বুধবার, অক্টোবর ৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কালিগঞ্জে আদর্শ শিক্ষক ফেডারেশনের সম্মেলন

মো: আবু বক্কর সিদ্দিক, কালিগঞ্জ: সাতক্ষীরার কালিগঞ্জে আদর্শ শিক্ষক ফেডারেশন এর সম্মেলন বুধবার (৯ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

আদর্শ শিক্ষক ফেডারেশন কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি ড. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আদর্শ শিক্ষক ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ কলেজ শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সহসভাপতি উপাধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল। তিনি বলেন, বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার উন্নতিতে প্রধান অন্তরায় বৈষম্য। বিশেষ করে সরকারি ও বেসরকারি শিক্ষকদের বেতন ভাতাসহ অন্যান্য আর্থিক সুবিধার ক্ষেত্রে ব্যপক বৈষম্য বিদ্যমান। এই বৈষম্য দূর করতে জরুরি ভিত্তিতে উদ্যোগ নেয়া প্রয়োজন। এছাড়াও পাঠ্যপুস্তক ও সিলেবাসে যে অসঙ্গতি রয়েছে তা দূর করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

আদর্শ শিক্ষক ফেডারেশন মাধ্যমিক স্কুল শাখার উপজেলা সভাপতি মাওলানা আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আদর্শ শিক্ষক ফেডারেশন সাতক্ষীরা জেলা শাখার উপদেষ্টা মাওলানা আজিজুর রহমান, সহকারী অধ্যাপক মোসলেম উদ্দীন, সাতক্ষীরা-৪ আসনের সাবেক সংসদ সদস্য গাজী নজরুল ইসলাম, আদর্শ শিক্ষক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আব্দুল ওয়ারেশ, বাংলাদেশ কলেজ শিক্ষক পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি উপাধ্যক্ষ আব্দুস সবুর, মাধ্যমিক শিক্ষক পরিষদ জেলা শাখার সভাপতি এসএম গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক মাস্টার বদিউজ্জামান, আদর্শ শিক্ষক ফেডারেশন কালিগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা আব্দুল ওহাব সিদ্দিকী, সহকারী অধ্যাপক আব্দুর রউফ, জেলা মাদ্রাসা শিক্ষক পরিষদের সিনিয়র সদস্য অধ্যক্ষ মাওলানা ইয়াকুব আলী, মাওলানা আব্দুল মোমেন প্রমুখ। আরও বক্তব্য রাখেন আদর্শ শিক্ষক ফেডারেশনের নেতা সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম, গাজী মিজানুর রহমান, অধ্যক্ষ আবু রাসেল আশকারী, শেখ আফতাবুজ্জামান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আমির হামজা প্রমুখ।

সম্মেলন শেষে আদর্শ শিক্ষক পরিষদ কালিগঞ্জ উপজেলা শাখার কলেজ, মাধ্যমিক স্কুল, মাদ্রাসা, প্রাথমিক, স্বতন্ত্র ইবতেদায়ী ও কিন্ডারগার্টেন এর নবগঠিত কমিটির সভাপতি ও জেনারেল সেক্রেটারীর নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।

সম্মেলনে উপজেলার বিভিন্ন কলেজ, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয়, স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা ও কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে সাবেক এমপি হাবিব

কলারোয়ার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বিএনপি’র কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১বিস্তারিত পড়ুন

কলারোয়ার চন্দনপুর ইউনাইটেড কলেজের নতুন সভাপতি প্রফেসর আবু নসর

নিজের হাতে গড়া ও প্রতিষ্ঠিত সাতক্ষীরার কলারোয়ার চন্দনপুর ইউনাইটেড কলেজের সভাপতি হয়েছেনবিস্তারিত পড়ুন

কলারোয়ার কাজিরহাট কলেজের নতুন সভাপতি প্রতিভাবান সাংবাদিক সাইদুর রহমান

সাতক্ষীরার কলারোয়ার কাজিরহাট কলেজের সভাপতি হয়েছেন প্রতিভাবান ও প্রথিতযশা সাংবাদিক দৈনিক ইত্তেফাকেরবিস্তারিত পড়ুন

  • কলারোয়ার ছলিমপুর হাজী নাছির উদ্দীন কলেজের নতুন সভাপতি প্রভাষক সালাহ উদ্দীন পারভেজ
  • এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে অভিভাবক সভা
  • সাতক্ষীরায় ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ’র অফিস উদ্বোধন ও আলোচনা সভা
  • দেবহাটায় আন্তর্জাতিক কন্যা শিশু দিবস ও বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস পালন
  • দেবহাটা জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা সম্প্রসারিত কর্মশালা
  • তালার প্রয়াত সকল সাংবাদিকদের স্বরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
  • শপথ নিলেন নতুন নিয়োগ পাওয়া অতিরিক্ত ২৩ বিচারপতি
  • হাইকোর্ট বিভাগে নতুন ২৩ বিচারক নিয়োগ
  • নতুন মন্ত্রিপরিষদ সচিব শেখ আব্দুর রশিদ
  • ডা. শাহাদাতকে চট্টগ্রাম সিটির মেয়র ঘোষণা করে ইসির প্রজ্ঞাপন
  • সাতক্ষীরায় এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি