বৃহস্পতিবার, অক্টোবর ১০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরার সাংবাদিক মাসুদের স্ত্রীর সুস্থতা কামনা

সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের প্রচার ও দপ্তর সম্পাদক এবং দৈনিক একুশে সংবাদের জেলা প্রতিনিধি মো. মাসুদ আলী’র স্ত্রী নিলুফা ইয়াসমিন’র আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করেছেন বিভিন্ন সাংবাদিক সংগঠন।

সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম

সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের প্রচার ও দপ্তর সম্পাদক এবং দৈনিক একুশে সংবাদের জেলা প্রতিনিধি মো. মাসুদ আলী’র স্ত্রী নিলুফা ইয়াসমিন’র আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা হলেন, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ আমিনুর হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস, যুগ্ম-সম্পাদক শেখ বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দীন, অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ, কার্যনির্বাহী সদস্য আনিছুর রহমান তাজু, আরীফ মাহমুদ, মোঃ আব্দুল মতিন, মোঃ জিয়াউর রহমান জিয়া ও এএইচএম তুমু প্রমুখ।

সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের প্রচার ও দপ্তর সম্পাদক এবং দৈনিক একুশে সংবাদের জেলা প্রতিনিধি মো. মাসুদ আলী’র স্ত্রী নিলুফা ইয়াসমিন সম্প্রতি অসুস্থ্য হলে তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ব্রেণ স্ট্রোক, কিডণী ও ডায়াবেটিকস রোগে আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ৭ম তলায় ৭৪৯ নং কেবিনে মেডিসিন বিশেষজ্ঞ ডা. আসাদুজ্জান এর তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের প্রচার ও দপ্তর সম্পাদক এবং দৈনিক একুশে সংবাদের জেলা প্রতিনিধি মো. মাসুদ আলী’র স্ত্রী নিলুফা ইয়াসমিন’র আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে সকল সাংবাদিকসহ সাতক্ষীরাবাসীর নিকট দোয়া কামনা করেছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম এর নেতৃবৃন্দ।

সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশন

সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের প্রচার ও দপ্তর সম্পাদক এবং দৈনিক একুশে সংবাদের জেলা প্রতিনিধি মো. মাসুদ আলী’র স্ত্রী নিলুফা ইয়াসমিন’র আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশন এর সভাপতি খন্দকার আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক গাজী ফরহাদ, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মেহেদী আলী সুজয়, সহ-সভাপতি মো. আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাফিজুল ইসলাম আককাজ, সাংগঠনিক সম্পাদক শেখ কামরুল ইসলাম, অর্থ সম্পাদক মো. সেলিম হোসেন, কার্যনির্বাহী সদস্য মীর মোস্তফা আলী, আব্দুল্লাহ আল-মামুন, মো. রাহাত রাজা, এম বেলাল হোসাইন, মো. আব্দুর রহমান, মো. ফিরোজ হোসেন, মো. আসাদুজ্জামান সরদার মধু, সৈয়দ সাদিকুর রহমান, মো. শহিদুজ্জামান শিমুল, মো. রিজাউল করিম, আজিজুল ইসলাম ইমরান, ফাহাদ হোসেন, সোহরাব হোসেন, শাহজাহান আলী (মিটন), এস.এম হাবিবুল হাসান ও মো. হোসেন আলী প্রমুখ। সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের প্রচার ও দপ্তর সম্পাদক এবং দৈনিক একুশে সংবাদের জেলা প্রতিনিধি মো. মাসুদ আলী’র স্ত্রী নিলুফা ইয়াসমিন সম্প্রতি অসুস্থ্য হলে তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ব্রেণ স্ট্রোক, কিডণী ও ডায়াবেটিকস রোগে আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ৭ম তলায় ৭৪৯ নং কেবিনে মেডিসিন বিশেষজ্ঞ ডা. আসাদুজ্জান এর তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের প্রচার ও দপ্তর সম্পাদক এবং দৈনিক একুশে সংবাদের জেলা প্রতিনিধি মো. মাসুদ আলী’র স্ত্রী নিলুফা ইয়াসমিন’র আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে সকল সাংবাদিকসহ সাতক্ষীরাবাসীর নিকট দোয়া কামনা করেছেন সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে সাবেক এমপি হাবিব

কলারোয়ার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বিএনপি’র কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১বিস্তারিত পড়ুন

কলারোয়ার চন্দনপুর ইউনাইটেড কলেজের নতুন সভাপতি প্রফেসর আবু নসর

নিজের হাতে গড়া ও প্রতিষ্ঠিত সাতক্ষীরার কলারোয়ার চন্দনপুর ইউনাইটেড কলেজের সভাপতি হয়েছেনবিস্তারিত পড়ুন

কলারোয়ার কাজিরহাট কলেজের নতুন সভাপতি প্রতিভাবান সাংবাদিক সাইদুর রহমান

সাতক্ষীরার কলারোয়ার কাজিরহাট কলেজের সভাপতি হয়েছেন প্রতিভাবান ও প্রথিতযশা সাংবাদিক দৈনিক ইত্তেফাকেরবিস্তারিত পড়ুন

  • কালিগঞ্জে আদর্শ শিক্ষক ফেডারেশনের সম্মেলন
  • এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে অভিভাবক সভা
  • সাতক্ষীরায় ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ’র অফিস উদ্বোধন ও আলোচনা সভা
  • দেবহাটা জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা সম্প্রসারিত কর্মশালা
  • তালার প্রয়াত সকল সাংবাদিকদের স্বরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
  • নতুন মন্ত্রিপরিষদ সচিব শেখ আব্দুর রশিদ
  • দূর্গা পুজোর নিরাপত্তা নিশ্চিতে মহিলা পরিষদের স্মারকলিপি
  • সাতক্ষীরায় এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি
  • ভূমিহীন আন্দোলন সম্পাদকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে সভা
  • দেবহাটা কলেজের এডাক কমিটি গঠন
  • মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থী ফোরাম গঠন