শুক্রবার, মে ৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শার্শার বসতপুর মাদ্রাসার নতুন ৪ তলা একাডেমিক ভবনের শুভ- উদ্বোধণ ও মা-সমাবেশ অনুষ্ঠিত

যশোর জেলার শার্শা উপজেলাধীন বাগআঁচড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অবস্থিত বসতপুর হোসাইনিয়া সিনিয়র ফাজিল(ডিগ্রি) মাদ্রাসা’র ৪তলা নতুন ভবনের শুভ উদ্বোধণ ও মা সমাবেশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর,যশোর’র বাস্তবায়নে প্রায় ৪কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত নতুন ৪তলা ভবনটি’র শুভউদ্বোধণ ঘোষণা করেন প্রধান অতিথি- যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

এ উপলক্ষে সোমবার(১২ ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশের ঐ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-ইঞ্জিনিয়ার আবুল কালাম(হোসাইনিয়া মাদ্রাসা পরিচালনা কমিটি’র সাবেক সভাপতি)।

বিশেষ অতিথি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শার্শা উপজেলা আ.লীগ সভাপতি-বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,শার্শা উপজেলা আ.লীগ সহ:সভাপতি ও যশোর জেলা পরিষদ সদস্য- সালেহ আহমেদ মিন্টু,যুগ্ম-সাধারণ সম্পাদক-অধ্যক্ষ ইব্রাহীম খলিল,১০নং শার্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান- কবির উদ্দিন আহম্মেদ তোতা,বাগআঁচড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান-ইলিয়াছ কবির বকুল, এমপি’র পিএ-আসাদুজ্জামান আসাদ,শার্শা উপজেলা যুবলীগ সভাপতি-অহিদুজ্জামান অহিদ, সহ প্রমূখ।

ভবন উদ্বোধণ শেষে প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন বলেন,”শিক্ষা বান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত মুজিব শতবর্ষে উপহার স্বরূপ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে একটি করে নতুন ৪তলা বিশিষ্ঠ ভবন নির্মিত হয়েছে। দেশের অন্যান্য উপজেলার ন্যায় শার্শা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের স্কুল-মাদ্রাসা প্রাঙ্গণে আজ নতুন নতুন একাডেমিক ভবন নির্মিত হয়েছে। আ.লীগ সরকার মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে সমতার ভিত্তিতে আধুনিকায়ন করণ এবং মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে সম্প্রসারিত করার লক্ষ্যে শিক্ষা প্রাঙ্গণে নতুন একাডেমিক ভবন নির্মাণে কাজ করে যাচ্ছে।

এ বিষয়ে মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ জহির উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি যখন ২০০৩ সালে এই প্রতিষ্ঠানে আসি তখন এই বিল্ডিংটা ছিল ভাঙ্গাচুরা তখন থেকেই আমরা খুব কষ্টে করে দিন কাটাচ্ছিলাম। আর এখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ আস্থাভাজন ব্যক্তি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি সাহেবের জন্য আমরা এই চার তলা নতুন একাডেমি ভবন পেয়েছি তাই আমরা অনেক খুশি এবং আনন্দিত আর এই জন্য আমি সহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষিকা ও প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রী বিন্দুর পক্ষ থেকে মাননীয় এমপি সাহেবকে আমাদের অন্তরের অন্তর অন্তস্থল থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই সেই সাথে তার দীর্ঘায়ু কামনা করি। এবং পরিশেষে একটা কথাই বলব তিনি যেন সর্বদাই আমাদের সকল সুবিধা অসুবিধা দিকটা একটু খেয়াল রাখেন।

একই রকম সংবাদ সমূহ

শনিবারও বন্ধ থাকবে যেসব জেলার স্কুল-কলেজ

দেশব্যাপী চলমান তাপপ্রবাহের কারণে স্কুল খুলতে দ্বিধাদ্বন্দ্বে কর্তৃপক্ষ। শনিবার মাধ্যমিক স্কুল খুলছে।বিস্তারিত পড়ুন

যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে।বিস্তারিত পড়ুন

কেশবপুরে বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা

যশোরের কেশবপুর বাস, মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা ২ মেবিস্তারিত পড়ুন

  • অভয়নগরে আইএফডিসির শস্য কর্তন ও মাঠ দিবস
  • বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত
  • যশোরের অভয়নগরে আইএফডিসির শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত
  • ‘নির্বাচনে কোনো অনিয়ম সহ্য করা হবে না’: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার ব্রি.জে. আহসান হাবিব খান
  • মরুর উত্তাপ যশোরে, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড
  • দেশের ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা
  • প্রচন্ড গরমে যশোরের রাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু!
  • শার্শার বাগআঁচড়ায় চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার কথিত সাংবাদিক সোহাগ
  • তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি
  • যশোরের তাপমাত্রা ৪১ ডিগ্রি, রাস্তার পিচ গলছে
  • খরতাপে পুড়ছে মনিরামপুর
  • দীর্ঘ ৫ দিন ছুটি শেষে যশোরের বেনাপোল বন্দরে কর্মব্যস্ততা