শুক্রবার, জুলাই ৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরার ব্রহ্মরাজপুর ইউনিয়নে গোয়ালপোতাবাসীর স্বপ্ন পূরণ করলেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

মাহফিজুল ইসলাম আককাজ, (সাতক্ষীরা): ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপোতা সড়কের কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকালে গোয়ালপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ঠাকুর দাস মন্ডলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,“জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, ব্রহ্মরাজপুর ইউনিয়নের গোয়ালপোতাবাসী তাদের প্রাণের দাবী ছিল এই রাস্তাটি।

আমি কথা দিয়েছিলাম গোয়ালপোতাবাসীর কষ্ট লাঘবে অতিদ্রুত এই রাস্তাটি নির্মাণ করা হবে। আমি আপনাদের প্রতিশ্রæতি রেখেছি। এক মাসের মধ্যে এই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করছি। আমি অত্যন্ত খুশি, আপনাদের হাসিমুখ দেখে আমার মন ভরে গেছে আমি তৃপ্ত। আমার সদর নির্বাচনী এলাকায় আমি সামগ্রীক উন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করেছি।”

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার সম্পাদক মকসুমুল হাকিম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা, ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান মো. আলাউদ্দিন ঢালী, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, বাঁশদহা ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান।

সাবেক ইউপি সদস্য এস এম রেজাউল ইসলাম, জেলা পরিষদের সাবেক সদস্য ওবায়দুর রহমান লাল্টু, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর মনোয়ার হোসেন, ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বোরহান উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক সোনিয়া পারভীন শাপলা, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম সিম্মি, নির্মাণ কাজের ঠিকাদার মো. আবু বেলাল, সাবেক ইউপি সদস্য কালিদাস সরকার, মো. আছমতুল্লাহ, বঙ্গবন্ধু পেশাব্দিক মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক পূর্ণ চন্দ্র সরকার ও বাসুদেব প্রমুখ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)র বাস্তবায়নে ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপাতা সড়ক নির্মাণ ১ কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে এই দেড় কিলোমিটার কার্পেটিং রাস্তা নির্মাণ করা হচ্ছে। এসময় দলীয় নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, এলাকার সাধারণ মানুষ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান স ালনা করেন সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক বিকাশ চন্দ্র দাস।

ক্যাপশন : ফিতা কেটে ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপোতা সড়কের কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করছেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

ক্যাপশন : কুদাল দিয়ে মাটি কেটে ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপোতা সড়কের কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করছেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

ক্যাপশন : ব্রহ্মরাজপুর ইউনিয়নের মাছখোলা-গোয়ালপোতা সড়কের কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরার সুলতানপুর শেখপাড়া এলাকায় সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

ফিরোজ হোসেন, সাতক্ষীরা: সাতক্ষীরা পৌরসভার ৪ নং ওয়ার্ডের সুলতানপুর শেখপাড়া এলাকায় সিসিবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় এক ইজিবাইক চালককে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগ উঠেছে

মেহেদী হাসান শিমুল, সাতক্ষীরা: বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুর ০৩ টার দিকে সাতক্ষীরাবিস্তারিত পড়ুন

নড়াইলের চন্ডিবরপুর ও কলাবাড়িয়া ইউপিতে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ১২জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইল জেলার দুটি ইউপিতে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ১২জন প্রার্থীবিস্তারিত পড়ুন

  • শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত
  • দেবহাটার নওয়াপাড়ায় উপ-নির্বাচন ২৭ জুলাই, ইভিএম এ ভোট গ্রহণ
  • চলতি মাসেই নেপাল থেকে বিদ্যুৎ আমদানির চুক্তি সই
  • সরকারি খরচে বিদেশ ভ্রমণ বন্ধ, কেনা যাবে না গাড়ি
  • বাগেরহাটে একসঙ্গে ফাঁস দিলেন স্বামী-স্ত্রী
  • কোটা বাতিলের দাবিতে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক অবরোধ
  • রুপগঞ্জে পরীক্ষার হলে গাঁজা নিয়ে গেল এইচএসসি পরীক্ষার্থী
  • এবার কাস্টমস কমিশনারের ৯ তলা বাড়ি, ফ্ল্যাট জব্দের নির্দেশ
  • জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান
  • স্মার্ট বাংলাদেশ লক্ষ্যে পর্যায়ক্রমে সকল স্থলবন্দরে ডিজিটাল সেবা কার্যক্রম চালু করা হবে
  • সাতক্ষীরায় ‘মা’ ফাউন্ডেশনের পক্ষ থেকে সেলাই মেশিন, শাড়ি ও নগদ অর্থ বিতরণ
  • প্রেমটানে পালিয়ে আসা ভারতীয় তরুণীকে বেনাপোল চেকপোস্ট দিয়ে হস্তান্তর করেছে বিজিবি