্ঘটনা হ্রাস কল্পে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট
  • সাতক্ষীরায় সাংবাদিক রাহাত রাজার সুস্থতা কামনা করে দোয়া
  • সাবেক চেয়ারম্যান প্রয়াত ডাঃ আনিছুর রহমানের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ