বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আশাশুনিতে উপজেলা প্রশাসন, আ’লীগ ও বিভিন্ন ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত

আশাশুনিতে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস পালিত হয়েছে।

সোমবার আশাশুনি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ও সহযোগী সংগঠনের সার্বিক ব্যবস্থাপনায় সকালে বঙ্গবন্ধুর মোড়ালে পুষ্পমাল্য অর্পনের পর সকাল ৯ টায় শোক র‌্যালী বের হয়।

পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে সাধারন সম্পাদক সম্ভুজিৎ মন্ডলের পরিচালনায় শোক সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের নেতা রফিকুল ইসলাম মোল্যা, সাবেক চেয়ারম্যান আ’লীগের সাংগঠনিক সম্পাদক স.ম সেলিম রেজা মিলন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, কৃষকলীগের সভাপতি এন,এম,বি রাশেদ সরোয়ার শেলী, শ্রমিকলীগ সাবেক সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, যুবলীগের সাধারন সম্পাদক সাবেক জেলা পরিষদের সদস্য মহিতুর রহমান, কৃষকলীগের সেক্রেটারী মতিলাল সরকার, শ্রমিকলীগের সাবেক সহ সভাপতি মনিরুজ্জামান বিপুল, ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হুসাইন প্রমুখ। অপর দিকে উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি এ্যাড. শহিদুল ইসলাম পিন্টুর নেতৃত্বে আশাশুনি বাজারে একটি শোক র‌্যালী বের হয় ও সদর ইউপি চেয়ারম্যান হোসেনুজ্জামানের নেতৃত্বেও অনুরুপ একটি শোক র‌্যালী বের হয়।

আশাশুনি উপজেলা প্রশাসন: আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর মোরালে পুস্পমাল্য অর্পন, শোক র‌্যালী, আলোচনা সভা, বাদ জোহর মসজিদে , মন্দিরে বিশেষ দোয়া, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, সব শেষ হাম নাত ও দোয়া অনুষ্ঠান করা হয়। উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ানুর রহমান। বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম (পিপিএম), উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম চক্রবর্তী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, কৃষি অফিসার রাজিবুল হাসান, উপজেলা প্রকৌশলী আক্তার হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, পিআইও সোহাগ খান প্রমুখ।

আশাশুনি প্রেস ক্লাব ঃ জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা ও দোয়ানুষ্ঠান করা হয়। প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আশাশুনি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর হোসেন। সাধারণ সম্পাদক এস কে হাসানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সাবেক সভাপতি জি এম আল ফারুক, সাংগঠনিক সম্পাদক আকাশ হোসেন, বাহবুল হাসনাইন, জগদীশ চন্দ্র সানা, হাবিবুল্লাহ বিলালী প্রমুখ। সবশেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন, ইসলামিক ফাইন্ডেশনের ফিল।ড সুপার ভারইজার মুহাঃ আসাদুল্লাহ।

বড়দল ইউনিয়ন পরিষদ ঃ জাতীয় পতাকা অর্ধনমিত করণ, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়। ইউপি চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বড়দল কলেজিয়েট স্কুলের সহকারী প্রধান শিক্ষক তরুন কান্তি সানা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মহসিন আলী লিটন, ইউপি সদস্য সত্যরঞ্জন বৈরাগী, চন্দ্র কান্ড মন্ডল, জুলফিকর আলি, মহিলা মেম্বার শ্রাবন্তি বৈরাগী, হাফিজা খাতুন তমা, বীর মুক্তিযোদ্ধা আকের আলি, বেলাল হোসেন প্রমুখ। সবশেষে গণভোজ বিতরণ করা হয়।

কাদাকাটি ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদ ঃ জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, দোয়ানুষ্ঠান, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়। ইউপি চেয়ারম্যান দিপংকার কুমার সরকার দিপের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী সানা, কুমোদ রঞ্জন সরকার, শাহ গোলাম মোস্তফা, সুভাষ মন্ডল, নজরুল সরদার, সন্তোষ সানা, আয়ুব আলি মালী, হারান মন্ডল, আয়ুব আলি সরদার, রমজান মোড়ল, হিমাদ্রী সরকার, মহিলা মেম্বার তাপসী রানী অধিকারী, আলো রানী, গীতারানী রায়, মেম্বার উত্তম সরকার, জাহাঙ্গীর মোড়ল, উজ্জল মত্রি, ইয়াকুব আলি বেগ, হাসান সরদার, গোপাল চন্দ্র সানা, গোলক চন্দ্র গাইন, বিপ্লব রায় প্রমুখ।

আনুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ঃ জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, শোক র‌্যালী, দোয়ানুষ্ঠান, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়। আনুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুক্তার হোসেন মোড়ল। প্রধান অতিথি ছিলেন, আনুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সানা। সভায় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আঃ হাকিম, বীর মুক্তিযোদ্ধা কার্ত্তিক চন্দ্র অধিকারী, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আঃ হাকিম সানা, ৪নং ওয়ার্ড আ’লীগ সভাপতি হরেন্দ্র দেবনাথসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সেক্রেটারীবৃন্দ বক্তব্য রাখেন। এছাড়া প্রধান অতিথির উদ্যোগে ইউনিয়নের ভোলানাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, একসররা বাজার, নাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়েও শোক দিবস পালন করা হয়।

শ্রীউলা ইউনিয়ন যুবলীগ ঃ বুড়াখারাটি সাহেব পার্কে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, পুস্পমাল্য অর্পন, কোরান তেলাওয়াত, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও তাবারক বিতরণ করা হয়। উপজেলা আওয়ামীলীগের সিনিঃ যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা সরকারি কলেজের অবঃ অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এসএমএ ওয়াহেদ। ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সামাদ, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন,ম আ’লীগ নেতা আবু সাইদ, ে রজাউল করিম, যুবলীগ সভাাপতি সৌরভ রায়হান সাদ, সাধারণ সম্পাদক আল মামুন, যুবলীগ নেতা রাসেল, শরিফুল, মাসুদ, নিজামুদ্দিন সানা প্রমুখ। দোয়া পরিচালনা করেন, বুড়াখারাটি জমে মসজিদের ইমাম মাওঃ আবু ঈসা।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় প্রতারক তফুরার হাত থেকে রক্ষা পেতে গ্রামবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলরোয়ায় চাঁদাবাজ, ভ‚মিদস্য, আদম ব্যবসায়ী, প্রতারক, আতংকবাদী ও মামলাবাজবিস্তারিত পড়ুন

আশাশুনি প্রেসক্লাবের আয়োজনে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত

২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে আশাশুনি প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা ও শহীদদেরবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় জাতীয় ছাত্র সমাজের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের জাতীয় ছাত্র সমাজের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকীবিস্তারিত পড়ুন

  • শ্যামনগরে দুর্যোগ সুরক্ষা সরঞ্জাম বিতরণ
  • তালায় ভোক্তাঅধিদপ্তরে অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা
  • দেবহাটায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধিতে সভা
  • তালায় সিএসই কারিকুলামের উপর শিক্ষক প্রশিক্ষণ
  • সাতক্ষীরা জেলা যাত্রী ও পন্য পরিবহন কমিটির সভা
  • পণ্য বর্জন কারীদের বউদের কয়খানা ভারতীয় শাড়ি আছে: শেখ হাসিনা
  • ঘরের মাঠেই হোয়াইটওয়াশ বাংলাদেশ নারী ক্রিকেট দল
  • বাংলাদেশকে গিলে ফেলেছে সরকার: মির্জা ফখরুল
  • নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু
  • কলারোয়ায় ‘কথায় ও কবিতায় স্বাধীনতা’ শীর্ষক সাহিত্য আসর অনুষ্ঠিত
  • কলারোয়ায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত
  • কলারোয়ায় সিংগা হাইস্কুলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
  • error: Content is protected !!