সোমবার, মে ৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শ্যামনগরে মিথ্যা ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আসন্ন ইউপি নির্বাচনে প্রতিদ্ব›িদ্ব ভেবে দুইবারের সফল মেম্বরের জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে একাধিক মামলার আসামী গাবুরার রাজ্জাক কর্তৃক মিথ্যা ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শ্যামনগরের গাবুরা ডুমুরিয়ার মৃত গহর আলী গাজীর ছেলে জিএম আবিয়ার রহমান।

লিখিত বক্তেব্যে তিনি বলেন আমার পিতা মরহুম গহর আলী গাজী গাবুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের টানা ৪ বারের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন। তারপুত্র হিসেবে আমিও টানা দুইবার ইউপি সদস্য নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসিতেছি। দুইবার ইউপি সদস্য হওয়ার সুবাদে এলাকার মানুষের সুখে দু:খে পাশে দাড়ানোর কারনে ইউনিয়নের মানুষের সাথে আমার আন্তরের সম্পর্ক তৈরি হয়েছে। ফলে এবার ইউপি চেয়ারম্যান হিসাবে নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি ছাত্রজীবন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। সে কারণে আগামী নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার সম্ভাবনা আমার রয়েছে। আমার জনপ্রিয়তা ঈষান্বিত হয়ে স্থানীয় আওয়ামীলীগের এক নেতা সামাজিকভাবে হেয় এবং বিতর্কিত করতে তার আতœীয় ও সহযোগীদের দিয়ে আমার বিরুদ্ধে গভীর চক্রান্তে লিপ্ত রয়েছে। যাতে নৌকা প্রতীক বা আওয়ামীলীগের সমর্থন আমি না পেতে পারি। এর জের ধরে তার আতœীয় ৯নং সোরা গ্রামের মৃত. মোক্তার ঢালীর পুত্র আব্দুর রাজ্জাক কে দিয়ে গত ২৩/১১/২০২০ তারিখে সাতক্ষীরা প্রেসক্লাবে একটি মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করিয়েছে।

তিনি আরো বলেন, আব্দুর রাজ্জাক এসএ ১২৭ খতিয়ানে ২৯.৫ একর জমি খাস খতিয়ানের দাবি করে তাদের জমি দখলের এ মিথ্যা অভিযোগ তুলেছে যার কোন ভিত্তি নেই। প্রকৃতপক্ষে উক্ত সম্পত্তি যা রিসিভার সূত্রে মালিক মেহনাত সন্যাল এর নিকট থেকে ১৯৬৮ সালে আমার পিতা মরহুম গহর আলী দিং ক্রয় সূত্রে ২৬.২৩ একর জমির মালিক হন। যা আমার জন্মের পূর্ব থেকে আমার পরিবার ভোগদখল করে আসছে। গাবুরায় আমার এবং আমার পরিবারের সদস্যদের যথেষ্ট সুনাম রয়েছে। জনপ্রিয়তায়ও এগিয়ে আছি। আমার এ জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে ওই মহলটি এধরনের মিথ্যা নাটক সাজিয়ে সামাজিকভাবে হেয় করার পায়তারা চালাচ্ছেন। এছাড়া ওই অভিযোগকারী আব্দুর রাজ্জাক হত্যাসহ একাধিক মামলার আসামী। আমার রাজনৈতিক প্রতিপক্ষরা ঘোলা পানিতে মাছ শিকারের উদ্দেশ্যে আমার বিরুদ্ধে এধরনের কাল্পনিক অভিযোগ উত্থাপন করে নৌকা প্রতীকের মনোনয়ন বঞ্চিত করার চেষ্টা চালাচ্ছেন।

তিনি উক্ত মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা জানাচ্ছি এবং আব্দুর রাজ্জাকসহ তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের

আবু সাঈদ, সাতক্ষীরা: টাকা পয়সা লেনদেনের জের ধরে বড় ভাইয়ের ধারালো অস্ত্রেরবিস্তারিত পড়ুন

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ও গণহত্যার প্রতিবাদে সাতক্ষীরায় ছাত্রলীগের পদযাত্রা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ও গাজায় নির্বিচারে সাধারণ মানুষ ও শিশু হত্যার প্রতিবাদেবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন

চাকুরী বৈষম্য দূরীকরণ ও নানা অনিয়মের অবসান চেয়ে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালনবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরায় বড় ভাইয়ের চাপাতির কোপে ছোট ভাই সাবেক র‌্যাব সদস্য খুন
  • তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥ সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা
  • সাতক্ষীরায় প্রতিপক্ষ প্রার্থীর হুমকির প্রতিবাদে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
  • সাতক্ষীরার নবারুণ হাইস্কুলের শিক্ষকের হিট মৃত্যুতে দোয়ানুষ্ঠান
  • কলারোয়ায় আ.লীগ নেতার নির্বাচনী সভায় ভোট চাইলেন বিএনপি নেতা!
  • জমে উঠেছে কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন
  • সাতক্ষীরায় জেলা বিএনপির সমন্বিত মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • ভোমরা কাস্টমস্ সি এন্ড এফ এজেন্টস্ এসোসিয়েশনের নিন্দা জ্ঞাপন
  • দেবহাটায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ
  • দেবহাটায় বীরমুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ সরদারের রাষ্ট্রীয় মর্যদায় দাফন
  • সাতক্ষীরার ধুলিহার তেলের পাম্প এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট
  • সাতক্ষীরায় মাদকাসক্ত কাস্টম কর্মচারী কর্তৃক স্ত্রীকে নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন