বুধবার, জুন ২৯, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

রাজগঞ্জের উন্নয়ন কাজ পরিদর্শনে প্রতিমন্ত্রী ও ডিসি

মণিরামপুর উপজেলার পর্যটন নগরী রাজগঞ্জ এলাকার সার্বিক সরকারি উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য ও যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান।

বুধবার (২২ জুন-২০২২) বিকালে রাজগঞ্জের সার্বিক সরকারি উন্নয়ন কাজ পরিদর্শন করার উদ্দেশ্যে রাজগঞ্জ বাজারে তারা পৌঁছালে, রাজগঞ্জ বাজার পরিচালনা (উন্নয়ন) কমিটির সাধারণ সম্পাদক, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. আব্দুল লতিফ ও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ অতিথিদের অভ্যর্থনা জানান। পরে রাজগঞ্জের সকল সরকারি উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করবেন প্রতিমন্ত্রী ও জেলা প্রশাসক।

যার মধ্যে রয়েছে- নির্মাণাধীন রাজগঞ্জ বাজারে উন্মুক্ত অডিটিরিয়াম ও বঙ্গবন্ধু ম্যুরাল, রাজগঞ্জ বাজারের সমবায় মার্কেট তৈরি করার জায়গা ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে ঝাঁপা বাঁওড় পাড়ে সৌন্দর্য্য বর্ধন পর্যটন কেন্দ্র ও মিনি পার্ক, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবন ও রাজগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প। এ উন্নয়ন কাজ পরিদর্শন শেষে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় সকল শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান।

এসময় উপস্থিত ছিলেন- মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, ভাস্কর মো. আশরাফ হোসেন, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ নুর-ই-আলম সিদ্দিক, ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সামছুল হক মন্টু, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হামিদ সরদার, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আকবার আলী, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মাসুদ কামাল তুষার সহ রাজগঞ্জ এলাকার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ প্রমূখ।

এরআগে এদিন দুপুরে পর্যাক্রমে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য মণিরামপুর উপজেলা পরিষদের ২০২১-২০২২ অর্থ বছরের শেষ মাসিক সভায়, মণিরামপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আগামীকাল ২৩ জুন আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও আগামী ২৫ জুন-২০২২ স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে এক বিশেষ সভায় ও মণিরামপুর উপজেলা পরিষদের ডাক বাংলোতে দলীয় নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরা সীমান্তে বিজিবি ও বিএসএফের মধ্যে ভলিবল প্রতিযোগীতা অনুষ্ঠিত

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের বিপরীতে ঘোজাডাঙ্গায় বিজিবি ও বিএসএফের মধ্যে মৈত্রী ভলিবল প্রতিযোগীতাবিস্তারিত পড়ুন

মণিরামপুরে ভারতীয় নাগরিকের দলিল রেজিস্ট্রি!

যশোরের মণিরামপুরের সাব-রেজিস্টার রিপন মুন্সির বিরুদ্ধে ঘুসে তুষ্ট হয়ে ভারতীয় নাগরিকের জমিরবিস্তারিত পড়ুন

বেনাপোলে বাংলাদেশি পাসপোর্টসহ ভারতীয় নাগরিক আটক

বেনাপোলে বিদেশী ভিসা লাগানো অবস্থায় ৫টি বাংলাদেশি পাসপোর্টসহ ইউসুফ আলী শেখ (২৭)বিস্তারিত পড়ুন

  • যশোরের শার্শায় সাব-রেজিস্ট্রী অফিসে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
  • পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে যশোরের রাজগঞ্জে জাক-জমক আনন্দ অনুষ্ঠান
  • যশোরের মনিরামপুরে পরকীয়ার জেরে হত্যা করা হয় একরামুলকে
  • বেনাপোলে কলকাতাগামী পরিবহন থেকে ১০ পিস সোনার বার উদ্ধার
  • কলারোয়া আলিয়া মাদ্রাসায় অধ্যক্ষসহ ৪ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
  • বেনাপোলের বালুন্ডায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা
  • প্রেমিকার অন্তরঙ্গ ছবি স্বামীকে পাঠিয়ে গ্রেপ্তার হলেন সাতক্ষীরার এক ডাক্তার
  • নড়াইল সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক হারানো মোবাইল হস্তান্তর
  • রাজগঞ্জে এক বীরমুক্তিযোদ্ধার ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
  • বেনাপোলে কৃষক সেজে হেরোইন পাচারের সময় হাতেনাতে ধরা
  • নড়াইলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও গুজব প্রতিরোধ বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত
  • error: Content is protected !!