বুধবার, জুলাই ৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরার শ্যামনগরে স্ত্রীকে পতিতালয়ে বিক্রি করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে – ১৫ দিন পর উদ্ধার খুলনা থেকে

আবু সাঈদ সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগরে স্ত্রীকে পতিতলায়ে বিক্রয়ের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। আশাশুনি উপজেলার ফকরাবাদ গ্রামের আব্দুর রশিদ গাজীর ছেলে সেলিম রেজা (৩৫) বিরুদ্ধে।

জানা যায়, গত ১ বছর আগে সেলিম রেজার সাথে প্রেমের মাধ্যমে শ্যামনগর উপজেলার পূর্ব ধানখালির মোকছেদ মিস্ত্রীর মেয়ে রমেছার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে রমেছা বাবার বাড়িতে থাকতো। স্বামী সেলিম রেজা তাকে প্রায় সময় ইটের ভাটা কাজ করতে নিয়ে যাওয়ার জন্যে জোর করত। রমেছা যেতে না ছাইলে তার উপর শুরু হয় অমাবিক নির্যাতন। নির্যাতনের এক পর্যায় রমেছা তার স্বামীর সাথে ইটের ভাটায় কাজ করার জন্যে গত (২১ শে সেপ্টেম্বার) সন্ধ্যা ৭ টায় বাড়ি থেকে ঢাকার কালামপুরের উদ্দেশ্য রওনা দেয়। পূর্ব পরিকল্পিত ভাবে পাচারের উদ্দেশ্যে পথে মধ্যে সেলিম রেজা তার ৪ সহযোগীকে গাড়িতে উঠিয়ে নেয়। কালামপুর পৌছে রমেছাকে প্রাথমিক পর্যায় একটি বাড়িতে ৩ দিন আটকে রেখে মানসিক ও যৌন নির্যাতন করে। ওখান থেকে ৩ দিন পরে (২৪ শে সেপ্টম্বার) বিকাল ৪ টার দিকে তার ৪ সহযোগীর সাথে আলাপ আলোচনা করে। রমেছাকে তাদের হাতে টাকার বিনিময়ে তুলে দিয়ে তার স্বামী সেলিম রেজা ওখান থেকে চলে আসে। ওই দিনে তারা রাত ৮টার দিকে রমেছাকে প্রাভেটকারে করে ঢাকার একটি পতিতলায়ে নিয়ে যায়। সেখানে তাকে দিয়ে পতিতাবৃত্তি করতে বাধ্য করে। রমেছার মা সুফিয়া বিবি (৬০) তার জামাই সেলিম রেজার কাছে ফোন করে রমেছার খোঁজ নিতে চাইলে তালবহনা শুরু করে রমেছার স্বামী। মেয়ের খোঁজ না পেয়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমানের সহযোগিতায় জানতে পারে যে সেলিম রেজা আশাশুনি তার নিজে বাড়িতে আছে। সেই খবর পেয়ে (৩০ শে সেপ্টম্বার) আশাশুনি থানায় সেলিম রেজার বিরুদ্ধে অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে সেলিম রেজাকে থানায় হাজির করে ৩ দিনের মধ্যে রমেছাকে হাজির করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে বলে। ৩ দিন পর রমেছাকে ফেরত না দিয়ে সেলিম রেজা বাড়ি থেকে পালিয়ে যায়। হাঠাৎ গত ৭ই অক্টোবর রমেছা তার মা সুফিয়া বিবিকে ফোন দিয়ে বলে আমাকে খুলনার ডুমুরিয়া থানার বরাতিয়া গুচ্ছু গ্রামের একটি ঘরে আটকে রেখেছে। সুফিয়া বিবি স্থানীয়ও সাবেক ইউপি সদস্য মোস্তাফির রহমানের সাথে নিয়ে ডুমুরিয়া থানায় অভিযোগ করে পুলিশের সহযোগিতায় সেখান থেকে আটকানো অবস্থায় রমেছাকে উদ্ধার করে আশাশুনি থানায় হস্তন্তর করে।
এ বিষয় আশাশুনি থানার ভারপ্রপ্ত কর্মকর্তা বিশ্বজীৎ মন্ডল বলেন, ডুমুরিয়া থানা পুলিশ উদ্ধার করে আমাদের কাছে দিয়েছিল আমরা তাদের পরিবারকে শ্যামনগর থানায় মামলা করতে বলেছি। রমেছার মা শ্যামনগর থানার শংকরকাটি গ্রামের নুর মোহাম্মদ, ডুমুরিয়া থানার বরাতিয়া গুচ্ছু গ্রামের পান্না খাতুন ও নাজমা, আশাশুনি ফকরাবাদ গ্রামের রিপন ও সাধনা খাতুন, বড়দল গ্রামের সালাউদ্দিনকে আসামি করে শ্যামনগর থানায় এজাহার জমা দেন। এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ এর কাছে ফোন দিলে, যোগাযোগ না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় রজনু চৌধুরী স্মরণে আলোচনা সভা ও দোয়ানুষ্ঠান

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় পরিবহন ব্যবসায়ী ও ইলেক্ট্রিশিয়ান ইউনিয়নের সঞ্চয় সমিতির সহ-সভাপতি সমাজসেবকবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা সদর পিস ফ্যাসিলিটেটর গ্রুপের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ

“শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে সাতক্ষীরা সদর পিস ফ্যাসিলিটেটর গ্রুপের (পিসএফজি )বিস্তারিত পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র নতুন ডিরেক্টর প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেনবিস্তারিত পড়ুন

  • রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র রোটা বর্ষ-২০২৪-২৫ উদযাপন
  • কলারোয়ার জয়নগরে চোরের উপদ্রোপ বেড়েছে, চুরি হচ্ছে মোটর
  • সাতক্ষীরা জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠিত; সভাপতি বাবলু, সম্পাদক মামুন
  • সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন
  • সাতক্ষীরার পলাশপোলে সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন
  • নড়াইলে বজ্রপাতে মনিরামপুর ও তালার ২ ব্যক্তিসহ নিহত ৩
  • সাতক্ষীরার ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম স্বপদে বহাল
  • আশাশুনিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কল্যান সমিতির পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা
  • আশাশুনিতে এইচএসসি ও আলিম পরীক্ষার্থী ৩০৫৯ জন
  • সাতক্ষীরা জেলা পরিষদের ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষনা
  • বলাডাঙ্গা ছয়ঘরিয়া দাখিল মাদরাসায় নিয়োগ বাণিজ্যের পায়তারা!
  • সাতক্ষীরার কালিগঞ্জে সংবাদ সম্মেলন