শনিবার, জানুয়ারি ২৩, ২০২১

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আরো খবর

কেশবপুরে ভাসমান ড্রেজারে ২৭ বিলের পলি অপসারণ শুরু

যশোরের কেশবপুরের এমপি শাহীন চাকলাদারে প্রচেষ্টায় ভাসমান ড্রেজারের মাধ্যমে ২৭ বিলের পানি নিষ্কাশনের জন্য খনন কাজ শুরু হয়েছে।

জানাগেছে, কেশবপুর উপজেলার সুফলাকাটি ইউনিয়নের বিল খুকশিয়ার ডায়ের খালে স্লুইসগেটের সামনে শ্রীহরি নদীতে ১ কিলোমিটার পলি পড়েছে। যার ফলে সুফলাকাটি, কালিচরণপুর, মনোহরনগর, বাগডাঙ্গা, পাঁজিয়া, হদ-সহ কেশবপুর ও মনিরামপুর উপজেলার ২৭টি বিলে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। পানি নিষ্কাশন না হওয়ায় চলতি ইরি-বোরো মৌসুমে চাষবাদ অনিশ্চিত হয়ে পড়েছে।

২৭ বিলের মানুষের দুঃখ-দুর্দষার কথা চিন্তা করে ইরি-বোরো চাষাবাদের জন্য কেশবপুরের এমপি ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাথে যোগাযোগ করে একটি ভাসমান ড্রেজারের ব্যবস্থা করেন। বিকালে এমপি শাহীন চাকলাদারের পক্ষে ভাসমান ড্রেজারের মাধ্যমে পলি অপসরণের কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাস্টার।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুফলাকাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক শাহীন আলম, সুফলাকাটি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক আলি হাসান মিন্টু, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক ফিরোজ আহমেদ, ইউপি সদস্য আসমা বেগম-সহ আওয়ামী লীগ, যুবলীগ,সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মী-সহ এলাকাবাসি।

আগরহাটি ওয়ার্ড বিএনপির ৩নেতার পদত্যাগ

যশোরের কেশবপুর উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের ৫নং আগরহাটি ওয়ার্ড বিএনপির তিন নেতা দলের সকল পদ-পদবী এবং দলের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করেছেন।

গৌরীঘোনা ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পদত্যাগ পত্র সূত্রে জানা গেছে, ব্যাক্তিগত ও পারিবারিক সমস্যার কারণে গৌরীঘোনা ইউনিয়নের ৫নং আগরহাটি ওয়ার্ড বিএনপির সভাপতি শহিদ গোলদার, সহ-সভাপতি মোশারফ মোল্যা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান গোলদার দলের সকল পদ-পদবী এবং দলের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করেছেন।

পাঁজিয়া ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের ৯টি মন্দিরে আর্থিক সহায়তা প্রদান

যশোরের কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মোঃ জসিম উদ্দীন রোববার সন্ধ্যায় ২ শাতাধিক মোটর সাইকেল বহর নিয়ে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন এবং ৯টি মন্দির আর্থিক অনুদান প্রদান করেন।
পূজা মন্ডপ পরিদর্শনকালে মটর সাইকেল বহরে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদ, পাঁজিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আল-বাহার, পরেশ মন্ডল, সুবোল দেবনাথ ফটিক, ইউপি সদস্য শম্ভু নাথ, আব্দুল হালিম, পাঁজিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহŸায়ক সাজ্জাদ হোসেন, যুগ্ন আহŸায়ক হাবিবুর রহমান, মাছুম বিল্লাহ,আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর আলম প্রমুখ-সহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
পাঁজিয়া ইউপির চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি জসিম উদ্দীন শুভেচ্ছা বিনিময়কালে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আমরা অসম্প্রদায়িক চেতনার মানুষ, আমরা ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই একসাথে মিলে মিশে ছিলাম আছি এবং থাকবো। এই পাঁজিয়ার কোন অপশক্তিই আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারবে না। আমার জন্য দোয়া ও আর্শিবাদ করবেন যেন সুস্থ থেকে আপনাদের সহযোগিতা করতে পারি। আপনাদের বিপদে-আপদে ও সুখে-দুঃখে সবসময় পাশে থাকতে চাই।

কেশবপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মফিজের ৭টি মন্দিরে আর্থিক সহায়তা প্রদান

যশোরের কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ সদর ইউনিয়নের ৭টি দুর্গাপূজা মন্দির পরিদর্শন করেন এবং ব্যাক্তিগতভাবে আর্থিক সহায়তা প্রদান করেছেন। তিনি গত ২দিনে কেশবপুর সদর ইউনিয়নের বালিয়াডাঙ্গা সার্বজনীন দেবালয়, মাগুরাডাঙ্গা ত্রিপল্লী সার্বজনীন মন্দির, সুজাপুর পাগলী মায়ের মন্দির, আলতাপোল তেইশমাইল সার্বজনীন দূর্গামন্দির, মধ্যকুল রাজবংশীপাড়া সার্বজনীন পূজামন্দির, মূলগ্রাম উত্তরপাড়া সার্বজনীন পূজামন্দির ও মূলগ্রাম দক্ষিণপাড়া সার্বজনীন পূজামন্দির পরিদর্শন করেন এবং ব্যাক্তিগতভাবে আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় বালিয়াডাঙ্গা সার্বজনীন দেবালয়ের সভাপতি স্বপন কুমার মুখার্জী, সাধারণ সম্পাদক যতী প্রসাদ ঘোষ, মাগুরাডাঙ্গা ত্রিপল্লী সার্বজনীন মন্দিরের সভাপতি শেখর রঞ্জন দাস, সাধারণ সম্পাদক জয়দেব দাস, সুজাপুর পাগলী মায়ের মন্দিরের সভাপতি গৌর দাস, সাধারণ সম্পাদক সাধন দাস, আলতাপোল তেইশমাইল সার্বজনীন দূর্গামন্দিরের সভাপতি সন্তোষ দেবনাথ, মধ্যকুল রাজবংশীপাড়া সার্বজনীন পূজামন্দিরের সভাপতি ভবেন বিশ্বাস, সাধারণ সম্পাদক সুকুমার রায়, মূলগ্রাম উত্তরপাড়া সার্বজনীন পূজামন্দিরের সভাপতি জীবন নন্দী, সাধারণ সম্পাদক অশোক দত্ত, মূলগ্রাম দক্ষিণপাড়া সার্বজনীন পূজামন্দিরের সভাপতি নিমাই দাস, সাধারণ সম্পাদক প্রকাশ মন্ডল, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইউপি সদস্য কামরুজ্জামান কামাল, প্রচার সম্পাদক উজ্জল, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, ইউপি সদস্য মৃনাল দাস, ইউপি সদস্য কামাল হোসেন, ৪নং ওয়ার্ড সভাপতি আলী আকবর সরদার, ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মুলগ্রাম ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক তৌহিদুর রহমান, যুগ্ন আহবায়ক মেহেদি হাসান শিমুল প্রমুখ। এছাড়াও ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভা

যশোরের কেশবপুর পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভা মঙ্গলবার সন্ধ্যায় শহরের শহিদ দৌলত বিশ্বাস চত্ত¡রে অনুষ্ঠিত হয়েছে। ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর শেখ আতিয়ার রহমানের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সাহার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, যশোর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যাপিকা রেবা ভৌমিক, উপজেলা কৃষকলীগের সভাপতি নাহিদ হাসান, উপজেলা মহিলা যুবলীগের সভাপতি মিনুরানী দে ইতি ও সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান ফিরোজা আক্তার নাহিদ।

একই রকম সংবাদ সমূহ

শার্শায় অবৈধভাবে কৃষি জমি থেকে মাটি কাটার দায়ে জরিমানা

যশোরের শার্শায় অবৈধভাবে কৃষি জমি থেকে মাটি কাটার দায়ে মিলনবিস্তারিত পড়ুন

নির্দোষ আরমানকে ২০ লক্ষ টাকা দিতে হাইকোর্টের রায় স্থগিত

অপরাধী না হয়েও ১০ বছরের সাজাপ্রাপ্ত হিসেবে প্রায় পাঁচ বছরবিস্তারিত পড়ুন

কলারোয়ার কাশিয়াডাঙ্গায় সরকারী জায়গা দখল করে দোকানঘর নির্মান, বিভাগীয় কমিশনারের দপ্তরে অভিযোগ

কলারোয়ার দেয়াড়া ইউনিয়নের কাশিয়াডাঙ্গা সাইক্লোন সেন্টারের সামনে সরকারী জায়গা দখলবিস্তারিত পড়ুন

  • ভ্যাকসিনের প্রথম ট্রায়ালে সফল ইতালি, এক ডোজেই কার্যকারিতা
  • সারাদেশে বিএনপির বিক্ষোভ বুধবার
  • তালায় ১৬ দলীয় মিনিস্টার ফুটবল কাপ ফাইনালে ভোমরা চ্যাম্পিয়ন
  • বর্ণাঢ্য আয়োজনে ‘ভিবিডি সাতক্ষীরা’ এর ১ম বর্ষপূর্তি উদযাপন
  • কলারোয়ার চিতলায় বটগাছ কর্তন- ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ
  • শিগগিরই ভারতীয় রুপিকে পেছনে ফেলবে বাংলাদেশ’
  • সাতক্ষীরা পৌরসভা প্রয়াত জনপ্রতিনিধিদের নামে রাস্তা নামকরণের অনুমতিপত্র হস্তান্তর
  • মনিরামপুরে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা
  • শীতে যেসব খাবার শরীর ও মন চাঙ্গা করবে
  • দুই দিন সাপ্তাহিক ছুটি স্কুল-কলেজেও!
  • কারিগরি শিক্ষার্থীদের পরীক্ষায় বসতে হবে : শিক্ষামন্ত্রী
  • error: Content is protected !!