মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

স্বাধীনতা দিবসে সাতক্ষীরা ডি.বি ইউনাইটেড হাইস্কুলে দোয়া ও আলোচনা সভা

যথাযথ মর্যাদায় বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসার মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলে সরকারি নির্দেশনা মেনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৬ মার্চ) সকালে স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড স্কুলের আয়োজনে বিদ্যালয়ের মোহাম্মদ হোসেন মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বঙ্গবন্ধু পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি মো. মমিনুর রহমান মুকুল’র সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুল ম্যানেজিং কমিটির বিদ্যোৎসায়ী সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী শেখ আব্দুল আহাদ।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাস, বিদ্যালয়ের শিক্ষার্থী হুমায়ুন কবির ও সিরাজুম মনিরা প্রমুখ। আলোচনা সভা পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মুস্তাফিজুর রহমান, সুকুমার সরকার, আবুল হাসান, আকলিমা খাতুন, মহসীন উদ্দীন, মো. মুকুল হোসেন, রেহেনা পারভীন, জয়দেব বাছাড়, ফয়জুল হক বাবু, ভবতোষ সরকার, মিলন কবিরাজ, অনিমেষ সরকার, লুৎফুন্নেছা ডালিয়া, রামতনু মল্লিক, মো. মুকুল হোসেন ও আল-মামুন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু ও শহিদ পরিবার, ২৬ মার্চ ও ২৫ মার্চের গণহত্যায় শহিদ, জাতীয় চারনেতা ও মহান মুক্তিযুদ্ধে এবং ভাষার জন্য শহিদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মহসিন উদ্দিন। এসময় এলাকার বীর মুক্তিযোদ্ধা, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক রমেশ সরদার।

স্বাধীনতা কাপ আন্ত:শ্রেণী ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে স্বাধীনতা কাপ আন্ত:শ্রেণী ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলের আয়োজনে বিদ্যালয় মাঠে ডি.বি ইউনাইটেড হাইস্কুল ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য ও বিশিষ্ট শিক্ষানুরাগী শেখ আব্দুল আহাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করেন স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক ও বঙ্গবন্ধু পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি মো. মমিনুর রহমান মুকুল। টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় বিদ্যালয় শিক্ষক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর দল বনাম বিদ্যালয়ের শিক্ষক রমেশ সরদারের নেতৃত্বে কাজী নজরুল ইসলাম দল। খেলায় কাজী নজরুল ইসলাম দল টসে জিতে নির্ধারিত দশ ওভারে ৮উইকেট হারিয়ে ৮৯ রান সংগ্রহ করে। জবাবে রবীন্দ্রনাথ ঠাকুর দল ৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছে বিদ্যালয়ের দশম শ্রেণী শিক্ষার্থী সায়েম হোসেন।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাশ, সহকারি শিক্ষক সুকুমার সরকার, মোস্তাফিজুর রহমান, আবুল হাসান, ফয়জুল হক বাবু, আকলিমা খাতুন, মহাসিন উদ্দিন, মো. মুকুল হোসেন, রেহানা পারভীন, রমেশ সরদার, জয়দেব বাছাড়, ভবতোষ সরকার, মিলন কবিরাজ, অনিমেষ সরকার, লুৎফুন্নেসা ডালিয়া প্রমুখ।

মহান স্বাধীনতা কাপ আন্তঃ শ্রেণী ক্রিকেট টুর্নামেন্টে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে চারটি দল অংশ নেয়। উদ্বোধনী খেলায় বিদ্যালয়ের শিক্ষক মুস্তাফিজুর রহমানের নেতৃত্বে দশম শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর দল বনাম বিদ্যালয় শিক্ষক মুকুল হোসেনের নেতৃত্বে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে মাইকেল মধুসূদন দল। এছাড়াও বিদ্যালয় শিক্ষক রমেশ সরদারের নেতৃত্বে নবম শ্রেণী শিক্ষার্থীদের নিয়ে কাজী নজরুল ইসলাম দল বনাম বিদ্যালয়ের শিক্ষক সুকুমার সরকারের নেতৃত্বে ষষ্ঠ ও সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে পল্লীকবি জসীম উদ্দীন দল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এলাকার বীর মুক্তিযোদ্ধা, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন স্মার্ট বিদ্যালয় ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারী শিক্ষক মোঃ মুকুল হোসেন।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরা জেলা কৃষকলীগের প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন

বাংলাদেশ কৃষকলীগের সাতক্ষীরা জেলা কমিটির প্রচার ও প্রকাশা সম্পাদক এম শহিদুল ইসলামবিস্তারিত পড়ুন

আশাশুনির আনুলিয়ায় প্রীতি ফুটবল ম্যাচে খুলনা জেলা ১-০ গোলে জয়ী

জি এম আল ফারুক, আশাশুনি: আশাশুনির আনুলিয়ায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।বিস্তারিত পড়ুন

আশাশুনির টেংরাখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক হাফিজুল আর নেই

জি এম আল ফারুক, আশাশুনি: আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নের টেংরাখালী আদর্শ মাধ্যমিকবিস্তারিত পড়ুন

  • নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে সুলতান মেলার উদ্বোধন
  • দেবহাটায় ইউপি সদস্যর বিরুদ্ধে ৪ বার গর্ভের সন্তান নষ্টের অভিযোগ
  • কলারোয়ার জয়নগর মদন মোহন মন্দিরে পহেলা বৈশাখ উদযাপন
  • পদত্যাগ করলেন আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম
  • দীর্ঘ ৫ দিন ছুটি শেষে যশোরের বেনাপোল বন্দরে কর্মব্যস্ততা
  • ঢাবিতে সুযোগ পেয়েও ভর্তি অনিশ্চিত তালার নয়মি সরকার
  • মনিরামপুরে ঈদের দিন পানিতে ডুবে ও সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-২
  • ৫৪ জেলায় তাপদাহ, তিন বিভাগে বৃষ্টির আভাস
  • কলারোয়া সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত
  • কলারোয়া বেত্রবতী হাইস্কুলে নববর্ষ উদযাপন
  • সাতক্ষীরা ডিবি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নানা আয়োজনে বর্ষবরণ
  • দেবহাটায় নানা আয়োজন বাংলা নববর্ষ পালন
  • error: Content is protected !!