রবিবার, অক্টোবর ৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

বিভ্রান্ত না হয়ে সরকারের উপর বিশ্বাস রাখুন : আশাশুনিতে রুহুল হক এমপি

সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি বলেছেন, অতিশীঘ্রই স্লুইসগেট নির্মাণ করে আশাশুনির খাজরা ও বড়দল ইউনিয়নের জলাবদ্ধতা নিরসনে স্থায়ীভাবে সমাধান করা হবে। আপাতত কপোতাক্ষ নদের কাটাখালী খালে ও খোলপেটুয়া নদীর চেউটিয়া খাল সংলগ্ন বেড়িবাঁধে পাইপ স্থাপন করে এলাকায় ধান চাষের উপযোগী করে তোলা হবে। খাজরা ইউনিয়নের রাস্তা ঘাটের বরাদ্দ দেওয়া হয়েছে কিনা জানতে সংশ্লিষ্ট প্রশাসনের কর্মকর্তাদের সাথে কথা বলে দেখুন। কাপসণ্ডা বাজার থেকে বড়দল ইউনিয়নের গার্লস স্কুল পর্যন্ত কার্পেটিংয়ের কাজ আজ উদ্বোধন করা হয়েছে। চেউটিয়া বাজার থেকে খাজরা বাজার পর্যন্ত কার্পেটিংয়ের রাস্তার মালামাল এসে গেছে। কারও বড় বড় মুখরোচক বক্তব্যে বিভ্রান্ত না হয়ে সরকারের উপর বিশ্বাস রাখুন।

রবিবার বিকালে উপজেলার খাজরা ইউনিয়নের কাপসণ্ডা মৎস্যসেট প্রাঙ্গণে অনুষ্ঠিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাজরা ও বড়দল ইউনিয়নের ১০ হাজার বিঘা জমির জলাবদ্ধতা নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণের লক্ষ্যে সুধী সমাবেশের আয়োজন করে খাজরা ও বড়দল ইউনিয়নের জলাবদ্ধতা নিরসন সমন্বয় কমিটি।

কমিটির সভাপতি বিমল কৃষ্ণ মণ্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি রুহুল হক এমপি আরও বলেন, বিশ্ব ব্যাংকের অর্থায়নে টেঁকসই বেড়িবাঁধ নির্মাণের তালিকায় আশাশুনি উপজেলাকে অন্তর্ভুক্ত করা হয়েছে। নদী ভাঙনে আশাশুনির মানুষ আর প্লাবিত হবে না। বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা বাজার থেকে প্রতাপনগর ইউনিয়নের তালতলা বাজার পর্যন্ত কার্পেটিংয়ের রাস্তার সংস্কার কাজের জন্য ৮ জুলাই (সোমবার) থেকে মাপ জরিপ করা হবে। এবছরের মধ্যেই আপনারা সুন্দর সড়কে যাতায়াত করতে পারবেন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ডের এসডিও রাশিদুল ইসলাম, আশাশুনি উপজেলা প্রকৌশলী মোঃ নাজিমুল হক, জেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান ও আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান এসএম হোসেনুজ্জামান হোসেন।

সাবেক ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তীর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রাজ্যেশ্বর দাস, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলী, দিপংকর সরকার দীপ, দিপংকর বাছাড় দীপু, সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, ওমর সাকি পলাশ, সাবেক ইউপি চেয়ারম্যান এসএম শাহনেওয়াজ ডালিম, স ম সেলিম রেজা মিলন, আব্দুল আলিম সহ উপজেলার সর্বস্তরের নেতাকর্মী।

একই রকম সংবাদ সমূহ

সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব আবুল কালাম আজাদকে গ্রেফতার করেছে ঢাকাবিস্তারিত পড়ুন

রাষ্ট্রপতির সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। ICT কোচিংবিস্তারিত পড়ুন

ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে সেনাবাহিনী প্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান অন্য সকল ধর্মাবলম্বীদের সহযোগিতা ও সম্প্রীতি প্রদর্শনের মাধ্যমেবিস্তারিত পড়ুন

  • শহীদ জিয়ার সমাধিতে সদ্য কারামুক্ত সাবেক এমপি হাবিবের শ্রদ্ধা নিবেদন
  • আল্লাহর দেওয়া বিধানের মধ্যেই মানুষের কল্যান নিহিতঃ ইজ্জত উল্লাহ
  • সাতক্ষীরায় যথাযথ মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা
  • কলারোয়ায় পানি ফলের বাম্পার ফলন
  • পাওনা টাকার জন্য আদালতে মামলা করে নিরাপত্তাহীনতায় ভুগছে এক শিক্ষক
  • সাতক্ষীরার ধুলিহরে পানি নিষ্কাশনের জন্য বিভিন্ন এলাকা পরিদর্শন ও স্বেচ্ছা শ্রম প্রদান
  • তালায় বিশ্ব শিক্ষক দিবস পালিত
  • তালা প্রেসক্লাবের মাসিক মিটিং অনুষ্ঠিত
  • শেখ হাসিনা মাফিয়া রাষ্ট্রব্যবস্থা কায়েম করে হাবিবকে ৭০ বছরের সাজা দিয়েছিল- রিজভী
  • সাতক্ষীরায় ডিবি গার্লস হাইস্কুলে বর্ণিল আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন
  • কলারোয়ায় বিশ্ব শিক্ষক দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • বিশেষ ছাড়ে সব সুবিধা ঋণ জালিয়াতদেরই