মঙ্গলবার, মে ৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়া পৌর সভার নির্বাচনে

৭,৮,৯ নং ওর্য়াডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের ভোটের মাঠের চিত্র

আসন ৩০শে জানুয়ারী কলারোয়া পৌর সভার নির্বাচনে মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচন হাওয়া জোরে সোরে বইয়ে চলছে, মেয়র, সাধারণ কাউন্সিলর এর পাশাপাশি প্রচার প্রচারণা দোড় ঝাপে বসে নাই সংরক্ষিত মহিলা কাউন্সিল প্রার্থীরা ।

সরোজমিনে ঘুরে দেখা যায় কলারোয়া পৌর সভার ৭,৮,৯ নং ওয়ার্ড অথাৎ, মুরারীকাটী দক্ষিন ৭, মুরারীকাটী উত্তর ৮ ও মির্জাপুর ৯ নং মিলে একটি সংরক্ষিত ওয়ার্ডে মোট ৫ জন মহিলা কাউন্সিলর প্রার্থী তারা হলো গত বারের মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা কারী তিনি তৃতীয় লিঙ্গের অধিকারী দিতী খাতুন আংটি প্রর্তীক, জাহানার খাতুন টেলিফোন প্রার্তীক, রুপা খাতুন চশমা প্রর্তীক, হামিদা আক্তার ময়না জবাফুল প্রর্তীক, ওশাহানাজ খাতুন আনারস প্রর্তীক নিয়ে নির্বাচন এ লড়াই চালিয়ে যাচ্ছেন। ৩টা ওর্য়াড ঘুরে দেখা যায় সংরক্ষিত মহিলা প্রার্থীগণ তাদের সাদা কালো পোষ্টারে ছেয়ে দিয়েছেন। তাছাড়া ও মাইকিং সহ ভোটারদের বাড়ি যেয়ে প্রার্থীরা নিজ নিজ জনপ্রিয়তা জানান সহ বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন। দিতী খাতুন আংটি প্রর্তীকে নির্বাচন প্রচারণা চালিয়ে যাচ্ছেন, তিনি নির্বাচনে অল্প কিছু ভোটে লুৎফন নেছার নিকট পরাজিত হন । নির্বাচিত হয়েছিল তবে তিনি এবার ও জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি জয়ী হলে এলাকার বিভিন্ন উন্নয়নসহ হাকে ডাকে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবেন। জাহানারা বেগম তিনি টেলিফোন প্রর্তীক নিয়ে নির্বাচন প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি তিনটি ওয়ার্ডে মাইকিং, পোষ্টার এর পাশাপাশি ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে তার পক্ষে ভোট প্রার্থনা করছে এবং তিনি বলেন আমি শতভাগ জয়ের ব্যাপারে আশাবাদী। হাসিনা আক্তার ময়না জবাফুল প্রর্তীক নিয়ে নির্বাচন মাঠে লড়াই করে যাচ্ছেন, তিনি নতুন প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে মুটামুটি বেশ এগিয়ে গিয়েছেন এবং তিনি রীতিমতো সকাল বিকেল ভোটাদের বাড়ি বাড়ি যেয়ে ভোট প্রার্থনা করছে। তার পোস্টার মাইকিং রীতিমতো চলার পাশাপাশি তিনি জয় হওয়ার আশাবাদী হয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন। শাহানাজ খাতুন আনারাস প্রর্তীক নিয়ে নির্বাচন মাঠে লড়াই করে যাচ্ছেন তিনি প্রচার প্রচারণায় সর্বসময় ব্যস্ত, তিনি সকাল বিকেল ভোট মাঠে চষে বেড়াচ্ছেন, তিনি জয়ের ব্যপারে আশাবাদী। রুপা খাতুন চশমা প্রর্তীক নিয়ে নির্বাচন প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি তিনটি ওয়ার্ডে চষে বেড়াচ্ছেন এবং বাড়ি বাড়ি যেয়ে নিজের প্রর্তীক চশমা প্রর্তীকে ভোট প্রার্থনা করছেন এবং বিজয়ী হলে বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন। তিনি জয়ের বিষয় শতভাগ আশাবাদী। তবে সব কথার একটাই কথা ৩০শে জানুয়ারীই বলে দিবে কে হবে জনগণের প্রতিনিধি।

একই রকম সংবাদ সমূহ

অনলাইন পাঠক জরিপে জনপ্রিয়তায় এগিয়ে আমিনুল ইসলাম লাল্টু

আগামী ২৯ মে ২০২৪ অনুষ্ঠিত হবে কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচন। এ লক্ষ্যেবিস্তারিত পড়ুন

ভগ্নদশায় দাঁড়িয়ে আছে কলারোয়ার ঐতিহাসিক মঠবাড়ি মন্দির

মঠবাড়ি মন্দির। মধ্যযুগীয় পুরাকীর্তির নিদর্শন। সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়ায় আজো দাঁড়িয়ে আছেবিস্তারিত পড়ুন

কলারোয়ায় ৩দিন ব্যাপী জাতীয় কন্দাল ফসল কৃষি মেলার উদ্বোধন

কলারোয়ায় কন্দাল জাতীয় ফসলের ৩ দিন ব্যাপি কৃষি মেলার-২৪’র উদ্বোধন করা হয়েছে।বিস্তারিত পড়ুন

  • কলারোয়ার ছলিমপুর স্কুলের শিক্ষক আহসানুল্লাহ’র বদলির দাবিতে মানববন্ধন
  • কলারোয়ায় চান্দুড়িয়ায় লাল্টু-খুকু-ইমরান প্যানেলের নির্বাচনী অফিস উদ্বোধন
  • কলারোয়ায় আ.লীগ নেতার নির্বাচনী সভায় ভোট চাইলেন বিএনপি নেতা!
  • মানবিক কলারোয়া গড়ার প্রত্যয়ে লাল্টু-খুকু-ইমরান পরিষদের নির্বাচনী সভা
  • কলারোয়ার চান্দুড়িয়ায় লাল্টু-ইমরান-খুকুর পক্ষে নির্বাচনী সভা
  • সাতক্ষীরার উন্নয়নে পাঁচ এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির
  • কলারোয়ায় প্রচন্ড গরমে খামারে খামারে মুরগীর মৃত্যু, আতংকিত পোল্ট্রি খামারীরা
  • কলারোয়ার অপরূপ পুরাকীর্তি শ্যামসুন্দর মঠ-মন্দির, সংরক্ষণে নেই কার্যকরী উদ্যোগ
  • কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’
  • কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা
  • হিট ষ্ট্রোকে আতঙ্কে আছেন কলারোয়ার পোল্ট্রি খামারীরা
  • কলারোয়ায় ক্লাইমেট- স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষিতে পরিকল্পনা প্রনয়ণ ও মূল্যায়ন কর্মশালা