রবিবার, জুলাই ৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

অক্টোবরে রিয়েলমি’র ফাটাফাটি অফার, সি৩০ ও সি৩০এস ফোনে থাকছে আকর্ষণীয় ছাড়

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি এর ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় ছাড় এবং ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। নতুন মাস উদযাপনে ভিন্ন মাত্রা যোগ করতে এই অফার নিয়ে এসেছে ব্র্যান্ডটি।
রিয়েলমি’র ভক্ত, ব্যবহারকারী ও গ্রাহকরা এই মাস শুরু করতে পারবেন চ্যাম্পিয়ন সব অফারের সাথে। এই অফারের অধীনে গ্রাহকরা রিয়েলমি সি৩০ ফোন কেনার সময় ১ হাজার টাকার ক্যাশব্যাক পাবেন এবং সি৩০এস ফোনে উপভোগ করতে পারবেন দুর্দান্ত ছাড়।
রিয়েলমি সি৩০ একটি দুর্দান্ত এন্ট্রি-লেভেল স্মার্টফোন। এই ফোনে আছে ১২এনএম অক্টা কোর প্রসেসর, ইউএফএস ২.২ হাই-স্পিড ফ্ল্যাশ স্টোরেজ, ৮.৫ মিলিমিটার আল্ট্রা-স্লিম ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রিয়েলমি সি৩০এস ফোনে রয়েছে এই সেগমেন্টের দ্রুততম সাইড-ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সুবিশাল ব্যাটারি এবং চ্যাম্পিয়ন স্মার্টফোন অভিজ্ঞতার জন্য খুবই স্লিম ও আল্ট্রা-লাইট বডি।
রিয়েলমি সি৩০ ফোন সম্পর্কে আরও জানতে https://www.realme.com/bd/realme-c30 এবং রিয়েলমি সি৩০এস ফোনের বিস্তারিত ফিচার সম্পর্কে জানতে https://www.realme.com/bd/realme-c30 লিঙ্কে ক্লিক করুন।
এই অফার শুধুমাত্র অফলাইন ক্রয়ের জন্য প্রযোজ্য। তবে ফোনের বিক্রয় মূল্যের সাথে ভ্যাট যোগ করা হবে। স্টক শেষ হওয়ার আগেই প্রিয় রিয়েলমি ফোন কিনতে আপনার নিকটস্থ আউটলেট ঘুরে আসুন।
রিয়েলমি:
ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে।

ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

একই রকম সংবাদ সমূহ

মাইগ্রেনের অসহনীয় যন্ত্রণা কমানোর সহজ উপায়

জীবনে কোনোদিন মাথাব্যথা হয়নি এমন লোক বোধহয় খুঁজে পাওয়া একটু কঠিনই হবে।বিস্তারিত পড়ুন

কলারোয়া নিউজে সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী আনারুলের পাশে দাঁড়ালেন আমেরিকা প্রবাসী বিকু মল্লিক

সাব্বির হোসেন: সরকার নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল ‘আওয়ার নিউজ বিডি’র সহযোগী সংবাদবিস্তারিত পড়ুন

সাপে কামড়ালে কী করবেন, কী করবেন না

বর্ষাকালে সাপের উপদ্রব বেড়ে যায়। চারদিকে বেশি পানি থাকায় সাপগুলো উঁচু জায়গায়বিস্তারিত পড়ুন

  • রাসেলস ভাইপার কমাতে বাঁচিয়ে রাখতে হবে এই প্রাণিগুলোকে
  • ঈদের ছুটিতে ভারত ভ্রমণে বেনাপোলে যাত্রীচাপ, ইমিগ্রেশনে চরম ভোগান্তি
  • কোরবানীর শিক্ষা: প্রকৃত সুখ ও আনন্দ ভোগে নয়, ত্যাগে
  • জমজমের পানি মুসলমানদের কাছে কেন এত গুরুত্বপূর্ণ?
  • কোকের সেই বিজ্ঞাপন নিয়ে যা বললেন মিজানুর রহমান আজহারী
  • বাইসাইকেল নিয়ে যত মজার তথ্য
  • ২০৫০ সালের মধ্যে বৈশ্বিক গড় আয়ু পাঁচ বছর বাড়বে
  • একাউন্ট বা আইডি হ্যাক হলে ফেসবুক কর্তৃপক্ষকে জানাবেন যেভাবে
  • এক ভিসায় যাওয়া যাবে মধ্যপ্রাচ্যের ৬ দেশে
  • যে দ্বীপের মানুষ বাঁচে ১০০ বছর পর্যন্ত
  • জমজম কূপের ভেতরের রহস্য অবাক করলো ডুবুরিদের
  • ভগ্নদশায় দাঁড়িয়ে আছে কলারোয়ার ঐতিহাসিক মঠবাড়ি মন্দির