শুক্রবার, জুলাই ৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে আ.লীগ সভাপতি স্বপন

আতাউর রহমান, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কলারোয়া উপজেলার বিভিন্ন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সাতক্ষীরা-১ (কলারোয়া-তালা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন।

রবিবার (২২ অক্টোবর) বিকেল ৩টা থেকে উপজেলার সোনাবাড়ীয়া মঠবাড়ী, কেড়াগাছি, কেরালকাতা, যুগীখালি, পৌর সদর, চন্দনপুর, হেলাতলা, সাতপোতা, নাথপুর, মদনপুর, রামকৃষ্ণপুর সার্বজনীন পূজা মন্দির পরিদর্শন করেন তিনি। সেসময় মন্দির কমিটির অনুরোধে ফটোসেশনেও করেন তিনি।
পরে মন্দিরে উপস্থিত দর্শনার্থীদের উদ্দেশ্যে সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন বলেন, আমি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয়া শুভেচ্ছা ও প্রীতি জানাই। জাতির পিতার নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে সব ধর্মের মানুষ ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধে অংশ নেয়। অনেক ত্যাগের বিনিময়ে প্রতিষ্ঠিত হয় সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ রেখে গেছেন, যার দলিল সেটি হচ্ছে সংবিধান।

তিনি আরো বলেন, সংবিধানের ধর্মনিরপেক্ষতা ধর্মহীনতা নয়, সব ধর্মের মানুষ নিরাপদে নির্বিঘ্নে নিশ্চিন্তে উৎসবমুখর পরিবেশে ধর্ম পালন করবে এ অধিকার সংরক্ষিত আছে। মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি হানাদার বাহিনীর সাথে এদেশীয় রাজাকার, আলবদর, আলশামস মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে, আমার মা বোনদের পাশবিক নির্যাতন অত্যাচার করেছে। তারা এখনও সনাতনী হিন্দুধর্মাবলম্বীদের বিরুদ্ধে বিভিন্ন পূজা-পার্বণে আঘাত হানার চেষ্টা করে। আওয়ামী লীগের নেতৃত্বে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের নেতৃত্বে অসভ্য কুলষিত রাজনৈতিক দর্শনের নেতাকর্মীদের বিরুদ্ধে আমাদের লড়াই অব্যাহত আছে।

আ.লীগ নেতা স্বপন বলেন, শারদীয়া দুর্গা উৎসবের মধ্য দিয়ে আমরা জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মুক্তিযুদ্ধের সময়ে ঐক্যবদ্ধভবে মুক্তিযুদ্ধ করে হানাদার বাহিনীকে পরাস্ত করে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিলাম, ওদের আত্মসমর্পণে বাধ্য করেছিলাম ঠিক তেমনই ষড়যন্ত্রকারি দেশ বিরোধী শক্তিকে আত্মসমর্পণ করতে বাধ্য করবো। নিশ্চিন্তে নিরাপদে নির্বিঘ্নে আমরা সকল ধর্মের মানুষ ধর্ম পালন করতে পারবো এমন সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা প্রাণের ঝুঁকি নিয়ে রাষ্ট্র পরিচালনা করছেন। ষড়যন্ত্রকারী, রাষ্ট্রবিরোধী, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিরোধী শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

সোনার বাংলাদেশ গড়তে আমরা নির্বিঘ্নে নিশ্চিন্তে যাতে রাষ্ট্র পরিচালনা করতে পারি সেই লক্ষ্য বাস্তবায়ন করতে এই এলাকার সকল দুর্বৃত্তদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকবো এই প্রত্যাশা ব্যক্ত করেন।
তিনি সনাতন ধর্মালম্বী সবাইকে শারদীয়া শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন কেড়াগাছি ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন হাবিল, সোনাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান বেনজির হেলাল, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা মাসুম বিল্লাহ্, সাবেক ইউপি সদস্য ওলিয়ার রহমান, সেচ্ছাসেবক লীগ নেতা সালাউদ্দিন বাপ্পি, আতিক মাহবুব, ইমরান হোসেন, আবুল কালাম প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

সরকারী প্রাইমারী স্কুলে নিয়োগ পেল কলারোয়ার ৩৭ জন সহকারী শিক্ষক

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা): সাতক্ষীরার কলারোয়ার বিভিন্ন সরকারী প্রাইমারী স্কুলে নতুন ভাবেবিস্তারিত পড়ুন

কলারোয়ায় রজনু চৌধুরী স্মরণে আলোচনা সভা ও দোয়ানুষ্ঠান

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় পরিবহন ব্যবসায়ী ও ইলেক্ট্রিশিয়ান ইউনিয়নের সঞ্চয় সমিতির সহ-সভাপতি সমাজসেবকবিস্তারিত পড়ুন

কলারোয়া দেয়াড়া হাইস্কুলে অভিভাবক সমাবেশ

মোস্তফা হোসেন বাবলু, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়া দেয়াড়া মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের নতুন কারিকুলামবিস্তারিত পড়ুন

  • কলারোয়ার জয়নগরে চোরের উপদ্রোপ বেড়েছে, চুরি হচ্ছে মোটর
  • কলারোয়া বেত্রবতী হাইস্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
  • কলারোয়া পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা
  • কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে পৌরসভা চ্যাম্পিয়ন
  • অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন নাম পরিচয়হীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় পড়ে থাকা অজ্ঞাত বৃদ্ধা
  • কলারোয়া নিউজে সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী আনারুলের পাশে দাঁড়ালেন আমেরিকা প্রবাসী বিকু মল্লিক
  • কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কয়লা ও পৌরসভা ফাইনালে
  • সাতক্ষীরা জেলায় পুরুষের চেয়ে নারী বেশি
  • দু’দিনের ব্যবধানে কলারোয়ার একই গ্রামে ফের পাওয়া গেলো রাসেলস ভাইপার সাপ
  • কলারোয়ার মজনু চৌধুরীর ভাই রজনু চৌধুরী আর নেই
  • কলারোয়া উপজেলা জামে মসজিদের ইমাম-মুয়াজ্জিনের বিদায় সংবর্ধনা
  • কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত