সোমবার, আগস্ট ৮, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আরো খবর

কেশবপুরে আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ী ইউনিয়নে রেড ক্রিসেন্ট সোসাইটি উদ্যোগে ঘুর্নিঝড় আম্পায়নে ক্ষতিগ্রস্থ ৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
সাগরদাড়ী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে সোমবার সকালে প্রধান অতিথি হিসাবে ঘুর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ্থ ৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সাগরদাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির ইউনিট লেভেল অফিসার ওবাইদুল পারভেজ, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান শেখ আব্দুস সবুর, সংরক্ষিত ইউপি সদস্য মনোয়ারা বেগম, আওয়ামী লীগনেতা আব্দুল কাদের মোড়ল, আব্দুস সামাদ শেখ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যানের রোগমুক্তি কামনা

যশোরের কেশবপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে করোনা ভাইরাসে আক্রান্ত উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামের রোগমুক্তি কামনা করা হয়েছে। সোমবার তার আশু রোগমুক্তি কামনা করে বিবৃতি প্রদান করেছেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি কৃষ্ণপদ দাস, সহ-সভাপতি অধ্যক্ষ জাকির হোসেন, যুগ্ম-সম্পাদক গৌতম চট্টোপাধ্যায়, যুগ্ম-সম্পাদক শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক আবু হুরাইয়ারা রাসেল, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম সুইট, দপ্তর সম্পাদক জাকির হোসেন সবুজ, সহ-দপ্তর সম্পাদক আবুল বাসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলোক বসু বাপী, সমাজ কল্যাণ সম্পাদক হাসানুজ্জামান লিন্টু ক্রীড়া সম্পাদক রেজোয়ান হোসেন লিটন, গ্রন্থাগার সম্পাদক শামসুর রহমান বাবলা, মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিহা জামান, নির্বাহী সদস্য কাজী আজাহারুল ইসলাম মানিক, গোলাম ফারুক বাবু, আব্দুল্লাহ আল মাহফুজ ও মোহাচ্ছান আলী শাওন, সদস্য কাওছার হোসেন রুবেল, নূর এ আলম সিদ্দিকী, মীর আজিজ হাসান, মেহেদী হাসান সুমন, কবির হোসেন, জাহিদুল ইসলাম, তুহিন হোসেন, সৈয়দ ফয়সাল হাসান রিফাত, মফিজুর রহমান, ফারুক হোসেন, আলতাফ হোসেন, সাইদুর ইসলাম, মুন্নাফ হোসেন, সোহেল রানা, তানিম আরাফাত, মোরশেদ আলম, আক্তারুজ্জামান, সরদার মোস্তফা কামাল হিরো, শিমুল হাসান, এনামূল হক প্রমুখ।

 

 

 

 

 

সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু, মেয়ে আহত

যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। দূর্ঘটনার সময় গৃহবধূর কোলে থাকা ৩ বছরের সন্তানকে সড়কের পাশে ছুড়ে ফেলে বাঁচিয়ে গেলেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকালে যশোর-চুকনগর সড়কের মধ্যকুল ট্রাক টার্মিনালের পাশে চুকনগর মুখি যাত্রীবাহী একটি বাসের সামনের চাকা পানচার হয়ে চাকার রিং খুলে পাশে চলন্ত ভ্যানের যাত্রী প্রতাপপুর গ্রামের মহিদুল ইসলামের স্ত্রী মনজিলা খাতুনের (২৪) গায়ে লেগে ঘটনাস্থলে নিহত হন। এ সময় তার শিশু মেয়ে সিনথিয়া (৩) ও মধ্যকুল গ্রামের গোলাম মোস্তফা (৫০) আহত হন। এলাকাবাসী দ্রুত আহতদের উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে।

একই রকম সংবাদ সমূহ

কেশবপুরে আইন অমান্য করে জমি দখল

কেশবপুরে পৌর আইন অমান্য করে জমি জবর দখলের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায়বিস্তারিত পড়ুন

কালীগঞ্জে মানবেতর জীবনযাপন করছে অসহায় কালাম

দিনমজুর কালাম (৫৫) ব্রেন স্টোক করে হঠাৎ মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। তারবিস্তারিত পড়ুন

এবার ক্ষমতায় এলে কাগজে-কলমে দেশ বিক্রি করে দেবে: রিজভী

ক্ষমতাসীন অবৈধ সরকার আরেকবার ক্ষমতায় আসলে একেবারে কাগজে-কলমে দেশ বিক্রি করে দিবেবিস্তারিত পড়ুন

  • মণিরামপুরে শিশু অপহরণের অভিযোগে তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা
  • নড়াইলে বাইরে যেতে পারছে না লাঞ্ছিত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের তিন কন্যা!
  • শীতাকুন্ডু সফর শেষে তথ্যমন্ত্রী, এটি নিছক দুর্ঘটনা কি না খতিয়ে দেখা হচ্ছে
  • চট্টগ্রামে কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ড : ১৩ ঘণ্টা পরও জ্বলছে আগুন
  • আগামী বছর থেকে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুই দিন
  • গাইবান্দায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত
  • কৃষকদের অগ্রাধিকার দিয়েই কাজ করে যাচ্ছে সরকার : পানি সম্পদ উপমন্ত্রী
  • মণিরামপুরে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিলে প্রতিমন্ত্রী স্বপন
  • সাতক্ষীরায় শ্বশুর কর্তৃক জামাতার নামে একাধিক মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • ৭১’এ বীর মুক্তিযোদ্ধাকে বাঘের খাঁচায় ছেড়ে দেয় পাকিস্থানি সেনারা
  • কবি, ও গবেষক নাজমীন মর্তুজা’র জন্মদিন আজ
  • কলারোয়ায় পান চাষীদের স্বস্তির নিঃশ্বাস