শনিবার, এপ্রিল ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আগ্নেয়াস্ত্র, মাদক ও রুপার গহনা উদ্ধার

সাতক্ষীরায় ১০দিনে ৩ হত্যা, ৪ অস্বাভাবিক মৃত্যু ।। ডাকাতি, ধর্ষণ

সাতক্ষীরায় ১০দিনে তিনটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এসময়ে অস্বাভাবিক মৃত্যু হয়েছে আরও চারজনের। ধর্ষণের শিকার হয়েছে এক এসএসসি পরীক্ষার্থী। ডাকাতি সংঘটিত হয়েছে দুই বাড়িতে। স্থানীয় বিরোধ ও সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২০জন।

গত এক সপ্তাহে পুলিশ, র‌্যাব ও বিজিবির পৃথক অভিযানে আগ্নেয়াস্ত্র উদ্ধারের পাশাপশি জব্দ করা হয়েছে বিপুল পরিমান ভারতীয় রূপার গহনা ও মাদকদ্রব্য।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, সাতক্ষীরায় নিখোঁজের চার দিনপর রোববার (১৭ এপ্রিল) সকালে রৌফন নেছা (৭০) নামে এক বৃদ্ধার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার শুকদেবপুর গ্রামের নিজ বাড়ি থেকে প্রায় ১০০ গজ দূরে মাটিচাপা দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রৌফন নেছা ওই গ্রামের সিদ্দিুকুর রহমানের স্ত্রী।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির বলেন, ওই নারীকে পরিকল্পিতভাবে হত্যার পর বস্তায় ভরে মাটিচাপা দিয়ে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে।

এদিকে, গত বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সাতক্ষীরার পাটকেলঘাটায় কপোতাক্ষ নদের তীর থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৪০) মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশ ও স্থানীয়দের ধারণা তাকে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দিতে পারে ঘাতকরা।
পাটকেলঘাটা থানার ওসি তদন্ত বাবলুর রহমান খান জানান, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে বেওয়ারিশ, লাশ হিসাবে দাফন করা হয়েছে। নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে, গত শুক্রবার (৮ এপ্রিল) রাতে কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের ছনকা গ্রামে অর্থ ও সম্পত্তিকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে বৃদ্ধা মাকে হত্যার অভিযোগ উঠে তার ছোট ছেলে শেখ শরিফুজ্জামান ও তার স্ত্রীর রোজিনা আক্তার বিউটির বিরুদ্ধে। নিহত আম্বিয়া খাতুন (৭০) ছনকা গ্রামের মৃত আনছার আলীর স্ত্রী।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, আম্বিয়া খাতুন নামের ওই বৃদ্ধাকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের ছোট ছেলে শেখ শরিফুজ্জামান (৪৫) ও তার স্ত্রী রোজিনা আক্তার বিউটি (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে এক সপ্তাহের মধ্যে সাতক্ষীরায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

সূত্রমতে, শনিবার (১৬ এপ্রিল) রাতে সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা গ্রামে এক গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। আত্মহননকারী গৃহবধু রাবিয়া খাতুন (২০) আশাশুনি উপজেলার বুধহাটার গ্রামের নাইম হোসেনের স্ত্রী।

শুক্রবার (১৫ এপ্রিল) কালিগঞ্জ উপজেলার নলতায় ঘুড়ি উড়াতে গিয়ে হোচট খেয়ে পড়ে গিয়ে বিলাল হোসেন শান্ত (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শান্তর বাড়ি কালিগঞ্জ থানার নলতা শরীফ গ্রামে। সে নলতা মাধ্যমিক বিদ্যালয়ে ১০ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সাতক্ষীরার শ্যামনগরে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় জামিলা আক্তার মিম (১২) নামের এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়। আহত হয় লরির চালক আবুবকর সিদ্দিকী বাবু। নিহত জামিলা আক্তার মিম একই উপজেলার কাটলা গ্রামের সাইফুল ইসলামের মেয়ে এবং ভামিয়াপোড়া আলিয়া মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

এর আগে রোববার (১০ এপ্রিল) সাতক্ষীরার কালিগঞ্জে ঢালাইয়ের সময় ছাঁদ থেকে পড়ে শেখ আলাউদ্দিন (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। নিহত শেখ আলাউদ্দীন উপজেলার নলতা ইউনিয়নের কাশিবাটি গ্রামের মৃত শেখ শাহামত আলীর ছেলে।

এদিকে মঙ্গলবার (১২ এপ্রিল) রাতে কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নের সোতা গ্রামের নিরঞ্জন বিশ্বাস ও অজয় কুমার মন্ডলের বাড়িতে দুধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। কালো পোশাক ও মুখোশ পরিহিত ডাকাতরা অস্ত্রেও মুখে বাড়ির লোকজনদের জিম্মি করে নগদ ৪ লক্ষ টাকা, ৬-৭ ভরি ওজনের স্বর্ণের গহনা ও একটি পালসার মোটর সাইকেল (সাতক্ষীরা ল-১২-৮২০৪) নিয়ে যায়।
এরপর ডাকাত দল পার্শ্ববর্তী প্রবাসী অজয় কুমার মন্ডলের বাড়িতে হানা দিয়ে নগদ পাঁচ হাজার টাকাসহ প্রায় তিন ভরি ওজনের স্বর্ণের গহনা নিয়ে যায়। এদিকে ১৩ এপ্রিল সাতক্ষীরার ছয়ঘরিয়া সীমান্ত থেকে ১২ কেজি ওজনের ভারতীয় রূপার গহনা জব্দ করে বিজিবি সদস্যরা। জব্দকৃত রূপার গহনার মূল্য প্রায় ১৬ লাখ টাকা।

এদিকে ৯ এপ্রিল সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে একটি ওয়ানশুটারগানসহ হাবিবুর রহমান (৩৮) নামের এক ব্যক্তি আটক হয়। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার ঝিকরা গ্রামের মৃত আবদুর রাজ্জাক ও হাসিনা বেগম দম্পতির পুত্র। কলারোয়া থানার আলাইপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আগ্নেয়াস্ত্রসহ আটক করে র‌্যাব-৬, সিপিসি-১ এর সদস্যরা।

এদিকে ১৩ এপ্রিল সাতক্ষীরার ছয়ঘরিয়া সীমান্ত থেকে ১২ কেজি রুপার গহনা জব্দ করেছে কালিয়ানী বিজিবি’র বিওপি সদস্যরা। জব্দকৃত গহনাগুলোর মূল্য প্রায় ১৬ লাখ টাকা।

এছাড়া ১৬ এপ্রিল ভোমরা বিজিবির অভিযানে সদর উপজেলার লক্ষ্মীদাড়ী সীমান্ত এলাকা থেকে ৫০৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এদিকে গত ১০ এপ্রিল শ্যামনগরে রাস্তা থেকে তুলে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এঘটনায় পুলিশ রাকেশ বাইন (২২) নামের এক বখাটে তরুণকে গ্রেপ্তার করেছে। ঘটনার শিকার ওই ছাত্রীর এবার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা। আটককৃত রাকেশ বাইন শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি গ্রামের স্বপন বাইনের ছেলে।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ তার মা লিখিত অভিযোগ করলে এজাহার নামীয় ১নং অসামীকে আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া স্থানীয় বিরোধ ও সড়ক দুর্ঘটনায় জেলার বিভিন্ন এলাকায় আহত হয়েছে কমপক্ষে ২০জন।

একই রকম সংবাদ সমূহ

চুয়াডাঙ্গায় রেড এলার্ট জারি : সাতক্ষীরায় তাপমাত্রা ৪০ ডিগ্রি

খুলনা অঞ্চলে তীব্র তাপদাহ অব্যাহত রয়েছে। মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে গোটা বিভাগ।বিস্তারিত পড়ুন

কলারোয়া মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন ২২ এপ্রিল

দীপক শেঠ, কলারোয়া: আগামি ২২ এপ্রিল সোমবার কলারোয়া উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারীবিস্তারিত পড়ুন

তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি

প্রচণ্ড খরতাপে পুড়ছে সারা দেশ। টানা হিটওয়েভে ওষ্ঠাগত জনজীবন। তাপমাত্রার পারদ চড়াওবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় পুরস্কার বিতরণ
  • কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবুল কাশেমের ইন্তেকাল
  • কলারোয়ার জয়নগর মদন মোহন মন্দিরে পহেলা বৈশাখ উদযাপন
  • কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত
  • কলারোয়া বেত্রবতী হাইস্কুলে নববর্ষ উদযাপন
  • কলারোয়ায় নিহত ঢাবি শিক্ষার্থীর পরিবারের পাশে সাতক্ষীরা বিসিএস অফিসার্স ফোরাম
  • কলারোয়া পৌর মেয়র মনিরুজ্জামান বুলবুলের মাতা সায়রা বানুর ইন্তেকাল, দাফন সম্পন্ন
  • কলারোয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতারি বিতরন
  • কলারোয়াতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের সেলাই মেশিন বিতরণ
  • প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন তালা-কলারোয়া সংসদ সদস্য স্বপন
  • সোনাবাড়ীয়া সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে নগদ অর্থ, ঈদবস্ত্র ও ইফতার বিতরণ
  • কলারোয়ায় নিম্ন ও মধ্যবিত্তদের ঈদের কেনাকাটা, ফুটপাত বাজার নির্ভর