শনিবার, ডিসেম্বর ৪, ২০২১

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

দেবহাটায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ৪ জন আটক

দেবহাটা উপজেলার টিকেট গ্রামের ১০ম শ্রেণীর স্কুল ছাত্রী পূর্ণিমা দাসকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের পিতা শান্তিরঞ্জন দাস বাদি হয়ে একই গ্রামের পার্থ মন্ডলের নাম উল্লেখ করে শুক্রবার রাতেই এ মামলা দায়ের করেন।

এদিকে এ হত্যাকান্ডের ঘটনায় র‌্যাব চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটককৃতরা হলেন, দেবহাটা উপজেলার টিকেট গ্রামের মাধব চন্দ্র ঢালীর ছেলে গ্রাম ডাক্তার দেবব্রত ঢালী ওরফে ছোট ডাক্তার, একই গ্রামের দীলিপ সরকারের ছেলে নয়ন সরকার, আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের সূর্যকান্ত দাসের ছেলে টিকেট গ্রামের ঘরজামাই সুপ্রশান্ত দাস ও তার স্ত্রী সুমিত্রা দাস।

ঘটনার বিবরণে জানা যায়, দেবহাটা উপজেলার টিকেট গ্রামের শান্তিরঞ্জন দাসের মেয়ে গাভা একেএম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী পূর্ণিমা দাসের সঙ্গে একই গ্রামের শিবপদ মন্ডলের ছেলে পার্থ মন্ডলের প্রেমের সম্পর্ক ছিল। এক বছর আগে পূর্ণিমাকে বিয়ের জন্য পার্থ মন্ডল প্রস্তাব দেয়। শান্তিরঞ্জন দাস সেই প্রস্তাবে রাজি না হওয়ায় সে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

বৃহষ্পতিবার সন্ধ্যায় প্রাইভেট পড়তে বেরিয়ে রাতে বাড়ি ফেরেনি পূর্ণিমা। শুক্রবার সকালে একই গ্রামের তারক মন্ডলের বাড়ির পুকুর পাড় থেকে পূর্ণিমার হাত বাঁধ্ ারক্তাক্ত লাশ পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে কামড় ও নখের দাগ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয় পূর্ণিমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

তবে স্থানীয় একটি মহল ধারণা করছেন যে এ ধরণের ঘটনা এক জনের পক্ষে ঘটানো সম্ভব নয়। সেক্ষেত্রে পার্থ মন্ডলের সহযোগীরাও জড়িত থাকতে পারে।

এদিকে পুলিশ শুক্রবার টিকেট গ্রামের তারক মিস্ত্রির ছেলে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক গোবিন্দ মিস্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়। রাতে টিকেট গ্রামের গ্রাম ডাক্তার দেবব্রত ঢালী. নয়ন সরকার, টিকেট গ্রামের ঘরজামাই সুপ্রশান্ত দাস ও তার স্ত্রী সুপ্রিয়া দাসকে র‌্যাব পরিচয়ে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

দেবব্রত ঢালীর মোবাইল ফোন থেকে পার্থ বৃহষ্পতিবার বিকেলে পূর্ণিমাকে ফোন করেছিল। সেই মোবাইল কললিস্ট এর সূত্র ধরে দেবব্রতকে আটক করা হয়। যদিও র‌্যাব- ৬ সাতক্ষীরা অফিসের পক্ষ থেকে আটকের বিষয়টি অস্বীকার করা হয়েছে।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক ফরিদ আহম্মেদ জানান, এ ঘটনায় শান্তিরঞ্জন দাস বাদি হয়ে শুক্রবার রাতেই থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। একমাত্র আসামী পার্থ মণ্ডলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে চারজনকে আটকের ব্যাপারে তিনি জানান, র‌্যাব বা অন্য কোন আইন প্রয়োগকারি সংস্থার সদস্যরা জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে আটক করতে পারে।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরায় প্রতিবন্ধী দিবস পালন

সাতক্ষীরায় “কোভিডোত্তর বিশ্বের টেকসই উন্নয়ন, প্রতিবন্ধী ব্যক্তির নেতৃত্বে ও অংশগ্রহণ” “৩০তম আন্তর্জাতিকবিস্তারিত পড়ুন

বাগআঁচড়ায় আনারস প্রার্থীর কর্মীদের উপর হামলা, কুল বাগান কেঁটে সাবাড়!

যশোরের শার্শায় নির্বাচনী সহিংসতায় দিশেহারা আনারস প্রার্থীর লোকজন। গেল ২৮ শে নভেম্বরবিস্তারিত পড়ুন

বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে ডাক্তারদের বক্তব্য বিএনপি’র শেখানো: তথ্যমন্ত্রী

‘বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে ডাক্তার সাহেবরা যে বক্তব্য দিয়েছেন এগুলো বিএনপি’র শেখানো’বিস্তারিত পড়ুন

  • নারী নির্যাতন প্রতিরোধ দিবস ও কিছু কথা
  • নলতা ম্যাটসের কোটি টাকা দুর্নীতি মামলায় অগ্রগতি নেই
  • সাতক্ষীরা সিটি কলেজের অবসরপ্রাপ্ত প্রভাষক আব্দুস সাত্তারের সড়ক দূর্ঘটনায় মৃত্যু
  • কলারোয়ার যুবলীগ নেতা আজিজুর রহমান আর নেই
  • কলারোয়া বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী নিখিল অধিকারী আর নেই
  • আয়রার জন্য গান গাইলেন মিথিলা
  • কলারোয়ায় জয়নগর নব নির্বাচিত নারী চেয়ারম্যান বিশাখা তপন সাহাকে গণসংবর্ধনা
  • কলারোয়ায় শেষ মূহুর্তে ব্যাস্ত সময় পারকরছে দূর্গা পূজা আয়োজক কমিটি
  • কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এসবিসিসি কার্যবলীর উপর কর্মশালা
  • বেনাপোল বন্দরে পরিত্যক্ত অবস্থায় ৭ লক্ষ টাকার ভারতীয় পণ্য জব্দ
  • মনিরামপুরের ঝাঁপা ইউনিয়নে চেয়ারম্যান মন্টুর মতবিনিময়
  • জিয়াউদ্দিন বাবলুর মৃত্যুতে কলারোয়া উপজেলা জাতীয়পার্টির শোক
  • error: Content is protected !!