শুক্রবার, মে ১৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

মনিরামপুরে মাছের ঘেরের বান্দাল কেটে ক্ষতি সাধন করার অভিযোগে সংবাদ সম্মেলন

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে মাছের ঘেরের আইল বা বান্দাল কেটে ক্ষতিসাধন করার অভিযোগে ভাই ও তার পরিবারের বিরুদ্ধে রাজগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে অসহায় ভুক্তভোগী মোঃ আব্দুল আজিজ।

মোঃ আব্দুল আজিজ উপজেলার রাজগঞ্জের হানুয়ার গ্রামের (রাজগঞ্জ বিদ্যুৎ অফিসের সামনের) বাসিন্দা।
রোববার (১৮ ডিসেম্বর) বিকালে রাজগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে মোঃ আব্দুল আজিজ জানান- রাজগঞ্জ বাজার সংলগ্ন মাষ্টারপাড়ার পিছনে মোবারকপুর মৌজায় আমার ক্রয়কৃত ৮০ শতকসহ এলাকার বিভিন্ন লোকজনের কাজ থেকে প্রায় ১০ বিঘা জমি বর্গা নিয়ে ২০০৮ সাল থেকে মাছ চাষ করে আসছি। আমার মাছের ঘের দেখে গাত্রদাহ শুরু হয় আমারই ভাই মোশারফ হোসেন মোশা, তার স্ত্রী শেফালী বেগম, মেয়ে শাবানা ও ছেলে আশরাফুল ইসলাম হজুসহ তার পরিবারের। পূর্বশত্রুতার জেরধরে পায়ে পা দিয়ে ঝগড়া করার জন্য তারা আমার মাছের ঘেরের পাশে ছোট একটি ঘের নির্মাণ করে।

মাছের ঘের নির্মাণ করার পর থেকে আমার ভাই ও তার পরিবার আমার উপর শারীরিক ও মানষিক নির্যাতন করে আসছে। এতেও সুবিধা করতে না পেরে তারা রাতের অন্ধকারে আমার মাছের ঘের থেকে মাছ লুট করে। বিষয়টি আমি জানতে পেরে আমার ভাইয়ের কাছে জিজ্ঞাসা করলে আমার ভাইসহ তার পরিবারের সকল সদস্যরা আমাকে এলোপাতাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করে। এরপর আমি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সম্প্রতি তারা কয়েকদফায় এক ট্রাক মাছ লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ১ লক্ষ্য টাকা।

আব্দুল আজিজ জানান- আমি একজন অসহায় মানুষ। পরের জমি বর্গা নিয়ে মাছ চাষ করি। এই মাছের ঘের থেকে যা আয়-রোজগার হয় তাই দিয়ে পরিবার পরিজন নিয়ে কোনো রকম বেঁচে আছি। অথচ রোববার (১৮ ডিসেম্বর) মোশারফ হোসেন মোশা ও তার পরিবার জোরপূর্বক আমার মাছের ঘেরের আইল বা বান্দাল কেটে মাছ লুটের চেষ্টা চালায়।

এক পর্যায় বিষয়টি আমি জানতে পেরে ঘটনাস্থলে যেয়ে বাধা দিলে মোশা তার স্ত্রী শেফালী, মেয়ে শাবানা, ছেলে আশরাফুল ইসলাম হজু রাম দা, বাঁশের লাঠি, কুড়াল ও কাচি নিয়ে আমাকে হত্যার উদ্দ্যেশ্যে ধাওয়া করে। আমি প্রান বাঁচাতে সেখান থেকে পালিয়ে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে আশ্রয় গ্রহণ করি। এরপর স্থানীয় পুলিশকে সাথে নিয়ে আমি আমার মাছের ঘেরে যাই এবং দেখি আমার মাছের ঘেরের আইল বা বান্দাল মোশা ও তার পরিবার কেটে মাটির সাথে মিশিয়ে দিয়েছে। এতে আমি মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছি।

আমি একজন অসহায় মাছ চাষি। বর্তমানে মোশা ও তার পরিবারের ভয়ে আমি, আমার মাছের ঘেরে যেতে পারছি না। পাশাপাশি মাছের ঘেরসহ ঘেরের চারপাশের বাঁধে কোনো প্রকার ফসল ফলাতেও পারছি না। যে কারণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কথার বাস্তবায়ন করতে পারছিনা।

ভুক্তভোগী আব্দুল আজিজ আরো জানান- আমি উপরোক্ত বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের আশুহস্তক্ষেপ কামনা করছি।

একই রকম সংবাদ সমূহ

যশোরের রাজগঞ্জে ধান ক্ষেতে মেসকাত হত্যা, ভাড়াটিয়া খুনী শাহীন আটক, চাকু উদ্ধার

যশোরের মণিরামপুরের মেসকাত হত্যা মামলার প্রধান আসামি শাহীন হোসেনকে আটক করেছে ডিবিবিস্তারিত পড়ুন

যশোরের রাজগঞ্জে মসজিদের ইমামকে কুপিয়ে জখম

দাওয়াতে নেওয়ার কথা বলে মসজিদের ইমামকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এবিস্তারিত পড়ুন

মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

হেলাল উদ্দিন, মণিরামপুর : কোন বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সূষ্ঠু ও শান্তিপূর্ণভাবেই শেষবিস্তারিত পড়ুন

  • মণিরামপুরে মেশকাদ আলী হত্যার ঘটনায় দুজন গ্রেপ্তার
  • যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
  • প্রচন্ড গরমে যশোরের রাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু!
  • প্রচন্ড গরমে রাজগঞ্জে এক বৃদ্ধার মৃত্যু
  • মণিরামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় তরুণ নিহত
  • মণিরামপুরের রাজগঞ্জে কুকুরের ভয়ে আতঙ্কিত এলাকাবাসী
  • রাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত জনপ্রতিনিধির দাফন সম্পন্ন
  • খরতাপে পুড়ছে মনিরামপুর
  • মনিরামপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু
  • মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
  • মনিরামপুরে ঈদের দিন পানিতে ডুবে ও সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-২
  • মনিরামপুরের রাজগঞ্জ প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত