শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

এমপি নিজের টাকায় পুলিশকে পিকআপ উপহার দিলেন

নিজের টাকায় আইনশৃঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত পুলিশ সদস্যদের জন্য পিকআপ কিনে দিলেন কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য (এমপি) ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

কুমারখালী থানা পুলিশের কার্যক্রমকে আরও বেগবান করতে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমানের হাতে তিনি পিকআপের চাবি হস্তান্তর করেন।

এসময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমারখালী পৌরসভার মেয়র সামছুজ্জামান অরুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, থানার সেকেন্ড অফিসার এসআই শরীফুল ইসলাম, রানা টেক্সটাইলের পরিচালক মাসুদ রানা, এসআই হাসানুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, একটি পিকআপের অভাবে পুলিশকে সার্বক্ষণিক আইনশৃঙ্খলা রক্ষা বিশেষ করে দূর-দূরান্তে যাতায়াতের ক্ষেত্রে যথেষ্ট বেগ পেতে হচ্ছিল। বিষয়টি জানতে পেরে সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ তাৎক্ষণিকভাবে কুমারখালী থানা পুলিশের জন্য পিকআপ ভ্যানের ব্যবস্থা করে দেন। তিনি এই মহতী উদ্যোগের জন্য এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এমপির দেয়া এই পিকআপটি ৯৯৯ পুলিশের জরুরি সেবা কার্যক্রমের জন্য ব্যবহার করা হবে।

এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ নিজস্ব অর্থায়নে দরিদ্র-মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, প্রতিবন্ধীদের হুইল চেয়ার, দুস্থ-অসহায় নারীদের স্বাবলম্বী করে তুলতে সেলাই মেশিন ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণসহ একের পর এক নানা জনহিতকর কর্মকাণ্ডে নিজেকে জড়িয়ে সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছেন।

প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে ভালুকা-বেলতলা-শেখপাড়া-খাগড়বাড়িয়া-ধরমপাড়া দুটি সংযোগ সেতু তৈরি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

স্থানীয়রা জানান, এই সেতু দুটি নির্মিত হলে এ অঞ্চলের মানুষের কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা, পাবনা ও নড়াইল জেলার সঙ্গে সড়কপথে যোগাযোগ আরও সহজ হবে।

সেতুর ভিত্তিপ্রস্তর উদ্বোধন উপলক্ষে উপজেলার পান্টি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এমপি সেলিম আলতাফ জর্জ বলেন, দলের মধ্যে থেকে দলের সুযোগ-সুবিধা নিয়ে দলকে যারা পেছন থেকে ছুরি মারেন তাদের উচিত জবাব দিতে হবে। আওয়ামী লীগ এই উপমহাদেশের সবচেয়ে শক্তিশালী সংগঠন। এই সংগঠনের মার্কা নৌকা। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নৌকার হালকে শক্ত করে ধরে দেশে উন্নয়ন কাজ এগিয়ে নিয়ে চলেছেন। শুধু রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট নয়; দেশে মানবিক, বুদ্ধিভিত্তিক ও সমৃদ্ধশালী উন্নয়ন করে চলেছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ছাড়া দেশে কোনো মৌলবাদী দল ক্ষমতায় আসতে পারবে না। বিএনপি-জামায়াতসহ বিভিন্ন মৌলবাদী দল ধর্মীয় উসকানির মাধ্যমে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। ধর্মকে পুঁজি করে তারা ক্ষমতার মসনদে বসতে চাই। তিনি নেতাকর্মীদের সব সময় সজাগ থেকে নৌকার জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান।

একই রকম সংবাদ সমূহ

তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি

প্রচণ্ড খরতাপে পুড়ছে সারা দেশ। টানা হিটওয়েভে ওষ্ঠাগত জনজীবন। তাপমাত্রার পারদ চড়াওবিস্তারিত পড়ুন

উপজেলা নির্বাচনে বিএনপির কেউ অংশ নিলে কিংবা প্রত্যক্ষ-পরোক্ষভাবে জড়িত থাকলে আজীবন বহিষ্কার

উপজেলা নির্বাচনে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণ থেকে বিরত রাখতে কঠোর অবস্থানে বিএনপি। দলীয়বিস্তারিত পড়ুন

বাংলাদেশে যত অপরাধ হয়, তার সবই করে বিএনপি- প্রধানমন্ত্রী

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশেবিস্তারিত পড়ুন

  • বাংলাদেশে আশ্রয় নিলো আরো ১৩ বিজিপি সদস্য
  • আশাশুনিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন
  • নড়াইলে চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুইজন গ্রেফতার
  • সাতক্ষীরায় ভুয়া ওয়ারেশ কায়েম দিয়ে মিউটেশন করার অভিযোগ
  • কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় পুরস্কার বিতরণ
  • সাতক্ষীরা সদরে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন মশিউর রহমান বাবু
  • কালিগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন
  • খরতাপে পুড়ছে মনিরামপুর
  • দেবহাটায় ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি, ঝুঁকিতে বেড়ি বাঁধ
  • দেবহাটায় স্পন্সরশীপ শিশুদের জন্মদিন পালন
  • শ্যামনগরে স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত
  • তালায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী