শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

দলীয় পদ না পেয়ে তালায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ কর্মীর আত্মহত্যা!

তালায় ফেইবুকে স্ট্যাটাস দিয়ে এক ঘন্টা পর আত্মাহত্যা করলো যুবক। সে তালা উপজেলার হরিসচন্দ্রকাটি গ্রামের শেখ মঞ্জুরুল রহমানের পুত্র শেখ রিয়াদ হোসেন বাবু (২৫)। ফেসবুকে ত্যাড়া মুন্সী বাবু নামেই পরিচিত।

শুক্রবার বিকাল ৪টার দিকে নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়ে সে বিষপান করে আত্যাহত্যা করে।

স্ট্যাটাসটি হুবহু:

“নিজের কাছেই অবাক লাগছে।

আজ এক সপ্তাহ হলো…,বিষের বোতল টা আমার বালিশের নিচে পড়ে আছে স্পষ্ট দেখতে পারছি। সবাই নির্বাক হয়ে গেছে। ছোটো ভাইটা পাগল প্রায়। জানি ছোট বোন টা খুব কাঁদছে। অনেক বড় ভুল করে ফেলেছি হয়তো! এমন টা তো হবার কথা ছিলনা। জানেন? সেদিন খুব কেদেছিলাম আমি। যেদিন আমার হাত টা ছেড়ে দিয়েছিলেন সোহাগ দাদা। আমার বাঁচার শেষ আশা টুকু ছিলেন ওনি। অঝরে কেঁদেছি সারা রাত এই কদিন। প্রতি রাতে বাঁলিশ ভিজিয়েছি চোঁখের জলে। একটি বারও খোজ নাওনি কেমন ছিলাম আমি।

আর, দোস্ত তোদের অনেক ধন্যবাদ। ফেসবুকে আমাকে নিয়ে লেখালেখি করছিস। তবে কি জানিস? বাস্তবে এতটা সময় তোরা যদি দিতি…তাহলে, না থাক কিছুনা, জানি তোমরা খুব কাঁদছো। জানি খুব ভালবাসতে আমাকে। হয়তো ঘৃণাও করতে অনেকে। যদি আর একটু খোজ করতে, আমার সমস্যা গুলো শুনতে…যদি আমার দিকে আর একটু খেয়াল রাখতে…যদি সবকিছু নির্ভয়ে বলতে পারতাম তোমাদের…তাহলে আজ হয়তো…ছোট বোন, কাঁদিস না লক্ষিটি। হয়তো সব থেকে বড় অন্যায় টা তোর সাথে হলো! মাফ করে দিস তোর এই অপরাধী ভাইটিকে। জানি এই ভুলের কোন ক্ষমা নেই।

ভাল থাকুক ভালবাসার মানুষগুলো। দুর থেকে না হয় দেখলাম সবার হাসি মাখা মুখ। ভাল থেকো সবাই, হয়তো ফিরার ইচ্ছা থাকলেও চাইলে পারবোনা। ক্ষমা করে দিয়ো তোমাদের সন্তান কে। এখানে খুব কষ্ট হচ্ছে আমার। সবায় কে ছেড়ে থাকাটা অনেক অনেক বেশি কষ্টের। অনেক বেশি ভুল করে ফেলেছি। ইশশ যদি আর একটু সময় পেতাম। কিন্তু সেটা তো আর সম্ভব না।

ভাল থেকো সবায়। দুর থেকে দেখবো সবাই কে। ভাল থাকুক ভালবাসার মানুষ গুলো। ক্ষমা করে দিবেন এই বাজে ছেলেটাকে। আমি নাকি খারাপ, হুম মানলাম বাট হয়তো এমন কাউকে পাবেন না যে প্রমান করতে পারবে আমি খারাপ। কারন আমি আজ অবদি এমন কোনো কাজ করিনি যে প্রমাণ করতে পারবেন। ছোটো বেলা থেকে আমার রক্তে মিশে আছে রাজনীতি। আমি বঙ্গবন্ধুর রাজনীতিতে বিশ্বাসি।

তার দেখানো পথেই চলে আসছি আজ অবদি। চাকরি বা বিয়ে কোনোটাই করিনি ছাত্রলীগ করবো বলে। বাট আজ দলও টাকার কাছে জিম্মি। আমার জীবনে আর কি বাকি আছে, হয়তো বেচে থাকতাম দু মুটো ভাতের জন্যে। কিন্তু যখন অসহায় মানুষগুলো কাঁদে আমি তাদের কান্না শয্য করতে পারি না। আমার নেতা বঙ্গবন্ধুও পারিনী। তাই তো সে নিজের জীবন দিছে তবুও হার মানেনি, লড়াই করে গেছে অন্যায় এর বিপক্ষে সারাজীবন।

আমিও অন্যায় কে প্রশ্রয় দিতে পারিনি তাই আমি খারাপ। আমার জীবনে আজ অবদি যতো খারাপ সময় তার সব কিছু এই রাজনীতির জন্যে। ভবিষ্যতের কথা ভাবিনি কখনো, আজ জীবনের এই শেষ সময় ক্যানো জানি মনে হচ্ছে এই ছাত্রলীগের নেশাটাই আমাকে শেষ করে দিলো। হারিয়েছি সব, ঘর, পরিবার, ভালোবাসার মানুষ, কাছের মানুষ সব সব কিছু হারিয়েছি এই রাজনীতির জন্যে। তাই চলে গেলাম এই নিষ্ঠুর সার্থের পৃথিবী থেকে ক্ষমা করে দিবেন আমাকে।”

এদিকে, নিহতের চাচা শেখ মেজবর জানান, কি কারণে সে আত্মহত্যা করছে তা আমার জানা নেই।

এ ঘটনায় তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, বিষয়টি আমি শুনেছি৷ আমরা ধারণা করছি সে পারিবারিক কলাহের জের ধরেই আত্মহত্যা করেছে। লাশ ময়নাদনন্তে প্রেরণ করা হয়েছে।
সূত্রে: দৈনিক পত্রদূত

একই রকম সংবাদ সমূহ

তালা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: তালা প্রেসক্লাবে আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।বিস্তারিত পড়ুন

আল আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি এর তালা উপশাখা শুভ উদ্বোধন

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালায় আল আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি এর তালাবিস্তারিত পড়ুন

তালায় ভোক্তাঅধিদপ্তরে অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা: তালায় ভোক্তাঅধিদপ্তরের অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় করাবিস্তারিত পড়ুন

  • তালায় সিএসই কারিকুলামের উপর শিক্ষক প্রশিক্ষণ
  • তালার সদরে প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত
  • তালায় প্রকল্প অবহিতকরণ কর্মশালা
  • পাটকেলঘাটায় মামলা দায়েরের দুই ঘন্টার মধ্যে অপহৃত কিশোরী উদ্ধার
  • তালায় শিক্ষককে পিটিয়ে আহত
  • তালায় প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ
  • পাটকেলঘাটার ত্রিশমাইলে ৩৫ পিচ ইয়াবা সহ গ্রেফতার- ১
  • তালায় ফিডের দোকানে অভিযান, একজনকে জরিমানা
  • পবিত্র ওমরাহ পালনে সৌদির উদ্দেশ্যে এমপি ফিরোজ আহম্মেদ স্বপনের ঢাকা ত্যাগ
  • তালায় শিক্ষকের মৃত্যুর ৫ বছর পরে ১০কোটি টাকা ক্ষতিপূরণে হাইকোর্টের রুল
  • তালায় প্রতিপক্ষের হামলায় তিনজন গুরুতর আহত, আটক ১
  • কবি সিকান্দার আবু জাফরের ১০৫তম জন্মদিন ১৯ মার্চ
  • error: Content is protected !!