বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা- ০১’ আসনের প্রার্থী রোকেয়া মোসলেমের গণসংযোগ ও প্রচার- প্রচারণা অব্যাহত

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনের র্ঘন্টা বাজতেই বিভিন্ন পদের প্রার্থীরা গণসংযোগের মধ্য দিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এরই অংশ হিসাবে সাতক্ষীরা জেলা পরিষদ-০১’ সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী কলারোয়ায় মুক্তিযুদ্ধকালিন কমান্ডার আ’লীগ নেতা প্রয়াত মোমলেম উদ্দীনের সহধর্মিনী রোকেয়া মোসলেম উদ্দীন সংশ্লিষ্ট এলাকার ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ, মতবিনিময় ও প্রতিদিন বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে প্রচার -প্রচারনা অব্যাহত রেখেছেন। তিনি সাবেক জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের নির্বাচিত প্রতিনিধি (সদস্য) হিসাবে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে জনগনের সেবা করার মানসিকতাকে ধারন করে ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে পুনঃরায় নির্বাচিত হয়ে জণগনের সেবা করার প্রত্যয় ব্যক্ত করে ভোট প্রার্থনা করছেন।

সাতক্ষীরা জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসন-০১ এর আওয়াতাধীন কলারোয়া উপজেলার ১২ টি ইউনিয়ন, ১ টি পৌর সভা, তালা উপজেলার ১২ টি ইউনিয়ন ও আশাশুনি উপজেলা কুল্যা ও বুধহাটা ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত এই সংরক্ষিত আসনটি। সংশ্লিষ্ট আসনে উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র, ভাইস চেয়ারম্যানগণ, পৌর কাউন্সিলরবৃন্দ সহ সকল ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ ( মেম্বর) ওই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন।

এই সংরক্ষিত আসনে মোট ৩৫৭ জন নির্বাচিত জনপ্রতিনিধি ভোট দেয়ার অধিকার লাভ করেছেন বলে জানা যায়। সাতক্ষীরা জেলার ৩ টি উপজেলার অংশ বিশেষ বিস্তৃত এলাকা নিয়ে গঠিত সাতক্ষীরা-১ সংরক্ষিত মহিলা আসনটিতে প্রার্থী রোকেয়া মোসলেম উদ্দীন প্রচার- প্রচারনায় ইতোমধ্যে অধিকাংশ ভোটারদের মনে একটি জায়গা করে নিয়েছেন।

প্রার্থীর সন্তানতুল্য জামাতা কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন জানান, জেলা পরিষদ নির্বাচনের তফশিল ঘোষনার শুরুতেই যুদ্ধকালিন কমান্ডার প্রয়াত আ’লীগ নেতার সহধর্মিনী প্রাক্তন জেলা পরিষদ সদস্যা রোকেয়া মোসলেম উদ্দীন এলাকাভিত্তিক নির্বাচিত জনপ্রতিনিধি, আ’লীগ নেতা- কর্মীদের সমার্থন ও সহযোগীতা নিয়ে নির্বাচনী প্রচার- প্রচারনায় অনেক এগিয়ে রয়েছেন।

সস্প্রতি তিনি (প্রার্থী) রোকেয়া মোসলেম উদ্দীন কলারোয়ার পৌরসভা, ১২টি ইউনিয়ন, তালা উপজেলা ১২ টি ইউনিয়ন সহ আশাশুনি উপজেলার কুল্যা ও বুধহাটা ইউনিয়নের সকল পর্যায়ের জনপ্রতিনিধি ( ভোটারদের) সাথে বিভিন্ন যোগাযোগ মাধ্যম ব্যবহার , স্ব-শরীরে কূশল বিনিময়, মতবিনিময় ও এলাকাভিত্তিক গণসংযোগ করে পুনঃরায় নির্বচিত হয়ে সাধারন মানুষের জন্য কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন।

সম্প্রতি তিনি কলারোয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ, তালা উপেজলা পরিষদ, একাধিক ইউনিয়ন পরিষদ এবং আশাশুনির কুল্যা ও বুধহাটা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপস্থিত হয়ে ভোটারদের সমার্থন চেয়ে ভোট প্রার্থনা করেছেন।

এ সকল প্রচার- প্রচারনা কার্যক্রমে সংশ্লিষ্ট এলাকা ভিত্তিক পৃথক সময়ে পৃথক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা আ’লীগ সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, তালা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, কলারোয়া উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান মাহাবুবর রহমান মফে, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, ইউপি চেয়ারম্যান মাহাফুজুর রহমান নিশান, ইউপি চেয়ারম্যান সোহেল রানা, আ’লীগ নেতা আসলামুল আলম আসলাম, সহিদুল ইসলাম, মহিলা আ’লীগ নেত্রী ইউপি সদস্য রহিমা বেগম কাজল, তালা উপজেলা আ’লীগ নেতা ও জনপ্রতিনিধি কামরুজ্জামান, জাকির হোসেন, সাবির হোসেন, প্রনব কুমার, আজিজুল ইসলাম, কালাম হোসেন, ফারুক হোসেন, গনেশ কুসার সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং আশাশুনি উপজেলা আ’লীগ নেতা ও জনপ্রতিনিধি শম্ভু জিৎ মন্ডল, সাকিল হোসেন, পলাশ হোসেন, মিঃ ডাবলু, সামছুল হক সহ নির্বাচনী এলাকা ভিত্তিক স্থানীয় আ’লীগ নেতা, জনপ্রতিনিধি ও সমার্থকবৃন্দ।

উপজেলা আ’লীগ কার্যালয় সূত্রে জানা যায়, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনের-০১’র প্রার্থী রোকেয়া মোসলেম উদ্দীনের নির্বাচনী কার্যক্রমের প্রচার- প্রচারণা নির্বাচনী আচারন বিধি মোতাবেক অব্যাহত থাকবে।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরা জেলা আইন শৃংখলা মাসিক মিটিং

আবু সাঈদ, সাতক্ষীরা : সাতক্ষীরা: সাতক্ষীরায় জেলা মাসিক আইন-শৃঙ্খলা বিষয়ক কমিটির সভাবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা মৎস্যজীবী লীগের সভাপতি’র মৃত্যুতে সাবেক এমপি রবি’র শোক

মাহফিজুল ইসলাম আককাজ : বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতিবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা সড়ক নিরাপত্তা কমিটির সভা

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা : ঈদ পরবর্তী যাত্রী সাধারণের নির্বিঘ্নে স্ব স্ববিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরায় সাংবাদিক পরিবারের উপর হামলা, পাল্টাপাল্টি মামলা
  • দেবহাটায় উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন মুজিবর রহমান
  • সাতক্ষীরা জেলা কৃষকলীগের প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন
  • আশাশুনির আনুলিয়ায় প্রীতি ফুটবল ম্যাচে খুলনা জেলা ১-০ গোলে জয়ী
  • আশাশুনির টেংরাখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক হাফিজুল আর নেই
  • দেবহাটায় ইউপি সদস্যর বিরুদ্ধে ৪ বার গর্ভের সন্তান নষ্টের অভিযোগ
  • কলারোয়ার জয়নগর মদন মোহন মন্দিরে পহেলা বৈশাখ উদযাপন
  • পদত্যাগ করলেন আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম
  • ঢাবিতে সুযোগ পেয়েও ভর্তি অনিশ্চিত তালার নয়মি সরকার
  • কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত
  • কলারোয়া বেত্রবতী হাইস্কুলে নববর্ষ উদযাপন
  • সাতক্ষীরা ডিবি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নানা আয়োজনে বর্ষবরণ