বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সহিংসতার প্রতিবাদে

কলারোয়ায় আ.লীগের শান্তি সমাবেশ ও শোক র‍্যালি

দীপক শেঠ, কলারোয়া: দেশব্যাপি অরাজকতা, সহিংসতা ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির প্রতিবাদে কলারোয়ায় আ.লীগের আয়োজনে শান্তি সমাবেশ শেষে শোক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

শোকের মাসের শুরুতেই দূর্যোগপূর্ণ আবহাওয়ায় বৃহস্পতিবার(১ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল হলরুমে ওই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-১ (তালা- কলারোয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন।
বক্তব্যে তিনি, চলমান দেশের অরাজকতা, নৈরাজ্য ও সহিংসতার সৃষ্টির দায়ে স্বাধীনতা বিরোধী জামায়াত- শিবিরকে দায়ী করে বলেন এ ধরনের মুক্তিযুদ্ধের বিরোধী রাজনৈতিক দলকে আর দেশে বিশৃংখলা সৃষ্টি করার সুযোগ দেয়া হবে না। এখন থেকে স্বাধীনতা বিরোধী দল সহ তাদের সহযোগী রাজনৈতিক দল বিএনপি যেখানেই অরাজকতা, সহিংসতা ও দেশ বিরোধী কর্মকান্ডে লিপ্ত থেকে দেশকে অস্থির করার চেষ্টা করবে সেখানেই প্রতিহত করা হবে। তিনি বলেন শুধু প্রতিহত না প্রতিরোধ গড়ে তোলা হবে। তিনি দেশের শান্তিকামী মানুষকে স্বাধীনতার শত্রুদের রাজনৈতিক অপকৌশলকে সমর্থন না করে গণতন্ত্রের পূজারী, উন্নয়নের প্রতীক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

তিনি আরো বলেন, শান্তি প্রিয় তালা- কলারোয়ায় যদি কোন সন্ত্রাসী দল বা স্বাধীনতার বিপক্ষের শক্তি জনগনের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করে অশান্তির পরিবেশ তৈরী করে সার্বিক উন্নয়নকে ব্যাহত করতে চাই তাহলে তাদেরকে আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করা হবে। তিনি বিরোধীদের এই ধরনের তৈরী করা অরাজকতা, সন্ত্রাস, নৈরাজ্য ও অস্থিতিশীলতা প্রতিরোধে গ্রাম-গঞ্জে আ’লীগ সহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থেকে প্রতিবাদ গড়ে তোলার আহবান জানান।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, সাবেক যুগ্ম আহবায়ক এসএম আলতাফ হোসেন লাল্টু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সহকারী অধ্যাপক সুরাইয়া ইয়াসমিন রত্না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বেনজির হেলাল, আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান এম এ কালাম, ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ইউপি চেয়ারম্যান বিশাখা তপন সাহা, সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, সাবেক অধ্যক্ষ গাজী রবিউল ইসরাম, সাবেক ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, এসএম মনিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা (এমপি পিএস) আসাদুজ্জামান আসাদ, সহিদুল ইসলাম, রবিউল আলম মল্লিক রবি, মহিলা আওয়ামী লীগ নেত্রী রহিমা বেগম কাজল, শাহানাজ নাজনীন খুকু, পৌর প্যানেল মেয়র জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা, আওয়ামী লীগ নেতা শহিদ আলী, মাস্টার আজিজুর রহমান, মাস্টার হাফিজুর রহমান, মাস্টার জাহাঙ্গীর হোসেন, শফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর আকিমুদ্দীন আকি, আব্দুস সালাম, সাহেব আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আশিকুর রহমান মুন্না, সাঈদ আলী, শ্রমিক লীগ নেতা আব্দুর রহিম, মঞ্জুরুল ইসলাম মিঠু, যুবলীগ নেতা কামরুজ্জামান সোহাগ, আলমগীর হোসেন, বরুন কুমার, ছাত্রলীগ নেতা হৃদয় হেসেনসহ অসংখ্য নেতা-কর্মী।

সমাবেশটি পরিচালনা করেন যুবলীগ নেতা শেখ মাছুমুজ্জামান মাসুম।

শান্তি সমাবেশ শেষে বৃষ্টি ভেজা সড়কে সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপনের নেতৃত্বে শ্লোগানে শ্লোগানে মুখরিত বিশাল শোক র‍্যালিটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

একই রকম সংবাদ সমূহ

পানির নীচে সখের ঘর ‘কান্না থামছে না শিশু মারিয়ামের’

কলারোয়া প্রতিনিধি : সাতক্ষীরা অঞ্চলে সীমাহীন নিম্নচাপের বৃষ্টিতে থাকার একমাত্র আবাসস্থল সখেরবিস্তারিত পড়ুন

বিএনপি মহাসচিবের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কারামুক্ত সাবেক এমপি হাবিব

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছাবিস্তারিত পড়ুন

কলারোয়ায় যুবদল নেতার মৃত্যুতে শোক জ্ঞাপন

কামরুল হাসান।। সদ্য প্রয়াত কলারোয়া উপজেলা যুবদল নেতা আরিজুল ইসলাম টোটলের মৃত্যুতেবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত
  • কলারোয়ায় যুবদল নেতার মৃত্যুতে শোক
  • টানা বৃষ্টিতে কলারোয়ায় পানিবন্দি শিক্ষা প্রতিষ্ঠান-রাস্তা, তলিয়ে গেছে ঘের-পুকুর
  • কলারোয়ায় নার্সদের মানববন্ধন
  • কলারোয়ায় টানা বৃষ্টিতে শিক্ষা কার্যক্রম ব্যাহত, জনজীবন বিপর্যস্ত
  • কলারোয়ায় টানা দুই দিনের ভারী বর্ষণে জনজীবন বিপর্যস্ত
  • সু- শাসনের জন্য নাগরিক( সুজন) কলারোয়া উপজেলা কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা
  • কলারোয়া সরকারি কলেজে বিভিন্ন অনিয়মের প্রতিবাদে ছাত্রদলের মিছিল-সমাবেশ
  • কলারোয়ার কাকডাঙ্গা সিনিয়র মাদ্রাসার সহ.অধ্যাপক আব্দুস সবুরের পিতা আর নেই!
  • কলারোয়ার কাকডাঙ্গায় ডাক্তার মফিজুল ইসলামের বাড়িতে দুর্ধর্ষ চুরি
  • কলারোয়ায় ৩ দিনব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল বাস্তবায়নে মতবিনিময় সভা
  • কলারোয়ায় সাবেক এমপি হাবিবের সাথে বাজার ব্যবসায়ী সমিতির শুভেচ্ছা বিনিময়