রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

দেবহাটায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ৪ জন আটক

দেবহাটা উপজেলার টিকেট গ্রামের ১০ম শ্রেণীর স্কুল ছাত্রী পূর্ণিমা দাসকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের পিতা শান্তিরঞ্জন দাস বাদি হয়ে একই গ্রামের পার্থ মন্ডলের নাম উল্লেখ করে শুক্রবার রাতেই এ মামলা দায়ের করেন।

এদিকে এ হত্যাকান্ডের ঘটনায় র‌্যাব চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটককৃতরা হলেন, দেবহাটা উপজেলার টিকেট গ্রামের মাধব চন্দ্র ঢালীর ছেলে গ্রাম ডাক্তার দেবব্রত ঢালী ওরফে ছোট ডাক্তার, একই গ্রামের দীলিপ সরকারের ছেলে নয়ন সরকার, আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের সূর্যকান্ত দাসের ছেলে টিকেট গ্রামের ঘরজামাই সুপ্রশান্ত দাস ও তার স্ত্রী সুমিত্রা দাস।

ঘটনার বিবরণে জানা যায়, দেবহাটা উপজেলার টিকেট গ্রামের শান্তিরঞ্জন দাসের মেয়ে গাভা একেএম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী পূর্ণিমা দাসের সঙ্গে একই গ্রামের শিবপদ মন্ডলের ছেলে পার্থ মন্ডলের প্রেমের সম্পর্ক ছিল। এক বছর আগে পূর্ণিমাকে বিয়ের জন্য পার্থ মন্ডল প্রস্তাব দেয়। শান্তিরঞ্জন দাস সেই প্রস্তাবে রাজি না হওয়ায় সে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

বৃহষ্পতিবার সন্ধ্যায় প্রাইভেট পড়তে বেরিয়ে রাতে বাড়ি ফেরেনি পূর্ণিমা। শুক্রবার সকালে একই গ্রামের তারক মন্ডলের বাড়ির পুকুর পাড় থেকে পূর্ণিমার হাত বাঁধ্ ারক্তাক্ত লাশ পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে কামড় ও নখের দাগ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয় পূর্ণিমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

তবে স্থানীয় একটি মহল ধারণা করছেন যে এ ধরণের ঘটনা এক জনের পক্ষে ঘটানো সম্ভব নয়। সেক্ষেত্রে পার্থ মন্ডলের সহযোগীরাও জড়িত থাকতে পারে।

এদিকে পুলিশ শুক্রবার টিকেট গ্রামের তারক মিস্ত্রির ছেলে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক গোবিন্দ মিস্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়। রাতে টিকেট গ্রামের গ্রাম ডাক্তার দেবব্রত ঢালী. নয়ন সরকার, টিকেট গ্রামের ঘরজামাই সুপ্রশান্ত দাস ও তার স্ত্রী সুপ্রিয়া দাসকে র‌্যাব পরিচয়ে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

দেবব্রত ঢালীর মোবাইল ফোন থেকে পার্থ বৃহষ্পতিবার বিকেলে পূর্ণিমাকে ফোন করেছিল। সেই মোবাইল কললিস্ট এর সূত্র ধরে দেবব্রতকে আটক করা হয়। যদিও র‌্যাব- ৬ সাতক্ষীরা অফিসের পক্ষ থেকে আটকের বিষয়টি অস্বীকার করা হয়েছে।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক ফরিদ আহম্মেদ জানান, এ ঘটনায় শান্তিরঞ্জন দাস বাদি হয়ে শুক্রবার রাতেই থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। একমাত্র আসামী পার্থ মণ্ডলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে চারজনকে আটকের ব্যাপারে তিনি জানান, র‌্যাব বা অন্য কোন আইন প্রয়োগকারি সংস্থার সদস্যরা জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে আটক করতে পারে।

একই রকম সংবাদ সমূহ

কেশবপুরে আইন অমান্য করে জমি দখল

কেশবপুরে পৌর আইন অমান্য করে জমি জবর দখলের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায়বিস্তারিত পড়ুন

কালীগঞ্জে মানবেতর জীবনযাপন করছে অসহায় কালাম

দিনমজুর কালাম (৫৫) ব্রেন স্টোক করে হঠাৎ মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। তারবিস্তারিত পড়ুন

এবার ক্ষমতায় এলে কাগজে-কলমে দেশ বিক্রি করে দেবে: রিজভী

ক্ষমতাসীন অবৈধ সরকার আরেকবার ক্ষমতায় আসলে একেবারে কাগজে-কলমে দেশ বিক্রি করে দিবেবিস্তারিত পড়ুন

  • মণিরামপুরে শিশু অপহরণের অভিযোগে তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা
  • নড়াইলে বাইরে যেতে পারছে না লাঞ্ছিত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের তিন কন্যা!
  • শীতাকুন্ডু সফর শেষে তথ্যমন্ত্রী, এটি নিছক দুর্ঘটনা কি না খতিয়ে দেখা হচ্ছে
  • চট্টগ্রামে কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ড : ১৩ ঘণ্টা পরও জ্বলছে আগুন
  • আগামী বছর থেকে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুই দিন
  • গাইবান্দায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত
  • কৃষকদের অগ্রাধিকার দিয়েই কাজ করে যাচ্ছে সরকার : পানি সম্পদ উপমন্ত্রী
  • মণিরামপুরে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা ও ইফতার মাহফিলে প্রতিমন্ত্রী স্বপন
  • সাতক্ষীরায় শ্বশুর কর্তৃক জামাতার নামে একাধিক মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • ৭১’এ বীর মুক্তিযোদ্ধাকে বাঘের খাঁচায় ছেড়ে দেয় পাকিস্থানি সেনারা
  • কবি, ও গবেষক নাজমীন মর্তুজা’র জন্মদিন আজ
  • কলারোয়ায় পান চাষীদের স্বস্তির নিঃশ্বাস
  • error: Content is protected !!