শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শার্শার বসতপুর মাদ্রাসার নতুন ৪ তলা একাডেমিক ভবনের শুভ- উদ্বোধণ ও মা-সমাবেশ অনুষ্ঠিত

যশোর জেলার শার্শা উপজেলাধীন বাগআঁচড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অবস্থিত বসতপুর হোসাইনিয়া সিনিয়র ফাজিল(ডিগ্রি) মাদ্রাসা’র ৪তলা নতুন ভবনের শুভ উদ্বোধণ ও মা সমাবেশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর,যশোর’র বাস্তবায়নে প্রায় ৪কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত নতুন ৪তলা ভবনটি’র শুভউদ্বোধণ ঘোষণা করেন প্রধান অতিথি- যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

এ উপলক্ষে সোমবার(১২ ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশের ঐ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-ইঞ্জিনিয়ার আবুল কালাম(হোসাইনিয়া মাদ্রাসা পরিচালনা কমিটি’র সাবেক সভাপতি)।

বিশেষ অতিথি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শার্শা উপজেলা আ.লীগ সভাপতি-বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,শার্শা উপজেলা আ.লীগ সহ:সভাপতি ও যশোর জেলা পরিষদ সদস্য- সালেহ আহমেদ মিন্টু,যুগ্ম-সাধারণ সম্পাদক-অধ্যক্ষ ইব্রাহীম খলিল,১০নং শার্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান- কবির উদ্দিন আহম্মেদ তোতা,বাগআঁচড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান-ইলিয়াছ কবির বকুল, এমপি’র পিএ-আসাদুজ্জামান আসাদ,শার্শা উপজেলা যুবলীগ সভাপতি-অহিদুজ্জামান অহিদ, সহ প্রমূখ।

ভবন উদ্বোধণ শেষে প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন বলেন,”শিক্ষা বান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত মুজিব শতবর্ষে উপহার স্বরূপ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে একটি করে নতুন ৪তলা বিশিষ্ঠ ভবন নির্মিত হয়েছে। দেশের অন্যান্য উপজেলার ন্যায় শার্শা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের স্কুল-মাদ্রাসা প্রাঙ্গণে আজ নতুন নতুন একাডেমিক ভবন নির্মিত হয়েছে। আ.লীগ সরকার মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে সমতার ভিত্তিতে আধুনিকায়ন করণ এবং মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে সম্প্রসারিত করার লক্ষ্যে শিক্ষা প্রাঙ্গণে নতুন একাডেমিক ভবন নির্মাণে কাজ করে যাচ্ছে।

এ বিষয়ে মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ জহির উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি যখন ২০০৩ সালে এই প্রতিষ্ঠানে আসি তখন এই বিল্ডিংটা ছিল ভাঙ্গাচুরা তখন থেকেই আমরা খুব কষ্টে করে দিন কাটাচ্ছিলাম। আর এখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ আস্থাভাজন ব্যক্তি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি সাহেবের জন্য আমরা এই চার তলা নতুন একাডেমি ভবন পেয়েছি তাই আমরা অনেক খুশি এবং আনন্দিত আর এই জন্য আমি সহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষিকা ও প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রী বিন্দুর পক্ষ থেকে মাননীয় এমপি সাহেবকে আমাদের অন্তরের অন্তর অন্তস্থল থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই সেই সাথে তার দীর্ঘায়ু কামনা করি। এবং পরিশেষে একটা কথাই বলব তিনি যেন সর্বদাই আমাদের সকল সুবিধা অসুবিধা দিকটা একটু খেয়াল রাখেন।

একই রকম সংবাদ সমূহ

রাজগঞ্জে হাইস্কুলে বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পূঁজা অনুষ্ঠিত

যশোরের মণিরামপুর রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে ধর্মীয় ভাবগাম্ভীয্য ও নানা আয়োজনের মধ্যে দিয়েবিস্তারিত পড়ুন

যশোরের শার্শায় ৭০টি স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক

যশোরের শার্শা কায়বা সীমান্তে ৮ কেজি ১শ ৬৩ গ্রাম ওজনের ৭০টি স্বর্ণেরবিস্তারিত পড়ুন

শার্শায় এই প্রথম লাঠি মরিচ চাষে স্মার্ট কৃষক রাজার সফল্য

চাকুরী নয় কৃষিতে মিলবে জয়। দেশ জাতির কল্যানে নতুনত্ব ফসলে হব সাফল্যময়বিস্তারিত পড়ুন

  • যশোরে তিনদিন ব‍্যাপী “ফুল উৎসব” অনুষ্ঠিত
  • মণিরামপুরে ভ্যানচালক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার
  • শার্শা সীমান্তে ৫ কোটি ৯০ লাখ টাকার স্বর্ণসহ পাচারকারী আটক
  • মণিরামপুরে মোটরসাইকেলে প্রাণ গেলো সদ্য এসএসসি পাশ ছাত্রের
  • কেশবপুরের সাগরদাঁড়ীতে মধুসূদন সংস্কৃতি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন
  • বেনাপোল সীমান্তে বিজিবি-বিএসএফ’র সীমান্ত সম্মেলন অনুষ্ঠিত
  • কনকনে শীতেও ইরি-বোরো ধানের চারা রোপণে ব্যস্ত রাজগঞ্জের চাষিরা
  • নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  • যশোরে ট্রাকচাপায় যবিপ্রবির ছাত্রীসহ নিহত ৩
  • মনিরামপুরের রাজগঞ্জে হেলিকপ্টারে বউ এনে মা-বাবার স্বপ্নপূরণ করলেন ছেলে
  • শার্শার বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণ
  • শার্শার বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ফলাফল প্রকাশ
  • error: Content is protected !!