বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কেশবপুরে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে সম্মেলন

সোহেল পারভেজ, কেশবপুর প্রতিনিধি: যশোরের কেশবপুরে ভূমি দর্ষু মামলাবাজ শফিকুল ইসলাম ওরুফে (ডঙ্কার) বিরুদ্ধে ব্যবসায়ী ও এলাকাবাসীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে কেশবপুর উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের ভেরচী পুলিশ ক্যাম্প পার্শ্ববর্তী ব্যবসায়ীদের দোকানের সামনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ী দিপু শেখ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে বলে প্রিয় সাংবাদিকদ বৃন্দ আমি
আজ আপনাদের সামনে উপস্থিত হয়ে আমার লিখিত বক্তব্য পাঠ করিতাছি, সম্প্রতি বৈশ্যমবিরোধী ছাত্র জনতার আনদোলনে ৫ই আগষ্ট ২০২৪ তারিখে সৈরাচার শেখ হাসিনা সরকার পতনের পর দেশে আইন শৃঙ্খলা অবনতি হয়। সে কারণে সারা দেশে একটি সুযোগ সন্ধানী কুচক্রী মহল বিভিন্ন স্থানে অগ্নি সংযোগ ভাংচুর লুটপাট করছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টেলিভিশনের মাধ্যমে দেখতে পাই। তখন আমি সহ আমারা দোকানের মালামাল রক্ষা করতে দোকান থেকে নিজ নিজ দায়িত্বে সরিয়ে ফেলি। যার ফলে আমাদের দোকানের মালামালের কোন ক্ষয় ক্ষতি হয়নি। কিন্তু আমি সহ আমারা এখানে এই দোকান ঘর ভাড়া নিয়ে ব্যবসা করে আসছি। আমাদের ঘর মালিক শফিকুল ইসলাম ওরুাফে (ডঙ্কার) আমাদের কাছে কোন কিছু না যেনে শুনে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন ও গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পরামর্শে এলাকার নীরিহ মানুষের নামে বিজ্ঞ সিনিয়ার ম্যাজিস্ট্রেট আমলী আদালত কেশবপুর যশোর। নাম ঠিকানা উল্লেখ করে ২২ জন ও অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামী করে মামলা দায়ের করে। যার নাম্বার সিআর ৫০৪/২৪। সাংবাদিক বন্ধুরা
যেসব নীরিহ মানুষদের আসামী করেছে তাদের নাম পড়ে দিচ্ছি ( ১)খলিলুর রহমান,(২)বাচ্ছেদ মোড়ল (৩) মাসুদ রানা (৪)তানভীর রহমান (৫) জহুরল হক বাবলু,(৬) আহসান শাহীন (৭) নাহিদ সরদার ৮) আনিচুর রহমান ৯)মিজানুর রহমান ১০) সোহরাব সরদার ১১) হাফিজুর সদার ১২) বিল্লাল শেখ ১৩) মো:আলামিন ১৪) মো: পিয়াল ১৫) নুন্টু সরদার ১৬) আব্বাস সরদার ১৭)হানিফ ১৮) জামাল সরদার ১৯) হোসেন সরদার ২০ ইলিয়াস মোড়ল ২১ রবিউল সরদার ২২) মো: কামরুল সরদারসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। যা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। আমাদেরকে হয়রানি করা হচ্ছে বলে আমরা দাবী করছি।
প্রিয় সাংবাদিক বৃন্দুরা এই নরো পিচাশ শফিকুল ইসলাম ওরুফ (ডঙ্কার)এটা তার মাতৃভুমি না, তার মাতৃভূমি সাতক্ষীরা শ্যামনগর। সেখান থেকে বিতর্কিত হয়ে বিতাড়িত হবার পর আমাদের গৌরীঘোনা ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবের ছত্রছায়ায় থেকে ভেরচী গ্রামে ভোটার হন, তার পর থেকে ইউনিয়নের বিভিন্ন স্থানের সরকারী জমি ও মামলা চলমান রয়েছে এমন জমি জাল দলিল করে ক্ষমতার বলে ভোগ দখল করে আসছে। আমরা এই নরো পিচাশ শফিকুল ইসলাম ওরুফ (ডঙ্কার) ভূমি দর্ষুসহ কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন ও গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের হাত থেকে রেহাই পেতে আজ আপনাদের সামনে উপস্থিত হয়েছি। দোষীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি। আপনার বহুল প্রচারিত সংবাদপত্রে প্রকাশের মাধ্যমে নিরীহ মানুষের নামে মিথ্যা মামলা অনতিবিলম্বে প্রতাহার করে এবং প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার দাবী জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী দের মধ্যে দিপু শেখ, ইজার উদ্দিনসহ মিথ্যা মামলার আসামি খলিলুর রহমান, বাচ্ছেদ মোড়ল, মাসুদ রানা, তানভীর রহমান, জহুরল হক বাবলু, আহসান শাহীন, নাহিদ সরদার, আনিচুর রহমান, মিজানুর রহমান, সোহরাব সরদার, হাফিজুর সদার, বিল্লাল শেখ, মো:আলামিন, মো: পিয়াল, নুন্টু সরদার, আব্বাস সরদার, হানিফ, জামাল সরদার, হোসেন সরদার, ইলিয়াস মোড়ল, রবিউল সরদার, মো: কামরুল সরদার প্রমুখ।

এবিষয়ে সংবাদ সম্মেলনে উল্যেকিত নাম ঘর মালিক শফিকুল ইসলাম মুঠোফোনে বলেন, আমি যে অভিযোগটি আদালতে দায়ের করেছি আমার জানামতে সত্য। আমি সঠিক বিচারের জন্য আদালতের দারস্থ হয়েছি।

একই রকম সংবাদ সমূহ

সাগরদাঁড়ি কপোতাক্ষ নদের সাঁকো ভেঙে পড়ায় দুর্ভোগ! ভরসা এখন নৌকা

রনি হোসেন, কেশবপুর, যশোর: যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি কপোতাক্ষ নদের উপরে নদেরবিস্তারিত পড়ুন

পাইকগাছায় বন্যার্তদের পাশে কপোতাক্ষ ব্লাড ফাউন্ডেশন

নিজস্ব প্রতিনিধি : কেশবপুর-কলারোয়া সম্মিলিত স্বেচ্ছাসেবী সংগঠন কপোতাক্ষ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে পাইকগাছাবিস্তারিত পড়ুন

এক যুগ পর কলারোয়ায় হতে যাচ্ছে তিন দিনব্যাপী তাফসির মাহফিল, কমিটি গঠন

এক যুগেরও বেশি পর কলারোয়ায় আবারো হতে যাচ্ছে তিন দিনব্যাপী তাফসিরুল কোরআনবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে ন্যাশনাল প্রেস সোসাইটি’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
  • কেশবপুরে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল
  • কেশবপুরে হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে ভ্যান গাড়ি বিতরণ
  • বানভাসি মানুষের পাশে কেশবপুরের স্বেচ্ছাসেবী ছাত্রসমাজ
  • কেশবপুরে টানা বৃষ্টিতে হরিহর নদের পানি উপচে পড়ে জলাবদ্ধতা শুরু
  • কেশবপুরে বিএনপির নেতাকে হত্যার উদ্দেশ্যে হামলা! রক্ষা পেতে বিএনপি নেতার দৌড়ঝাঁপ
  • কেশবপুরে বিএনপির দ্বিতীয় দিনের অবস্থান কর্মসূচী
  • কেশবপুরে গণহত্যাকারীদের বিচারের দাবীতে বিএনপির অবস্থান কর্মসূচী
  • কেশবপুরে গণহত্যাকারীদের বিচারের দাবীতে বিএনপির অবস্থান কর্মসূচী
  • কেশবপুরে সনাতন ধর্মাবলম্বীদে ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ
  • কেশবপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কসহ সর্বদলীয় নেতাদের সাথে মতবিনিময়