শনিবার, জুন ২৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় উত্তপ্ত এবং ক্ষুব্ধ নেতাকর্মীরা

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জুন) সকাল ১১টায় শহরের পোষ্ট অফিস মোড়স্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আহবানে সংগঠনের সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হকের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.নজরুল ইসলামের সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটির সভায় বক্তব্য রাখেন সাবেক সাংসদ নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, মাস্টার নীলকণ্ঠ সোম, মিসেস সাহানা মহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, আ. হ. ম তারেক উদ্দীন, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, আতাউর রহমান গোলদার।

আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওসমান গনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনছুর আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক আফসার আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অ্যাডভোকেট আজহারুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আরাফাত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট অনিত কুমার মুখার্জী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গাজী আনিছুজ্জামান আনিচ।

বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেএম ফাত্তাহ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সন্তোষ কুমার দাশ, যুব ও ক্রীড়া সম্পাদক শেখ আব্দুল কাদের, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত কুমার ঘোষ।

উপ-দপ্তর সম্পাদক শেখ আসাদুজ্জামান লিটু, কোষাধ্যক্ষ বাবু রাজ্যেশ্বর দাস, নির্বাহী কমিটির সদস্য সরদার ফিরোজ আহমেদ, এস.এম শওকত হোসেন, অ্যাডভোকেট মোজহার হোসেন কান্টু, নরীম আলী মাস্টার, শেখ নাসেরুল হক, আলহাজ্ব মো. মুজিবর রহমান, শেখ আব্দুর রশিদ, মো. শাহ্জাহান আলী, মো. সাহাদাৎ হোসেন, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সাঈদ মেহেদী, মো. আসাদুজ্জামান অসলে।

ঘোনা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাদের, সাজিদুর রহমান খান চৌধুরী মজনু, অ্যাডভোকেট সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, মিসেস কোহিনুর ইসলাম, মীর মোশারফ হোসেন মন্টু, শেখ মনিরুল হোসেন মাসুম, নাজমুল আসিফ মুন্নি, কালিঞ্জ উপজেলা চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, নাজমুন নাহার মুন্নি, ইসমত আরা বেগম, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্ভুজিৎ মন্ডল প্রমুখ।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভার আলোচ্য সূচী ছিল- আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি উদযাপন প্রসঙ্গ, সদ্য সমাপ্ত ৭টি উপজেলা নির্বাচনের মূল্যায়ন প্রসঙ্গে, ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রসঙ্গে, জেলা আওয়ামী লীগের অফিস রক্ষনা বেক্ষন করা প্রসঙ্গসহ সাংগঠনিক, অর্থনৈতিক ও বিবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় সদ্য সমাপ্ত সদর উপজেলা নির্বাচনে পরাজয় এবং ভাইস চেয়ারম্যান পদ বিক্রি ঘটনায় আলোচনা সভায় উত্তপ্ত হয়ে ক্ষুব্ধ হয়ে ওঠে নেতাকর্মীরা। এসময় দলের পক্ষে তদন্ত কমিটি গঠন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়। এসময় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরায় কবিতা কুঞ্জু’র ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার কবি ও সাহিত্যিকদের সংগঠন কবিতা কুঞ্জু’র ত্রি-বার্ষিক সাধারণবিস্তারিত পড়ুন

কলারোয়া নিউজে সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী আনারুলের পাশে দাঁড়ালেন আমেরিকা প্রবাসী বিকু মল্লিক

সাব্বির হোসেন: সরকার নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল ‘আওয়ার নিউজ বিডি’র সহযোগী সংবাদবিস্তারিত পড়ুন

মাদক ও জুয়ামুক্ত স্মার্ট বাংলাদেশ গড়তে বই ও খেলাধুলার বিকল্প নেই : সেজুঁতি এমপি

সাতক্ষীরার তালায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরা জেলায় পুরুষের চেয়ে নারী বেশি
  • তালায় বিদ্যুতস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু
  • দু’দিনের ব্যবধানে কলারোয়ার একই গ্রামে ফের পাওয়া গেলো রাসেলস ভাইপার সাপ
  • দেবহাটায় দুর্ধর্ষ ডাকাতি: টাকা ও স্বর্ণালঙ্কারের সাথে বন্দুক লুট
  • এইচএসসি পরীক্ষা শুরু রবিবার, কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ
  • এনবিআরের প্রথম সচিবের স্ত্রী, শ্বশুর-শাশুড়ির নামেও অঢেল সম্পদ!
  • লঘুচাপের প্রভাবে বাড়তে পারে বৃষ্টি
  • সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত
  • রাসেলস ভাইপারের এন্টিভেনম সব হাসপাতালে আছে: স্বাস্থ্যমন্ত্রী
  • এনবিআরের প্রথম সচিবের ফ্ল্যাট–প্লট জব্দ, সঞ্চয়পত্র অবরুদ্ধের আদেশ
  • কলারোয়ার মজনু চৌধুরীর ভাই রজনু চৌধুরী আর নেই
  • মনিরামপুরে স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টার পর স্বামীর আত্মহত্যা!