রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী রেজিস্ট্রেশনে উপচে পড়া ভীড়

নিজস্ব প্রতিনিধি : কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তীর রেজিস্ট্রেশন কার্যক্রমের শেষ দিকে উপচে পড়া ভিড় দেখা গেছে। প্রাক্তন শিক্ষার্থীদের সুবিধার্থে আরও দুইদিন অর্থাৎ আজ শনিবার এ কার্যক্রম শেষ হচ্ছে।

“আগামীর পথে চলো একসাথে”- এই স্লোগানে ঐতিহ্যবাহী কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চলমান রেজিস্ট্রেশন কার্যক্রমের মেয়াদ ১৫ ফেব্রুয়ারি রাতে শেষ হওয়ার কথা থাকলেও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর এস,এম আনোয়ারুজ্জামান ও সদস্য সচিব কাজী আসাদুজ্জামান জানান, শুধুমাত্র প্রাক্তন শিক্ষার্থীদের জন্য রেজিস্ট্রেশনের সময়সীমা ১৭ ফেব্রুয়ারি, শনিবার রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত বাড়ানো হয়েছে।

সাতক্ষীরা-১ সংসদীয় আসনের সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন সুবর্ণজয়ন্তীর সফলতা কামনা করে রেজিস্ট্রেশন কার্যক্রম যথা সময়ে সম্পন্ন করার আহ্বান জানিয়েছেন। এ বিষয়ে সোশাল মিডিয়ায় প্রচারিত তাঁর বাণী রেজিস্ট্রেশন কার্যক্রমে এনে দিয়েছে এক ভিন্নমাত্রা। কলারোয়া পুবালী ব্যাংকের নিচে বিজু কম্পিউটার, কাছারি মসজিদের সামনে হাসান কম্পিউটার, উপজেলা মোড়ে সাতক্ষীরা এক্সপ্রেস কাউন্টার, ডাক্তার হাবিবের চেম্বার, শেখ জাহাঙ্গীর, শিক্ষক আ. ওহাব মামুন, আব্দুল হক নিজ উদ্যোগে রেজিস্ট্রেশন কার্যক্রম চালাতে গিয়ে আগ্রহীদের চাপে হিমশিম খাচ্ছেন। বিজু ও মোর্তজা রেজিস্ট্রেশনের জন্য অতিরিক্ত কর্মী নিয়োগ করেছেন। লক্ষ্যণীয় বিষয় হলো, শেষ দিকে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। যার ফলে সকাল থেকেই বুথগুলোতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। রেজিষ্ট্রেশন কার্যক্রমের সাথে স্বেচ্ছােসবীরা নিরলসভাবে পরিশ্রম করে চলেছেন। শুক্রবার এ প্রসঙ্গে আলাপকালে প্রধান শিক্ষক হরিসাধন ঘোষ ও আজহারুল ইসলাম বলেন, এই মহা মিলনমেলায় অংশগ্রহণ করার জন্য উদগ্রীব হয়ে আছি। আর কখনো কলেজ জীবনের বন্ধুদের সাথে দেখা হবে কী না জানি না। সেজন্য সুবর্ণজয়ন্তীতে সকলকে রেজিস্ট্রেশন করে অংশগ্রহণ করার আহবান জানান তারা।

এছাড়া বর্তমান সময়ের দুই শিক্ষার্থী অনুভূতি ব্যক্তকালে বলেন, আমরাও স্মরণকালের এ মহা মিলনমেলার সাক্ষী হতে সেজন্য রেজিস্ট্রেশন করলাম। গত কয়েক দিন কলারোয়ার সর্বত্রই কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী ও রেজিস্ট্রেশন নিয়ে ইতিবাচক আলোচনা বেশ তুঙ্গে। উল্লেখ্য, আগামী ১৩ ই এপ্রিল কলারোয়া সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী উদযাপিত হবে।

সূবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক ও সদস্য সচিব আরো বলেন, এখনো পর্যন্ত যে রেজিস্ট্রেশন হয়েছে তাতে আমরা খুবই আনন্দিত ও খুশি। কাউকে বাদ দিয়ে নয়, সকল প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে সুবর্ণজয়ন্তী উদযাপন করতে চাই, সে জন্য সময় বাড়ানো হয়েছে।

বুথগুলো থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ১৫ ফেব্রুয়ারি রাত পর্যন্ত ২০০৭ জন রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন। কোনো প্রাক্তন শিক্ষার্থী যেন রেজিস্ট্রেশন থেকে বঞ্চিত না হন বা এখনো যারা রেজিস্ট্রেশন করেননি, তাদেরকে শনিবারের মধ্যে রেজিস্ট্রেশন করার সবিনয়ে আহ্বান জানান আয়োজকরা।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় ইসলাম ধর্ম গ্রহন করলেন এক তরুণী

দীপক শেঠ,, কলারোয়া: কলারোয়ায় খ্রিষ্টান ধর্ম ত্যাগ করে প্রাপ্ত বয়স্ক মেয়ে সাগরিকাবিস্তারিত পড়ুন

পাটকেলঘাটায় সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিবকে সংবর্ধনা

জুলফিকার আলী : সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটার কুমিরা ফুটবল মাঠে বিএনপির কেন্দ্রীয়বিস্তারিত পড়ুন

কলারোয়া হোমিওপ্যাথিক কলেজের অধ্যক্ষের মা’য়ের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা.আব্দুল বারিক’র মা’য়েরবিস্তারিত পড়ুন

  • কলারোয়ার ধানদিয়া চৌরাস্তা বাজারে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
  • কলারোয়ায় গণঅধিকার পরিষদের আনন্দ র‌্যালি ও গণসংযোগ
  • এক যুগ পর কলারোয়ায় হতে যাচ্ছে তিন দিনব্যাপী তাফসির মাহফিল, কমিটি গঠন
  • কলারোয়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটির প্রস্তুতি সভা
  • মুক্তি পেলেন কলারোয়ার সাবেক মেয়র আক্তারুল ইসলাম
  • কলারোয়ায় ‘শহীদি মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ
  • কলারোয়ায় দীর্ঘ কারাভোগের পর বিএনপি নেতাদের মুক্তিলাভ
  • কারামুক্ত বিএনপির সাবেক এমপি হাবিবকে ফুলেল শুভেচ্ছা কলারোয়া যুবদলের
  • কলারোয়ায় ব্র্যাকের ওরিয়েন্টেশন কর্মশালা
  • ৭০ বছর সাজাপ্রাপ্ত বিএনপি নেতা সাবেক এমপি হাবিব কারামুক্ত
  • সাবেক এমপি হাবিবের কারামুক্তিতে কলারোয়ায় পৌর যুবদল ও শ্রমিক দলের আনন্দ মিছিল
  • সাবেক এমপি হাবিবের কারামুক্তিতে কলারোয়ায় ছাত্রদলের আনন্দ মিছিল