বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরার খানপুরে মিথ্যা অপহরণ মামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

সাতক্ষীরা সদরের খানপুরে বিএনপি ক্যাডার মারুফের ইন্ধনে প্রশাসনকে ভুল বুঝিয়ে পূর্ব শত্রুতার প্রতিশোধ নিতে এক কিশোরীকে টোপ হিসেবে ব্যবহার করে আ’লীগ নেতা ইব্রাহীম খলিলসহ ৫ জনের নামে মিথ্যা অপহরণ মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে শতশত এলাকাবাসী।

মঙ্গলবার(১৮ জানুয়ারি) খানপুরের সর্বস্তরের জনগনের আয়োজনে বিকাল ৪টায় খানপুর বাজারে স্থানীয় নূর মোহাম্মদ এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন অভিযুক্ত কিশোরের মা তহমিনা খাতুন, শিক্ষক ফেরদৌসি, আ’লীগ নেতা রেজাউল করিম, মিজানুর রহমান, ফেরদৌসী, কাকলি, নার্গিস সুলতানাসহ এলাকাবাসী। মানববন্ধনে বক্তারা বলেন, খানপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে ইজিবাইক চালক আজমির হোসেন(১৭) এর সাথে ১ বছর ধরে একই এলাকার মিজানুর রহমানের মেয়ে জান্নাতুল ফেরদৌস লিজা (১৩) এর প্রেমের সম্পর্ক চলছিল।

বিষয়টি জানাজানি হলে গত বছরের ১৭ ডিসেম্বর যাত্রিসহ ইজিবাইক নিয়ে বাড়ি ফেরার পথে আজমির হোসেনকে ইজিবাইক থেকে নামিয়ে লিজার বাবা, ভাইসহ কয়েকজন ব্যাপক মারপিট করে। এরপর লিজাকে তার পরিবার শহরের আত্মীয়ের বাড়িতে রেখে আসে এবং আজমিরের পরিবারের সদস্যরা ওই মেয়ের সাথে যোগাযোগ না রাখার জন্য আজমিরকে সতর্ক করে।

এরপর হতে লিজার সাথে আজমির যোগাযোগ বন্ধ করে দেয়। গত রোববার বিকাল ৫টার দিকে এলাকার শিশুসহ বয়স্কদের সামনে প্রকাশ্যে লিজা স্বেচ্ছায় আজমিরদের বাড়িতে যায়। আজমিরদের বাড়িতে লিজা যাওয়ার কয়েক মিনিট পরে লিজার মা হালিমা খাতুন ও ভাই আবির হোসেন আজমিরদের বাড়িতে যেয়ে লিজাকে বাড়িতে আনার চেষ্টা করেন। কিন্তু লিজা মা-ভায়ের সাথে বাড়িতে আসতে না চেয়ে আজমিরদের ঘরে যেয়ে বসলে লিজার ভাই ঘরের দরজায় লাথি মেরে ঘর থেকে লিজাকে বের করে ব্যাপক মারপিট শুরু করে। এক পর্যায়ে ভাই ও মা মারতে মারতে লিজাকে রাস্তায় নিয়ে আসলেও লিজা বাড়ি আসতে রাজি না হওয়ায় লিজাকে রেখে মা ও ভাই বাড়িতে চলে আসে এবং প্রশাসনের মাধ্যমে লিজাকে বাড়িতে আনবে বলে হুমকি দিয়ে আসে। এরপর আজমিরের পরিবারের পক্ষে ৯৯৯ এ কল করা হলে পুলিশ রাত ১১ টার দিকে লিজা ও আজমিরের মাকে থানায় নিয়ে আসেন। ওই ঘটনায় রাতেই আজমিরের বাবা ৯৯৯ এর পরামর্শে থানায় একটি লিখিত অভিযোগ করেন। বক্তারা আরো বলেন, ঘটনার পরদিন বিকালে আজমিরের মাকে থানা থেকে ছেড়ে দেওয়া হয় কিন্তু বিএনপি ক্যাডার মারুফের ইন্ধনে ওই ঘটনায় কিশোর আজমির, আ’লীগনেতা ও সাবেক মেম্বর ইব্রাহীম খলিলসহ ৫ জনকে আসামী করে সাতক্ষীরা থানায় একটি মিথ্যা অপহরণের মামলা দায়ের করে লিজার বাবা। রোববার বিকালে লিজা স্বেচ্ছায় আজমিরদের বাড়িতে যায়। ওকে কেউ আজমিরদের বাড়িতে আনেনি।

তবে কেন আজমির, সাবেক মেম্বরসহ ৫ জনের নামে অপহরণের মামলা করা হলো। আমরা ওই হয়রানিমূলক মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে ওই মামলা প্রত্যাহারসহ তদন্তকরে প্রকৃত দোষী যদি কেউ হয় তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা পুলিশ সুপারসহ প্রশাসনের উদ্ধর্তন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় এলাকাবাসী।

একই রকম সংবাদ সমূহ

তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু

সাতক্ষীরা তালায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দের পরপরই নির্বাচনি প্রচারেবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় কৃষকের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

সাতক্ষীরা সদর উপজেলায় কৃষকদের মাঝে উন্নত কৃষি যন্ত্র ভর্তুকি মূল্যে বিতরণ করাবিস্তারিত পড়ুন

সাতক্ষীরার কালিগঞ্জে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার, আটক ১

সাতক্ষীরার কালিগঞ্জে মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবারবিস্তারিত পড়ুন

  • এবার তালায় আ.লীগ কর্মীর নামে নাশকতা মামলা!
  • যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
  • ৮ মাস বন্ধ কলারোয়ার বেত্রবতী সেতু নির্মাণ কাজ, ভাঙা সেতু দিয়ে ঝুঁকিতে পারাপার
  • মাধ্যমিক শনিবার, প্রাথমিক বিদ্যালয় রোববার খুলছে
  • এলপি গ্যাসের দাম কমলো
  • আলোচিত মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে এবার জাল মৃত্যুসনদের মামলা
  • ১০ বাংলাদেশি জেলেকে অপহরণ করলো আরকান আর্মি
  • সাতক্ষীরাসহ দক্ষিণ জনপদে জলবায়ু পরিবর্তনে সৃষ্ট পরিস্থিতিতে কৃষি ও সবুজায়ন বৃদ্ধির বিকল্প নেই
  • সাতক্ষীরায় পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ
  • ‘কলারোয়ায় শুদ্ধাচার ও ভদ্র রাজনীতির সূচনা করতে চাই’: স্বপন এমপি
  • মাশরাফি ঝাঁপিয়ে পড়লেন মধুমতি নদীর পানিতে
  • সাতক্ষীরায় শ্রমিক দলের ‘মে দিবসের’ র‌্যালি