শনিবার, এপ্রিল ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ায় জমিজমা বিরোধে অন্তস্বত্বা গৃহবধুকে মারপিটের অভিযোগ

সাতক্ষীরার কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলা ও হত্যার উদ্দেশ্যে ৬ মাসের অন্তস্বত্বা গৃহবধুকে মারপিটের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে উক্ত সংবাদ করেন কলারোয়া উপজেলার বড়খোর্দ্দ গ্রামের গোলাম আলীর পুত্র ভুক্তভোগী জাকিরুল ইসলাম।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমি একজন ব্যাংক কর্মকর্তা। জমি জমা সংক্রান্ত বিষয়ে একই এলাকার মৃত. আইনুদ্দীন গাজীর পুত্র দেয়াড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মফের ভাই ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল গাজীর সাথে আমার বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ৪ বার তারা আমার ও আমার পরিবারের উপর নগ্ন হামলা চালিয়েছে। এ নিয়ে মামলাও চলমান রয়েছে। তারপরও মামলা তুলে নিতে প্রকাশ্যে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করেন আমানুল গাজী ও তার ভাই বিএনপি নেতা মনিরুল গাজী। একপর্যায়ে গত ৮ জানুয়ারি আমানুল ও মনিরুল গাজীর নেতৃত্বে একই এলাকার বাবুল ওরফে আলমগীর কবীর, রিফাত, আলম দফাদার, কবির দফাদার, সাঈদুজ্জামান দফাদার, মিজান, মোস্তাক দফাদার, সুজাউদ্দীন ও শরিফুল দফাদারসহ ভাড়াটিয়া ২৫/৩০ জন সন্ত্রাসী বাহিনীর নেতৃত্বে আমার বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন এতে আমার ৬ মাসের গর্ভবতী স্ত্রী প্রতিবাদ করলে তাকে হত্যার উদ্দেশ্যে উল্লেখিত মনিরুল স্ত্রীর তলপেটে আঘাত করেন। আমি ঠেকাতে গেলে আমাকেও মারপিট করে গুরুতর জখম করে হত্যার চেষ্টা চালান। সে সময় দ্রæত আমার ভাগ্নে আল আমিন এগিয়ে আসলে তাকেও তারা মারপিট করতে থাকেন। এ সময় আমাদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার সময় হুমকি প্রদর্শন করে বলেন সুযোগ পেলে পরিবারের সকলকে তারা হত্যা করবে। তাদের মারপিটে আমি আমার স্ত্রীকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। আমার মাথায় ৬টি সেলাই দিতে হয়েছে। এছাড়া আমার স্ত্রী এখনো পর্যন্ত সুস্থ হতে পারেনি।
তিনি আরো বলেন, উক্ত বিএনপি ক্যাডাররা আমার ভাগ্নে আল আমিনকেও হত্যার উদ্দেশ্যে একাধিকবার নগ্ন হামলা চালিয়েছেন। গত ডিসেম্বর মাসেও আমার ভাগ্নে আল আমিনের উপর হামলা করে গুরুতর আহত করেন। এঘটনায় মামলা দায়ের করা হলেও উল্লেখিত ব্যক্তিরা আটক না হওয়ায় তারা প্রকাশ্যে বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছেন এবং মামলা তুলে না নিলে খুন জখমের হুমকি প্রদর্শন করে যাচ্ছেন। এমনকি অস্টেলিয়া প্রবাসী ভাগ্নে আবু হানিফকেও বাড়িতে আসলে খুন জখমসহ ক্ষয় ক্ষতি করবে মর্মে মোবাইলে হুমকি প্রদর্শন করে যাচ্ছেন।
তিনি আরো বলেন, উক্ত হামলায় দেয়াড়া ইউপি চেয়ারম্যান মফে নিজেই নেতৃত্ব দিয়েছিলেন। আমরা ওই চেয়ারম্যানের বিএনপি ক্যাডার ভাইদের অত্যাচারে অতীষ্ট হয়ে উঠেছি। চেয়ারম্যান আওয়ামীলীগ করলেও ভায়েরা সবাই বিএনপির বড় বড় পদ দখল করে আছেন। ভাইয়ের ক্ষমতার দাপটে তারা আমাদের জিম্মি করে রেখেছেন। আমিসহ আমরা পরিবারের সদস্যরা বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

সংবাদ সম্মেলন থেকে তিনি এ সময় উক্ত হামলাকারীদের হাত থেকে তিনিসহ তার পরিবারকে রক্ষা পেতে প্রধানমন্ত্রীসহ সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

একই রকম সংবাদ সমূহ

চুয়াডাঙ্গায় রেড এলার্ট জারি : সাতক্ষীরায় তাপমাত্রা ৪০ ডিগ্রি

খুলনা অঞ্চলে তীব্র তাপদাহ অব্যাহত রয়েছে। মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে গোটা বিভাগ।বিস্তারিত পড়ুন

কলারোয়া মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন ২২ এপ্রিল

দীপক শেঠ, কলারোয়া: আগামি ২২ এপ্রিল সোমবার কলারোয়া উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারীবিস্তারিত পড়ুন

তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি

প্রচণ্ড খরতাপে পুড়ছে সারা দেশ। টানা হিটওয়েভে ওষ্ঠাগত জনজীবন। তাপমাত্রার পারদ চড়াওবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় পুরস্কার বিতরণ
  • কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবুল কাশেমের ইন্তেকাল
  • কলারোয়ার জয়নগর মদন মোহন মন্দিরে পহেলা বৈশাখ উদযাপন
  • কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত
  • কলারোয়া বেত্রবতী হাইস্কুলে নববর্ষ উদযাপন
  • কলারোয়ায় নিহত ঢাবি শিক্ষার্থীর পরিবারের পাশে সাতক্ষীরা বিসিএস অফিসার্স ফোরাম
  • কলারোয়া পৌর মেয়র মনিরুজ্জামান বুলবুলের মাতা সায়রা বানুর ইন্তেকাল, দাফন সম্পন্ন
  • কলারোয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতারি বিতরন
  • কলারোয়াতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের সেলাই মেশিন বিতরণ
  • প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন তালা-কলারোয়া সংসদ সদস্য স্বপন
  • সোনাবাড়ীয়া সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে নগদ অর্থ, ঈদবস্ত্র ও ইফতার বিতরণ
  • কলারোয়ায় নিম্ন ও মধ্যবিত্তদের ঈদের কেনাকাটা, ফুটপাত বাজার নির্ভর