বুধবার, মে ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

মনিরামপুরে ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণীতে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) বলেছেন, যার নামে এই খেলাটি উৎসর্গ করা হয়েছে। তিনি ছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির মহান নেতার আদর্শের একজন নেতা মরহুম আব্দুল হাকিম সরদার। তিনি নেতৃত্ব দিয়ে চালুয়াহাটি ইউনিয়ন বিএনপির অত্যাচার, নির্যাতন এবং শোষনের বিরুদ্ধে রুখে দাড়িয়ে আওয়ামীলীগের ঘাটি তৈরি করেছিলেন। মরহুম আব্দুল হাকিম সরদার, তিনি প্রায় ৪বার চালুয়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। এই ইউনিয়নের গণমানুষের অন্তরের মানুষ ছিলেন তিনি।

তিনি রবিবার বিকালে মনিরামপুর উপজেলার রাজগঞ্জের শয়লাহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুম আব্দুল হাকিম সরদার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার চুড়ান্ত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য আরো বলেন, ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তান কারাগার থেকে মুক্ত হয়ে লন্ডন, দিল্লি হয়ে এই স্বাধীন বাংলাদেশের মাটিতে পদার্পন করেছিলেন।

খেলা পরিচালনা কমিটির সভাপতি স্থানীয় শেখ মিজানুর রহমানের সভাপতিত্বে ও চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ রাজু আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন ও বক্তব্য রাখেন- মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, মনিরামপুরের সহকারি কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হেমাটোলজী বিভাগের চেয়ারম্যান ডাক্তার আব্দুল আজিজ।

এছাড়া উপস্থিত ছিলেন- চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টু, আবুল হোসেন, আব্দুল হক, মনিরুজ্জামান মনি, মনিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল ইসলাম, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ, উপজেলা যুবলীগের সদস্য ইয়াহিয়া রাজু, ইউনিয়ন যুবলীগের সভাপতি এমএম ইমরান খান পান্না, মহিলা ইউপি সদস্য মোছাঃ তাসলিমা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সকল আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখিত মাঠে মরহুম আব্দুল হাকিম সরদার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আমিনপুর ফুটবল একাডেমি টিম বনাম কালারহাট মিতালী সংঘ এই ফাইনাল খেলায় অংশ নেন। এতে আমিনপুর ফুটবল একাডেমি টিম ১-০ গোলে বিজয়ী হয়েছেন। খেলাটি হাজার হাজার দর্শকশ্রোতা উপভোগ করেন।

টুর্নামেন্টের মধ্য বিরতিতে খেলোয়ারদের মাঝে আপ্যায়নের ব্যবস্থা করেন মরহুম আব্দুল হাকিম সরদারের সেজো ছেলে বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মাজিদ সরদার।

একই রকম সংবাদ সমূহ

সিরিজ জয় বাংলাদেশের

ঘাম ঝরানো জয়ে দুই ম্যাচ রেখেই সিরিজ বাংলাদেশের আগের দুই টি-টোয়েন্টিতে হেসেখেলেইবিস্তারিত পড়ুন

মাশরাফি ঝাঁপিয়ে পড়লেন মধুমতি নদীর পানিতে

নড়াইল জেলাব্যাপী বইছে তীব্র তাপদাহ। ৪১ থেকে ৪৩ ডিগ্রি তাপমাত্রায় বিপর্যস্ত হয়েবিস্তারিত পড়ুন

আলোচিত নারী আম্পায়ার জেসির বিষয়ে যা বললেন সুজন

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডান ও প্রাইম ব্যাংকের মধ্যকার ম্যাচে আম্পায়ারবিস্তারিত পড়ুন

  • শীর্ষে উঠেও যে কারণে পার্পল ক্যাপ পাচ্ছেন না মোস্তাফিজ
  • বিশ্ব রেকর্ড গড়েও সু-সংবাদের পরিবর্তে দুঃসংবাদ পেলেন রিজওয়ান
  • হাথুরুসিংহের বাংলাদেশে ফেরা নিয়ে যা বলল বিসিবি
  • আইপিএল : শীর্ষস্থান হারালেন মোস্তাফিজ
  • হারের মধ্য দিয়ে সিরিজ শেষ হলো বাংলাদেশের
  • ঘরের মাঠেই হোয়াইটওয়াশ বাংলাদেশ নারী ক্রিকেট দল
  • প্যাভিলিয়নে ফিরেছেন খালি হাতে লিটন, শুরুর ধাক্কা সামলাচ্ছেন সৌম্য-শান্ত
  • শান্ত-মুশফিকের জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
  • দুই ভাগে রাজাকারের তালিকা প্রণয়নের কাজ হচ্ছে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী
  • তীরে গিয়ে তরী ডুবালেন টাইগাররা
  • প্রথম বিপিএল শিরোপার স্বাদ পেলো বরিশাল
  • ‘বিপিএল দেখলে টিভি বন্ধ করে দেই’ বিস্ফোরক মন্তব্য হাথুরুর