রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

জাতীয় শোক দিবস উপলক্ষে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাতক্ষীরা পৌর শাখার উদ্যোগে আলোচনা সভা

মাহফিজুল ইসলাম আককাজ: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) বিকাল ৫টায় পৌরসভার ৪নং ওয়ার্ডের সুলতানপুর ক্লাব মাঠে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাতক্ষীরা পৌর শাখার আয়োজনে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ মারুফুল হকের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,“১৫ই আগস্টে তারা শুধু জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেনি। সেদিন বঙ্গবন্ধুর গোটা পরিবারকে নির্মমভাবে হত্যা করেছিল। অথ্যাৎ গোটা বাংলাদেশকে হত্যা করা হয়েছিল। যারা স্বাধীনতা চায়নি তারা বাংলাদেশকে একটি অকার্যকর দেশ হিসেবে পরিচিত করতে চেয়েছিল।

এসময় উপস্থিত সকলের কাছে জাতির জনক বঙ্গবন্ধু, বঙ্গমাতাসহ তাঁর পরিবারের সকল শহিদ ও শোকাবহ আগস্টের সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এমপি রবি।”

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, মিসেস সাহানা মহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু, আ. হ. ম তারেক উদ্দীন, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ।

শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, পৌর ৪নং ওয়ার্ড শোক দিবস উদযাপন কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ নুরুল হক, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও সাতক্ষীরা পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন যাদু, মো. রাশেদুজ্জামান রাশি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক বাসুদেব সিংহ, মীর মোশতাক আলী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. আনারুল ইসলাম রনি প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট অনিত কুমার মুখার্জী, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না, উপ-দপ্তর সম্পাদক শেখ আসাদুজ্জামান লিটু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য নাজমুন নাহার মুন্নি, ইসমত আরা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ফরিদা আক্তার বানু।

কাজী মনিরুজ্জামান মুকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব শেখ নাজমুল হক রনি, এহছান হাবীব অয়ন, পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মীর হাবিবুর রহমান বিটু প্রমুখ। জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবারবর্গসহ আগস্টের সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সুলতানপুর জামে মসজিদের ইমাম হাফেজ সাদিকুর রহমান। দোয়া ও মোনাজাত শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান স ালনা করেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাতক্ষীরা পৌর শাখার সাধারণ সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন।

ক্যাপশন : বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাতক্ষীরা পৌর শাখার উদ্যোগে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

একই রকম সংবাদ সমূহ

আ.লীগ ক্ষমতায় থাকার জন্য পুরো রাষ্ট্র ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা ভোট দিতে চাই, ভোটেরবিস্তারিত পড়ুন

রাজনীতিবিদদের সঙ্গে আলোচনা করেই রোডম্যাপ ঘোষণা: এম সাখাওয়াত

বস্ত্র ও পাট এবং নৌ মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াতবিস্তারিত পড়ুন

পুলিশ হতাহতের প্রতিটি ঘটনার তদন্ত হবে : আইজিপি ময়নুল

পুলিশ নিহত ও আহতের প্রতিটি ঘটনার তদন্ত ও বিচার হবে বলে জানিয়েছেনবিস্তারিত পড়ুন

  • শার্শার কায়বায় পানিবন্দি ৫ টি পরিবার
  • জলবায়ু পরিবর্তন ও উপকূল সাংবা‌দিকতা বিষয়ক কর্মশালা
  • ধুলিহরে হাসানুল বান্না জামে মসজিদে দোয়া অনুষ্ঠান শেষে এতিমশিশু ও ছাত্রদের মধ্যে খাবার বিতরণ
  • আশাশুনির পিরোজপুরে একটি ঘেরে মাছ মেরে লুটপাট, হামলা, ভাংচুরের অভিযোগে এজাহার দায়ের
  • বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলের প্রশাসনিক কার্যক্রম সচল করার নিমিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত
  • কলারোয়া পাবলিক ইন্সটিটিউটের নতুন কার্যনির্বাহী কমিটির শপথ
  • কলারোয়ায় পানিতে ডুবে শিশুর মৃ*ত্যু
  • তালায় সাসের ক্ষুদ্রঋণ গ্রাহকদের অংশগ্রহণে গণশুনানি
  • কলারোয়ায় আদর্শ শিক্ষক ফেডারেশনের শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত
  • সাতক্ষীরায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা
  • আমার কথা বলে কেউ চাঁদাবাজি করলে ধরিয়ে দিন: আইন উপদেষ্টা
  • বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদের সর্বশেষ সংখ্যা জানালো স্বাস্থ্য উপ-কমিটি