শুক্রবার, মে ১৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আরো খবর

কেশবপুরে যুবলীগের বিশেষ বর্ধিত সভা

যশোরের কেশবপুর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগকে গতিশীলকে শক্তিশালী করার লক্ষে উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা

সোমবার দুপুরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলুর পরিচালনায় অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সাহা।

আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রমেশ দত্ত, ত্রিমোহিনী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ওহেদুজ্জামান মিন্টু, সাগরদঁাড়ী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কাজী আলমগীর, মজিদপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মনোজ তরফদার, বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আল আলাল দিলু, কেশবপুর সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তৌহিদুর রহমান, পঁাজিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নাজমূল হুসাইন, সুফলাকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহীন আলম, গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক অলোক চক্রবর্তী, হাসানপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তুহিন রেজা প্রমুখ।

আসমা খলিলের গণসংযোগ

যশোরের কেশবপুর পৌরসভার ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি যুবমলিলা লীগের আসমা খলিল ব্যাপক গণসংযোগ করে চলেছেন। গতকাল বিকালে আসমা খলিল পৌরসভার হাবাসপোল এলাকায় গণসংযোগ শেষে প্রবীণ আওয়ামী লীগনেতা জামির আলী খঁার বাড়ির আঙ্গিনায় উঠান বৈঠক করেন। উক্ত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর সভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, হাবাসপোল ওয়ার্ড আওয়ামী লীগনেতা রেজাউল মোল্যা, মহিলা আওয়ামী লীগের রিক্তা বেগম, মনোয়ারা বেগম, ফাতেমা খাতুন, হালিমা বেগম, শিরিনা খাতুন, সম্পা বেগম, নূরনাহার খাতুন, শিল্পি খাতুন, পারভিনা প্রমুখ।

গাছের চারা বিতরণ

যশোরের কেশবপুর বালিয়াডাঙ্গায় স্বাগতম খেলাঘর আসরের পক্ষ থেকে সোমবার সকালে গাছের চারা বিতরণ করা হয়েছে। স্বাগতম খেলাঘর আসরের সভাপতি মুস্তাফিজুর রহমান খান শাওনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হুরাইরা রাসেলের পরিচালনায় বালিয়াডাঙ্গা ব্রীজ সংলগ্ন চত্ত্বরে প্রধান অতিথি হিসাবে গাছের চারা বিতরণ করেন কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা খেলাঘর আসরের সদস্য সচিব সৈয়দ আকমল আলী ও পৌর কাউন্সিলর মনিরা খানম। এসময় এলাকাবাসির মাঝে শতাধিক ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

দোয়া মাহফিল

যশোরের কেশবপুর উপজেলা ছাত্রলীগ ও যুব সমাজের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর বড় মামা মুক্তিযোদ্ধা আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি ও শেখ হেলাল উদ্দীন এমপির মাতা বেগম রাজিয়া নাসেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল, আলোচনা সভা ও জায় নামাজ বিতরণ সোমবার সকালে শহরের ডাকবাংলা মোড়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আহাহারুল ইসলাম মানিকের সভাপতিত্বে ও সাতবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা শাহারিয়ার হাবিব, পৌর ছাত্রলীগনেতা সাইফুল ইসলাম, ত্রিমোহিনী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, সাগরদঁাড়ী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আমিনুর ইসলাম, বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মুন্নাফ হোসেন মুন্না, হাসানপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রাসেল হোসেন রিপন, ত্রিমোহিনী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হারুনার রশিদ সন্টু, সাগরদঁাড়ী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সঞ্জয় দাস, মালএশিয়া নিলয় থানা যুবলীগের সাধারণ সম্পাদক হিসাম মোল্যা, সাবেক যুবলীগনেতা শহিদুল ইসলাম, ইউসুফ খান, মুস্তাফিজুর রহমান মিন্টু, ইমরান হোনেস, মিলোন হোসেন, মনিরুল ইসলাম, রিপোন হোসেন, অহেদুজ্জামান বাবু, ছাত্রলীগনেতা শেখ সবুজ, হাসানুজ্জামান সবুজ প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা ছাত্রলীগনেতা সৈয়দ ফয়সাল হোসেন রিফাত।

হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

যশোরের কেশবপুর পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য ভয়ভীতিসহ ছেলেকে হুমকি দেওয়ায় তার পিতা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আফজাল হোসেন বাবু (৪০) সংবাদ সম্মেলন করেছেন। সোমবার সকালে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করে হুমকিদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিনি নিজেই লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্য পাঠকালে পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু সাংবাদিকদের বলেন, তার বড় ছেলে ফয়সাল আরেফিন তামিমকে শহরের নারকেল হাটা সংলগ্ন সাবেক পৌর মেয়র আব্দুস সামাদ বিশ্বাসের বাড়ির পাশে ফাঁকা রাস্তায় গত ৩ অক্টোবর সন্ধ্যায় একা পেয়ে মুখে কাপড় বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা ২ থেকে ৩ জন পথরোধ করে।
এ সময় তারা তাকে কাউন্সিলর পদে না দাঁড়ানোর জন্য ছুরি দেখিয়ে তার ছেলেকে ভয়ভীতিসহ হুমকি দেয়। কাউন্সিলর পদে নির্বাচন করলে তাকে ও তার ছেলেকে প্রাণনাশের কথাও বলে অজ্ঞাতনামারা। এ ঘটনায় আফজাল হোসেন বাবু কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সংবাদ সম্মেলনে তার ছেলে আরেফিন তামিম (৯) ও শ্যালক আবুল হাসান (২৫) উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

রাজগঞ্জে নিত্যপণ্যের পাশাপাশি অতিরিক্ত দামের ওষুধ কিনতে বিপাকে অল্প আয়ের মানুষ

নিত্য প্রয়োজনীয় পণ্যের পাশাপাশি অতিরিক্ত দামের ওষুধ কিনতে মহা বিপদে আছে যশোরেরবিস্তারিত পড়ুন

বেনাপোলে বন্ধ থাকবে পাঁচ দিন আমদানি-রপ্তানি, তিন দিন যাতায়াত

ভারতে লোকসভা নির্বাচন উপলক্ষে আগামী ৩ দিন বেনাপোল ও পেট্রাপোল চেকপোস্ট বন্ধবিস্তারিত পড়ুন

শার্শা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দলীয় কোন্দলে প্রতিপক্ষের হামলায় সাবেক চেয়ারম্যান সহ ১০জন আহত

যশোরের শার্শায় উপজেলা নির্বাচনে অফিস করাকে কেন্দ্র করে দলীয় কোন্দলে বর্তমান চেয়ারম্যানবিস্তারিত পড়ুন

  • যশোরের রাজগঞ্জে ধান ক্ষেতে মেসকাত হত্যা, ভাড়াটিয়া খুনী শাহীন আটক, চাকু উদ্ধার
  • যশোরের রাজগঞ্জে মসজিদের ইমামকে কুপিয়ে জখম
  • বিজয়ের লক্ষে ভোটারদের দ্বারে দ্বারে দ্বারে শার্শা উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন
  • এসএসসিতে পাশের হার ৮৩.০৪ শতাংশ, এগিয়ে ছাত্রীরা, শীর্ষে যশোর বোর্ড
  • এসএসসিতে পাসের হারে শীর্ষে যশোর
  • যশোরের শার্শায় পূর্বশত্রুতা জেরে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা
  • কলারোয়ার আঞ্চলিক সড়ক যোগাযোগ: উন্নয়নের সংযুক্তি পথ
  • বেনাপোল অন্তঃসত্বা স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার আসামি গ্রেপ্তার
  • কেশবপুরে মফিজুর চেয়ারম্যান, মামুন ও রাবেয়া ভাইস চেয়ারম্যান নির্বাচিত
  • শনিবারও বন্ধ থাকবে যেসব জেলার স্কুল-কলেজ
  • যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
  • কেশবপুরে বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা