শুক্রবার, মে ৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আরো খবর

কেশবপুরে যুবলীগের বিশেষ বর্ধিত সভা

যশোরের কেশবপুর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগকে গতিশীলকে শক্তিশালী করার লক্ষে উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা

সোমবার দুপুরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলুর পরিচালনায় অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সাহা।

আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রমেশ দত্ত, ত্রিমোহিনী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ওহেদুজ্জামান মিন্টু, সাগরদঁাড়ী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কাজী আলমগীর, মজিদপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মনোজ তরফদার, বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আল আলাল দিলু, কেশবপুর সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তৌহিদুর রহমান, পঁাজিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নাজমূল হুসাইন, সুফলাকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহীন আলম, গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক অলোক চক্রবর্তী, হাসানপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তুহিন রেজা প্রমুখ।

আসমা খলিলের গণসংযোগ

যশোরের কেশবপুর পৌরসভার ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি যুবমলিলা লীগের আসমা খলিল ব্যাপক গণসংযোগ করে চলেছেন। গতকাল বিকালে আসমা খলিল পৌরসভার হাবাসপোল এলাকায় গণসংযোগ শেষে প্রবীণ আওয়ামী লীগনেতা জামির আলী খঁার বাড়ির আঙ্গিনায় উঠান বৈঠক করেন। উক্ত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর সভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, হাবাসপোল ওয়ার্ড আওয়ামী লীগনেতা রেজাউল মোল্যা, মহিলা আওয়ামী লীগের রিক্তা বেগম, মনোয়ারা বেগম, ফাতেমা খাতুন, হালিমা বেগম, শিরিনা খাতুন, সম্পা বেগম, নূরনাহার খাতুন, শিল্পি খাতুন, পারভিনা প্রমুখ।

গাছের চারা বিতরণ

যশোরের কেশবপুর বালিয়াডাঙ্গায় স্বাগতম খেলাঘর আসরের পক্ষ থেকে সোমবার সকালে গাছের চারা বিতরণ করা হয়েছে। স্বাগতম খেলাঘর আসরের সভাপতি মুস্তাফিজুর রহমান খান শাওনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হুরাইরা রাসেলের পরিচালনায় বালিয়াডাঙ্গা ব্রীজ সংলগ্ন চত্ত্বরে প্রধান অতিথি হিসাবে গাছের চারা বিতরণ করেন কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা খেলাঘর আসরের সদস্য সচিব সৈয়দ আকমল আলী ও পৌর কাউন্সিলর মনিরা খানম। এসময় এলাকাবাসির মাঝে শতাধিক ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

দোয়া মাহফিল

যশোরের কেশবপুর উপজেলা ছাত্রলীগ ও যুব সমাজের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর বড় মামা মুক্তিযোদ্ধা আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি ও শেখ হেলাল উদ্দীন এমপির মাতা বেগম রাজিয়া নাসেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল, আলোচনা সভা ও জায় নামাজ বিতরণ সোমবার সকালে শহরের ডাকবাংলা মোড়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আহাহারুল ইসলাম মানিকের সভাপতিত্বে ও সাতবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা শাহারিয়ার হাবিব, পৌর ছাত্রলীগনেতা সাইফুল ইসলাম, ত্রিমোহিনী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, সাগরদঁাড়ী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আমিনুর ইসলাম, বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মুন্নাফ হোসেন মুন্না, হাসানপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রাসেল হোসেন রিপন, ত্রিমোহিনী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হারুনার রশিদ সন্টু, সাগরদঁাড়ী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সঞ্জয় দাস, মালএশিয়া নিলয় থানা যুবলীগের সাধারণ সম্পাদক হিসাম মোল্যা, সাবেক যুবলীগনেতা শহিদুল ইসলাম, ইউসুফ খান, মুস্তাফিজুর রহমান মিন্টু, ইমরান হোনেস, মিলোন হোসেন, মনিরুল ইসলাম, রিপোন হোসেন, অহেদুজ্জামান বাবু, ছাত্রলীগনেতা শেখ সবুজ, হাসানুজ্জামান সবুজ প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা ছাত্রলীগনেতা সৈয়দ ফয়সাল হোসেন রিফাত।

হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

যশোরের কেশবপুর পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য ভয়ভীতিসহ ছেলেকে হুমকি দেওয়ায় তার পিতা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আফজাল হোসেন বাবু (৪০) সংবাদ সম্মেলন করেছেন। সোমবার সকালে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করে হুমকিদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিনি নিজেই লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্য পাঠকালে পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু সাংবাদিকদের বলেন, তার বড় ছেলে ফয়সাল আরেফিন তামিমকে শহরের নারকেল হাটা সংলগ্ন সাবেক পৌর মেয়র আব্দুস সামাদ বিশ্বাসের বাড়ির পাশে ফাঁকা রাস্তায় গত ৩ অক্টোবর সন্ধ্যায় একা পেয়ে মুখে কাপড় বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা ২ থেকে ৩ জন পথরোধ করে।
এ সময় তারা তাকে কাউন্সিলর পদে না দাঁড়ানোর জন্য ছুরি দেখিয়ে তার ছেলেকে ভয়ভীতিসহ হুমকি দেয়। কাউন্সিলর পদে নির্বাচন করলে তাকে ও তার ছেলেকে প্রাণনাশের কথাও বলে অজ্ঞাতনামারা। এ ঘটনায় আফজাল হোসেন বাবু কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সংবাদ সম্মেলনে তার ছেলে আরেফিন তামিম (৯) ও শ্যালক আবুল হাসান (২৫) উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে।বিস্তারিত পড়ুন

কেশবপুরে বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা

যশোরের কেশবপুর বাস, মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা ২ মেবিস্তারিত পড়ুন

অভয়নগরে আইএফডিসির শস্য কর্তন ও মাঠ দিবস

মিঠুন সরকার, অভয়নগর (যশোর) থেকে ফিরে: যশোরের অভয়নগরে ইউএসএআইডি এর অর্থায়নে কৃষিবিস্তারিত পড়ুন

  • বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত
  • যশোরের অভয়নগরে আইএফডিসির শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত
  • ‘নির্বাচনে কোনো অনিয়ম সহ্য করা হবে না’: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার ব্রি.জে. আহসান হাবিব খান
  • মরুর উত্তাপ যশোরে, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড
  • দেশের ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা
  • প্রচন্ড গরমে যশোরের রাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু!
  • শার্শার বাগআঁচড়ায় চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার কথিত সাংবাদিক সোহাগ
  • তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি
  • যশোরের তাপমাত্রা ৪১ ডিগ্রি, রাস্তার পিচ গলছে
  • খরতাপে পুড়ছে মনিরামপুর
  • দীর্ঘ ৫ দিন ছুটি শেষে যশোরের বেনাপোল বন্দরে কর্মব্যস্ততা
  • যশোরের শার্শায় বিভিন্ন আয়োজনে বাংলা নববর্ষ পালিত