শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

জামায়াতে ইসলামীর আনন্দ র‌্যালি ও শান্তি সমাবেশে সংখ্যালঘু সম্প্রদায় জামায়াতের কাছে আমানত

রফিকুল আলম, বিশেষ প্রতিনিধি: বাংলাদেশের পরপর চার বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা ছেড়ে দেশত্যাগ করে ভারতে অবস্থান নিয়েছেন। এই সরকারের ক্ষমতাধীন সময়ে প্রকাশ্যে কোন কর্মসূচি করতে পারেনি বাংলাদেশ জামায়াতে ইসলামী।

গত সোমবার শেখ হাসিনার দেশত্যাগের ঘটনায় সাতক্ষীরার কদমতলা বাজারে বৃহষ্পতিবার (৮ আগষ্ট) আসরের নামাজের পর আনন্দ র‌্যালি এবং শান্তি সমাবেশ করে জামায়াতে ইসলামী ইসলামী ছাত্র শিবির। দীর্ঘ ১৫ বছর পর অনুষ্ঠিত এই সমাবেশে বাঁধভাঙ্গা উল্লাস নিয়ে অংশ নেন জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের কর্মী ছাড়াও সাধারণ মানুষ।

কদমতলা বাজারে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মাওঃ মিজানুর রহমান। সমাবেশে প্রধান অতিথি থেকে বক্তব্য দেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আবদুল খালেক।

এছাড়াও বক্তব্য রাখেন ৩নং বৈকারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শহীদ হাসান , ১০ নং আগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান মোঃ কবির হোসেন মিলন, ক্বারী আকরামুজ্জামান, মাওঃ মনোয়ার হোসেন মোমিন, মাওঃ মনিরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ ও ইসলামী ছাত্র শিবিরের নেতৃবৃন্দসহ প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি মুহাদ্দিস মাওঃ আবদুল খালেক বলেন, বিজয়ের এই আনন্দে অতিউৎসাহী হয়ে কেউ যেন আইনকে হাতে তুলে নিতে না পারে, সে জন্য সকলকে সজাগ থাকতে হবে। তিনি বলেন, জামায়াত প্রতিষ্ঠিত হয়েছে ইসলাম কায়েমের জন্য, জামায়াত প্রতিষ্ঠিত হয়েছে ন্যায়বিচার কায়েমের জন্য, জামায়াত প্রতিষ্ঠিত হয়েছে মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য।

আমরা আওয়ামী শাসনের ১৬ বছরে আল্লামা সাঈদী, মাওলানা নিজামী, আলী আহসান মুহাম্মদ মুজাহিদসহ অসংখ্য নেতা-কর্মীকে হারিয়েছি। আমরা ১৬ বছরের এই নিষ্ঠুর অত্যাচার ভুলে যেতে চাই। কিন্তু মনে রাখবেন ২০০৯ সাল আর ২০২৪ সাল এক নয়। আর কোনো জামায়াত কর্মীর ওপর হাত তুলতে আসলে গোড়াসহ উপড়ে ফেলা হবে। আর কোনো পুলিশকে অত্যাচার করার সুযোগ দেয়া হবে না। কোনো অফিস-আদালতে দুর্নীতি করার সুযোগ দেয়া হবে না।

আপনারা সবাই যার যার অবস্থান থেকে দেশের জন্য দ্বীনের জন্য এগিয়ে আসুন। জামায়াতে ইসলামী বাংলাদেশ এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে চায়। আগামীতে সুযোগ আসছে, এ সুযোগের সদ্বব্যবহার করতে হবে। মনে রাখতে হবে, এ দেশের মাটি, এ দেশের মানুষ, এ দেশের সংখ্যালঘু সম্প্রদায় জামায়াতে ইসলামীর কাছে আমানত। জামায়াত এ আমানত শেষ রক্তবিন্দু দিয়ে হলেও রক্ষা করবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, ৫ আগস্ট বাংলাদেশ দ্বিতীয় বার স্বাধীনতা অর্জন করেছে। তিনি আন্দোলনে নেতৃত্বদানকারীসহ সকলকে ধন্যবাদ জানান, যারা শাহাদত বরন করেছেন, তাদের আত্মার মাগফিরাত কামনা করেন। আহতদের সুস্থতা কামনা করেন। তিনি বলেন, এই বিজয় যেন কেউ ছিনিয়ে নিতে না পারে। তিনি সকলকে হানাহানি লুটপাট এবং আগুন সন্ত্রাস বন্ধ করতে বলেন।

একই রকম সংবাদ সমূহ

হবিগঞ্জে মসজিদের দান বাক্সের টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

হবিগঞ্জের বানিয়াচংয়ে মসজিদের দান বাক্সের টাকা নেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষবিস্তারিত পড়ুন

কলারোয়ায় ভেঙে যাওয়া ৩টি সেতু সচল হয়নি, শুরু হলো খেয়া পারাপার

শেখ জিল্লু, কলারোয়া: কলারোয়ায় একই দিনে ভেঙে পড়া বেত্রবতী নদীর ৩ সেতুবিস্তারিত পড়ুন

কলারোয়ায় শেখ আমানুল্লাহ কলেজের ম্যানেজিং কমিটির সাথে শিক্ষক-কর্মচারীদের মতবিনিময়

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ার শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের নবগঠিত পরিচালনা পরিষদেরবিস্তারিত পড়ুন

  • তোফাজ্জেল হত্যায় মূল্যবোধের অপমৃত্যু হয়েছে : বাংলাদেশ কংগ্রেস
  • কলারোয়ার বেত্রবতী নদী থেকে কচুরিপানা অপসারণে এগিয়ে এলো যুবদল-ছাত্রদল
  • কলারোয়ায় বেত্রবতী নদীর ভাঙ্গা সেতু ব্যবহার উপযোগী করতে সহযোগিতা জামায়াতের
  • ১৬ বছর পর সাতক্ষীরায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন অনুষ্ঠিত
  • দূর্ঘটনা হ্রাস কল্পে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট
  • শিক্ষা ও গণমাধ্যম সংস্কার কমিশন গঠনের পরিকল্পনা চলছে: উপদেষ্টা নাহিদ
  • পার্বত্য ৩ জেলার সবাইকে শান্ত থাকার আহবান সরকারের
  • আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা: পুলিশ সদর দপ্তর
  • খাগড়াছড়ির ঘটনায় রাঙ্গামাটিতে সংঘর্ষ, নিহ*ত ১, ১৪৪ ধারা জারি
  • দলীয় বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের ‘স্মার্ট অ্যাকশন’
  • খাগড়াছড়িতে গুলিতে ৩ জন নিহ*ত, ১৪৪ ধারা জারি
  • বান্দরবানে অস্ত্র-গোলাবারুদ, ড্রোন ও সিগন্যাল জ্যামার উদ্ধার