মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

নড়াইলের এসপি মেহেদী হাসানকে জেলা পুলিশের পক্ষ ফুল দিয়ে বিদায় সংবর্ধনা

উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলের এসপি মেহেদী হাসানকে জেলা পুলিশের বিদায়ী সংবর্ধনা। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, বুধবার (৫ সেপ্টেম্বর) নড়াইল জেলা পুলিশ লাইনস্ ড্রিলশেডে জেলা পুলিশের কর্ণধার মোহাঃ মেহেদী হাসান এর বদলির কারণে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে বিদায়ী পুলিশ সুপারকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নড়াইল জেলার ৩০ তম পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিদায় অনুষ্ঠানটি সঞ্চালনার সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) তারেক আল মেহেদী মহোদয় পাওয়ার পয়েন্টের মাধ্যমে বিদায়ী পুলিশ সুপার কর্মকালীন সময়ে জেলা পুলিশের উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন। পরবর্তীতে কনস্টেবল থেকে শুরু করে অতিরিক্ত পুলিশ সুপার পর্যন্ত সব পদমর্যাদার পুলিশ সদস্য এক এক করে বিদায়ী পুলিশ সুপার কর্মকালীন সময়ের মধুর স্মৃতি চারণ করেন।

পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান ছিলেন অত্যন্ত নম্র, ভদ্র, উদার, সদা হাস্যোজ্জ্বল এবং মানবিক পুলিশ সুপার। মহতি পুলিশ সুপার বিদায় বেলায় বক্তব্য রাখতে গিয়ে অনেকেই অশ্রুসিক্ত কান্নায় ভেঙে পড়েন। বক্তব্যের মাধ্যমে বিদায়ী পুলিশ সুপার মহোদয় তার মেধা, সততা ও উন্নয়নমূলক কাজ দিয়ে জেলা পুলিশের হৃদয়ের ভালোবাসা অর্জন করেছেন তারই প্রতিফলন হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান,পরিশেষে বিদায়ী অতিথি পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান তাঁর বক্তব্যে বলেন “সততা, নিষ্ঠা, পেশাদারিত্ব ও আন্তরিকতার মাধ্যমে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি। জেলা পুলিশের প্রতিটি সদস্যকে র‍্যাঙ্ক অনুযায়ী মূল্যায়ন করিনি। সকলের সাথে উদারতা ও আন্তরিকতার সাথে আচরণ করেছি। সামষ্টিক সমস্যার বিষয়ে কোন ইউনিট কিছু উত্থাপন করলে সঙ্গে সঙ্গে তার সমাধান করে দিয়েছি। বিদায়ী পুলিশ সুপার আরো বলেন, ১৯৮৪ সালের পর অত্র জেলা প্রতিষ্ঠিত হওয়ার পর পুলিশ লাইনস অরক্ষিত ছিল। এখন পুলিশ লাইনস এর চতুর্পাশে বাউন্ডারি দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। ফোর্সদের কল্যাণ, সুস্বাস্থ্য, খেলাধুলা, আবাসন ও বিনোদনের জন্য বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। প্রতিটি ক্যাম্প, ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রে টেলিভিশন, ফ্রিজ, পানির ফিল্টার এবং আইপিএস সরবরাহ করা হয়েছে। পুলিশ সুপার মহোদয় আরো বলেন, তিনি দুটি ঈদে শতভাগ ছুটি নিশ্চিত করেছেন এবং যার যতটুকু প্রাপ্য সম্মান তাকে যথাযথ দেওয়ার চেষ্টা করেছেন।

পরবর্তীতে বিদায়ী পুলিশ সুপারকে স্মৃতি স্বরূপ ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। পুরস্কার প্রদান শেষে বিদায়ী পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসানকে অস্ত্রাগারে সুসজ্জিত পোশাকে সালামি প্রদান করা হয়। জেলা পুলিশ সুপারের কার্যালয়ের অফিস কক্ষে বিদায়ী পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ আনোয়ার হোসেনকে জেলা পুলিশ সুপারের দায়িত্বভার বুঝিয়ে দেন।

পরিশেষে পুলিশ অফিসে আয়োজিত সালামি গ্রহণ শেষে পুলিশ সুপার সারিবদ্ধভাবে দাঁড়ানো পুলিশের সকল পদমর্যাদার অফিসার ও ফোর্সের সহিত করমর্দনের মাধ্যমে বিদায় গ্রহণ করেন।

এ সময় মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্); মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); কিশোর রায়, সহকারী পুলিশ সুপার(কালিয়া সার্কেল); সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ; ডিআইও-০১; অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা; ইনচার্জ, অপরাধ শাখা; ইনচার্জ, সিসিআইসি; আরআই; সকল ক্যাম্প, ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের ইনচার্জগণ সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

নড়াইলের দুই ভাই হত্যার ঘটনাস্থল পরিদর্শনে অতিরিক্ত ডিআইজি

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলের দুই ভাই হত্যা ঘটনাস্থল পরিদর্শন করলেন খুলনা রেঞ্জেরবিস্তারিত পড়ুন

নড়াইলে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে দুজন নিহত

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে দুজনবিস্তারিত পড়ুন

নড়াইলে মাশরাফী ও তার পিতাকে আসামী করে মামলা

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলে সাবেক এমপি ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজার বিরুদ্ধেবিস্তারিত পড়ুন

  • নড়াইলে স্ত্রীর হাতে স্বামী খুন, স্ত্রী গ্রেফতার
  • নড়াইলের নবাগত পুলিশ সুপার কাজী এহসানুল কবীরকে ফুলেল শুভেচ্ছা
  • নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী নিহত
  • বর্ষাকালীন হাইব্রিড তরমুজ চাষে কম খরচে বেশি ফলন
  • নড়াইলের নতুন পুলিশ সুপার কাজী এহসানুল কবির
  • নড়াইলে কনস্টেবল থেকে নায়েক পদে পদোন্নতিপ্রাপ্ত র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান
  • নড়াইলে এএসআই সশস্ত্র থেকে এসআই সশস্ত্র পদে পদোন্নতিপ্রাপ্ত র‌্যাঙ্ক ব্যাজ প্রদান
  • নড়াইলে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  • নড়াইলে দুর্বৃত্তদের কোপে হাত বিচ্ছিন্ন
  • নড়াইলে বেগম খালেদা জিয়ার নামে মানহানির মামলা খারিজ
  • নড়াইলে পুকুরে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু