মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

জনস্রোত বইছে তালায় দোয়াত-কলমের জনসভায়

ইব্রাহিম খলিল, তালা: আগামী মঙ্গলবার (২১ মে) সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ নির্বাচন। রবিবার মধ্যরাত থেকে বন্ধ হবে সকল প্রচার-প্রচারণা। তাই শেষমুহুর্তে প্রার্থীরা লোকসমাগম দেখাতে মোটরসাইকেল শোভাযাত্রা, মিছিল-মিটিংসহ নানা আয়োজনে উৎসবমুখর পরিবেশ তৈরী করেছে উপজেলাজুড়ে। এরই ধারাবাহিকতায় দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মো. আমিনুল ইসলামের জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ মে) উপজেলার মাগুরা ফুটবল ময়দানে এ জনসভার আয়োজন করা হয়। এসময় হাজার হাজার ভোটার ও সাধারণ মানুষের উপচে পড়া ভীড়ে পরিপূর্ণ হয়ে উঠে পুরো ফুটবল ময়দান।

শতশত মোটরসাইকেল, ডজন-ডজন পিক-আপসহ শতাধিক ইজিবাইক নিয়ে পুরো উপজেলায় শোভাযাত্রা শেষ করে সন্ধ্যার দিকে উপস্থিত হয় প্রতিটি ইউনিয়ন থেকে আসা দোয়াত-কলম প্রতীকের সমর্থকরা। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে ঐতিহ্যবাহী মাগুরা ফুটবল মাঠ।

জনসভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খাঁনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এম.এম ফজলুল হক, প্রকৌশলী মো. মতিয়ার রহমান, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা শামসুর রহমান, তালা উপজেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদক শেখ আবুল কালাম, এড্য. রবিউল ইসলাম, মুফতি আ: সালাম, অধ্যাপক তরুণ কুমার দাশসহ উপজেলার প্রতিটি ইউনিয়নের শ্রেণি-পেশার মানুষ ও সাধারণ ভোটাররা।

জনসভায় প্রৌকশলী মো. মতিয়ার রহমান বলেন, আমরা আমিনুল ইসলামকে বেঁচে নিয়েছে কারণ তিনি সৎ এবং এই নেতৃত্বের যোগ্য একজন মানুষ। স্থানীয়ভাবে অভূতপূর্ব উন্নয়নে তার অবদান মনে রাখার মতো। এজন্যই আমরা সম্মিলিতভাবে এগিয়ে এসেছি।

আমরা বর্তমানে দু:খ, দুর্দশায় নিমজ্জিত। ছলে-বলে কলে-কৌশলে একটানা ১৫ বছর একজন জনপ্রতিনিধি হয়ে উন্নয়নের কোন ছোঁয়া লাগাতে পারিনি। তাই জনগন পরিবর্তন চাই। আমরা আমিনুল ইসলামকে দিয়েই পরিবর্তন করবো ইনশাআল্লাহ।

জনসভায় বীর মুক্তিযোদ্ধা এম.এম ফজলুল হক বলেন, আমরা এবার ওয়াদাবদ্ধ হয়েছি; কোন অন্যায় হলে তার দাঁতভাঙা জবাব দেওয়া হবে৷ আমাদের জবাব হবে ভয়ংকর। চুরি করে আর ভোট করতে দেওয়া হবে না। এই দেশের কোন সম্পদ আর বিদেশে পাচার করতে দেওয়া হবে না বলেও সাবধান করে দেন এম.এম ফজলুল হক। এসময় তিনি সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হয়ে আমিনুল ইসলামের দোয়াত-কলমে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

চেয়ারম্যান পদপ্রার্থী মো. আমিনুল ইসলাম বলেন, উপজেলার সর্বস্তরের জনগণ জানিয়ে দিয়েছে তারা পরিবর্তন চায়। বাংলাদেশ সবদিক থেকে এগিয়েছে। তবে পাশ্ববর্তী উপজেলার সাথে তুলনা করলে সেই ধরনের কোন উন্নয়ন হয় নি আমাদের তালাতে। এই উপজেলা এখনও অনুন্নত, অবহেলিত একটি উপজেলা।

বিশেষ করে উপজেলায় এলজিডি বিভাগের কাজ অনেক। এখানে কোটি কোটি টাকা বরাদ্দ আসলেও তা লোপাট হয়। এ কারনে রাস্তা, বিল্ডিং এর স্থায়িত্ব কম। আমি নির্বাচিত হলে সকল বিভাগকে সমন্বয় করে দলমত, নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষের জন্য কাজ করবো। এসময় অবহেলিত তালার উন্নয়ন, অগ্রগতির জন্য তার দোয়াত-কলম প্রতীকে সকলকে ভোট দিতে অনুরোধ করেন।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় নির্বাচন পরবর্তী অশান্তি, ধাক্কা-ধাক্কি, আ.লীগ নেতাসহ ৪ পুলিশ আক্রান্ত!

সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা নির্বাচন পরবর্তী অশান্তি দেখা দিয়েছে। এতে পরষ্পর বিরোধী বক্তব্যবিস্তারিত পড়ুন

তালায় চতুর্থ বারের মতো উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ

সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৭ হাজার ৮৪৭ ভোট পেয়েবিস্তারিত পড়ুন

আশাশুনিতে আবারো উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম

টানা চতুর্থ মেয়াদে সাতক্ষীরার আশাশুনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবিএম মোস্তাকিম। ICTবিস্তারিত পড়ুন

  • দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা, ভাইসে সবুজ ও স্পর্শ নির্বাচিত
  • দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলফা, সবুজ ও স্পর্শ নির্বাচিত
  • দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন স্বচ্ছ ও নিরপেক্ষ গ্রহণের প্রস্তুতি, কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে সামগ্রী
  • কলারোয়ায় বড়-ছোটোর লড়াইয়ে ‘লাল্টু’ নিশ্চিত উপজেলা চেয়ারম্যান!
  • তালা উপজেলা পরিষদ নির্বাচন প্রচার শেষ, কাল দ্বিতীয় ধাপে ভোট
  • তালায় চিংড়ি মাছ প্রতীকের নির্বাচনী জনসভা
  • আশাশুনির দুর্গাপুর ও কুল্যায় ঘোড়া প্রতীকের শেষ জনসভা
  • প্রথম ধাপে সাতক্ষীরার দুই উপজেলায় চেয়ারম্যান হলেন যারা