বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

পড়ুন আরো খবর..

আশাশুনিতে ভ্রাম্যমান আদালতে মাছ বিনষ্ট ও দেড় লক্ষ টাকা জরিমানা

আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ মাছ ব্যবসায়ীকে ১ লক্ষ ৫০ হাজার টাকা ও বাগদা চিংড়ী বিনষ্ট করা হয়েছে। রবিবার র‌্যাব-৬ এর সহযোগিতায় এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। র‌্যাব-৬ এর অধিনায়ক মেজর গালিবের নেতৃত্বে মৎস্য ও মৎস্যপণ্য (পরিদর্শন ও মাননিয়ন্ত্রন) বিধিমালা ১৯৯৭ (সংশোধিত বিধিমালা ২০০৮) এর বিধি লংঘন করায় শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় গ্রামের আল আমিনের বাড়িতে কোর্ট পরিচালনা করে ৪০ কেজি বাগদা চিংড়ী জব্দ ও ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়া একই গ্রামের রমেশ মন্ডলের বাড়ি থেকে ৯০ কেজি বাগদা চিংড়ী জব্দ ও ২৫ হাজার টাকা জরিমানা এবং বুড়াখারাটি গ্রামের শাহজাহান সরদারের বাড়ি থেকে ৬০ কেজি বাগদা চিংড়ী জব্দ ও ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত চিংড়ী মানিকখালী নদীতে ফেলে বিনষ্ট করা হয়। এসময় সহকারী উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম মোস্তাফিজুর রহমান ও অন্যরা উপস্থিত ছিলেন।

পাঠ্যপুস্তক বিতরণ ও বই উৎসব

আশাশুনি উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে বিনামূল্যে পাঠ্য পুৃস্তক বিতরণ ও বই উৎসব অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়ার মাধ্যমে বই উৎসব পালন করা হয়। আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় ঃ পাঠ্য পুস্তক বিতরণ অনুষ্ঠান-২০২৩ ও বই উৎসবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বই বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম। প্রধান শিক্ষক মোছা. আশরাফুন নাহার নার্গিসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্ত্তী, আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোমিনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান এস এম হোসেনুজ্জামান হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান। সহকারী শিক্ষক আসিব ইকবালের সঞ্চালনায় একে একে সকল শিক্ষার্থীদের হাতে নতুন বছরের নতুন বই তুলে দেওয়া হয়। কোদÐা মাধ্যমিক বিদ্যালয় ঃ বই বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রধান শিক্ষক দুখেরাম ঢালী। অনুষ্ঠানে সহকারী প্রধান শিক্ষক অশোক কুমার মন্ডল, শিক্ষক চন্দ্র শেখর দাশ, সমীতোষ কুমার রায়, অলোকা মÐল, দিপালী বিশ্বাস, রঞ্জন কুমার সরকার, খলিলুর রহমান, মইনুর আলম, শিবনাথ কুÐু, শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। এদিন ২৫০ শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেওয়া হয়।

জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আশাশুনি উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে জাতীয় পার্টির ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রবিবার সকালে উপজেলা জাপা কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা জাপার সভাপতি মোঃ রুহুল আমিন সরদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাপার সাবেক সদস্য বিশিষ্ট সমাজসেবক এড. স ম আলিফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহ-সভাপতি নূরুল হুদা, সাধারণ সম্পাদক এস এম ইয়াহিয়া ইকবাল, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, ইউনিয়ন সভাপতি আলহাজ্ব আঃ রহিম, মফিজুল ইসলাম, গোলাম মোস্তফা, মুনছুর আলি, মশিউর রহমান, জামিরুল ইসলাম, মোক্তাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম, উপজেলা নেতা মাহবুব হোসেন, আঃ রাজ্জাক, আঃ মান্নান, নূরুল হক, নাজমুল হোসেন, খায়রুল ইসলাম, আবুল হোসেন, জোবায়দুল ইসলাম প্রিন্স প্রমুখ। মুনাজাত পরিচালনা করেন হাফেজ প্লাবন হোসেন। আলোচনা সভা শেষে একটি র‌্যালী বের করা হয়। বিভিন্ন শ্লোগান সহকারে র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

একই রকম সংবাদ সমূহ

আশাশুনির আনুলিয়ায় প্রীতি ফুটবল ম্যাচে খুলনা জেলা ১-০ গোলে জয়ী

জি এম আল ফারুক, আশাশুনি: আশাশুনির আনুলিয়ায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।বিস্তারিত পড়ুন

আশাশুনির টেংরাখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক হাফিজুল আর নেই

জি এম আল ফারুক, আশাশুনি: আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নের টেংরাখালী আদর্শ মাধ্যমিকবিস্তারিত পড়ুন

পদত্যাগ করলেন আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম

স্টাফ রিপোর্টার: উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে পদত্যাগ করেছেন সাতক্ষীরার আশাশুনি উপজেলারবিস্তারিত পড়ুন

  • আশাশুনি প্রেসক্লাবে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডালিমের মতবিনিময়
  • আশাশুনি আম চাষিদের মাঝে ডিজিটাল স্প্রে মেশিন বিতরণ
  • আশাশুনি কেন্দ্রীয় ঈদগাহ কমিটির সভা অনুষ্ঠিত
  • আশাশুনিতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
  • আশাশুনি ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত
  • আশাশু‌নিতে উদরতার ইদ উপহার সামগ্রী বিতরন
  • সাতক্ষীরাসহ বিভিন্ন জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস
  • আশাশুনিতে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু
  • আশাশুনি অজ্ঞান পার্টির কবলে একটি পরিবার, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট
  • আশাশুনির আনুলিয়ায় সরকারি গাছ কর্তনের অভিযোগ
  • সাতক্ষীরার আশাশুনিতে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু
  • আশাশুনি প্রেসক্লাবে ইফতার ও দোয়া অনুষ্ঠান