মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

জন্মতারিখ অনুযায়ী কেমন যাবে ২০২১ সাল

দুনিয়াজুড়ে করোনার কারণে বাজেভাবে কেটেছে ২০২০ সালটা। নতুন আশা নিয়ে ২০২১ সাল শুরু হতে যাচ্ছে। কেমন যাবে আপনার আগামী বছর? অক্ষরে অক্ষরে ভবিষ্যদ্বাণী মিলিয়ে দেওয়া কারও পক্ষেই হয়তো সম্ভব নয়।
তবে, সংখ্যাতত্ত্বের বিচারে একটা আন্দাজ করা যেতেই পারে।

এমনই একটি ভবিষ্যদ্বাণী প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ।

১, ১০, ১৯, ২৮ যাদের জন্মতারিখ:

কর্মক্ষেত্রে পরিশ্রম করলে ফল পেতে পারেন। অফিসে প্রোমোশনের সম্ভাবনা প্রবল। পরিশ্রম করলে ছাত্র-ছাত্রীরা সফল হবেন। ২০২১ সালে ব্যবসায়ীদের বুঝেশুনে পা ফেলতে হবে; বিনিয়োগ করার ক্ষেত্রে হতে হবে সাবধানী। দাম্পত্য জীবনে মতভেদ হতে পারে, তবে সেটা মিটেও যাব তাড়াতাড়ি।

২, ১১, ২০, ২৯ যাদের জন্মতারিখ:

২০২১ আপনাদের মোটের উপর ভাল যাবে। পরিশ্রমের ফল মিলবে। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষার সুযোগের সম্ভাবনা প্রবল। প্রেমের সম্পর্ক পরিণত পাবে; বিয়ে পর্যন্ত গড়াতে পারে। চাকরিরত ব্যক্তিদের বদলির সম্ভাবনা রয়েছে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

৩, ১২, ২১, ৩০ যাদের জন্মতারিখ:

জরুরি কাজে বাধা আসতে পারে। মনের শান্তির জন্য আধ্যাত্মিক পথের খোঁজ করতে পারেন। সাফল্য পেতে শিক্ষার্থীদের পরিশ্রম করতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। প্রেম বা বিয়ের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে। সরকারি চাকুরেদের জন্য সালটা ভাল যাবে।

৪, ১৩, ২২, ৩১ যাদের জন্মতারিখ:

এসব তারিখে জন্ম নেয়া ব্যক্তিদের জন্য বছরটা ভাল-মন্দ মিশিয়ে কাটবে। সততার জন্য মিলবে পুরস্কার। অধ্যবসায় থাকলে সাফল্য আসবে। অনেকদিনের সুপ্ত ইচ্ছে পূরণ হতে পারে। ২০২১-এর শুরুটা শিক্ষার্থীদের জন্য শুভ। ম্যানেজমেন্ট, সোশ্যাল সার্ভিস, অটোমোবাইল-এর সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য সুসময় আসতে পারে। ব্যবসায়ীরাও লাভের মুখ দেখবেন। এমনকি মান-সম্মান বাড়তে পারে।

৫, ১৪, ২৩ যাদের জন্মতারিখ:

৫ (২+০+২+১=5)। বুঝতেই পারছেন, ২০২১ সালটা ৫ তারিখে জন্মানো ব্যক্তিদের জন্য দারুণ কাটার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে। পরিশ্রমের মানসিকতা থাকলে বড় সাফল্য আসবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবেন। প্রেমের সম্পর্কের জন্যও সালটা ভালো। চাকরিজীবীদের বাড়তি সাবধানতা অবলম্বন করতে হবে। ব্যবসায়ীদের বিদেশ যোগের সম্ভাবনা প্রবল।

৬, ১৫, ২৪ যাদের জন্মতারিখ:

অঙ্ক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২১ ভাল ফল দিতে পারে। লম্বা যাত্রায় যাওয়ার সম্ভাবনা প্রবল। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষার যোগ রয়েছে। পড়াশোনায় মন থাকবে। সবার জন্য স্নেহ থাকবে মনে। চাকরি বদলের সম্ভাবনা প্রবল। নতুন চাকরিতে যোগদান করে সন্তুষ্ট হবেন। ব্যবসায়ীদের জন্য ২০২১ দারণ হতে পারে। সঙ্গী বা সঙ্গিনীর প্রতি ভালবাসা বজায় থাকবে।

৭, ১৬, ২৫ যাদের জন্মতারিখ:

এসব তারিখে জন্মানো ব্যক্তিদের কর্মক্ষেত্রে উন্নতি হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। উপার্জন বাড়বে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মনযোগী হতে হবে। বিবাহিত ব্যক্তিদের সমস্যা বাড়তে পারে। তবে বছর গড়ানোর সঙ্গে সঙ্গে সমস্যা মিটবে।

৮, ১৭, ২৬ যাদের জন্মতারিখ:

গম্ভীর ব্যক্তিত্ব ছেড়ে মানুষের সঙ্গে খোলা মনে মেশার চেষ্টা করুন। প্রেম-বিয়ের যোগ ভাল। স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। তবে কয়েকটি সাধারণ ব্যাপারে খেয়াল রাখলে সুস্থ থাকতে পারবেন। চাকরিজীবীদের জন্য বছরটা ভাল যাবে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

৯, ১৮, ২৭ যাদের জন্মতারিখ:

প্রগতিশীল বছর আপনাদের জন্য। গোটা বছরে অনেক কিছু শিখতে পারবেন। খরচের রাশ টানতে পারলে আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। প্রেমের যোগ রয়েছে। ছাত্র-ছাত্রীদের পরিশ্রম করতে হবে। চাকুরীজীবীদের জন্য বছরের শুরুটা ভাল হবে। প্রমোশনের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা পার্টনারের থেকে ভাল কিছু আশা করতে পারেন।

একই রকম সংবাদ সমূহ

২২৬ ফুট উঁচু মিনারের মসজিদ, নামাজ পড়েন আড়াই হাজার মুসল্লি

দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় বিভাগ খুলনার ঐতিহ্যবাহী সুউচ্চ মিনারের দারুল উলুম জামে মসজিদ। ষাটেরবিস্তারিত পড়ুন

প্রেস্টিজিয়াস ব্র্যান্ড অব এশিয়া’ অ্যাওয়ার্ড জিতল বসুন্ধরা টিস্যু

ডেস্ক রিপোর্ট: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের খ্যাতনামা ব্র্যান্ড বসুন্ধরা টিস্যু ‘প্রেস্টিজিয়াসবিস্তারিত পড়ুন

ফেসবুক উধাও নিয়ে যা বলছে পুলিশ

কলারোয়া নিউজ ডেস্ক: বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক হঠাৎবিস্তারিত পড়ুন

  • ব্লাড ক্যানসার কেন হয়? ভালো হওয়ার সম্ভাবনা কতটুকু?
  • অনলাইনে যেসব বিষয় মেনে চললে বিপদ কম
  • শিশু ডায়াবেটিসে আক্রান্ত কি না কীভাবে বুঝবেন
  • দুধের সঙ্গে যে পাঁচটি খাবার মিশিয়ে খেলে হতে পারে বিপদ
  • মিয়ানমারে সংঘাতে ভীতিকর বাংলাদেশ সীমান্ত, সেন্টমার্টিনে জাহাজ চলাচল বন্ধ
  • অনির্দিষ্টকালের জন্য সেন্টমার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা
  • বিয়ের আসর ছেড়ে পালালেন বর, তুলে এনে বিয়ে দিলো পুলিশ!
  • কলারোয়া সরকারি কলেজ প্রাঙ্গণ মুখরিত হলো রসালো পিঠার উৎসবে
  • কাবা শরিফ-মসজিদে নববীতে বিয়ে পড়ানোর অনুমতি দিলো সৌদি
  • ছয় দেশের জন্য ভিসামুক্ত পর্যটন সেবা চালু করলো তুরস্ক
  • চলন্ত ট্রেনেই বিয়ে সারলেন তারা
  • চুল গজায় কত বছর বয়স পর্যন্ত?
  • error: Content is protected !!