বুধবার, মে ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে-প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি

পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন- খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুবসমাজকে দূরে রাখে। এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে সারাদেশে খেলাধুলায় অগ্রণী ভূমিকা রাখবে।

গ্রাম-বাংলার ছোট ছোট টুর্নামেন্ট থেকে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। যারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকালে উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের শয়লারহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাচীরগেট উদ্বোধন করার পর ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হাকিম সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের সভাপতি মনিরুজ্জামান মনির সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরো বলেন- সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মনটাকে উৎফুল্ল রাখা যায়। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার। এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই দেশের খেলাধুলাকে বহুদূর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

ছাত্রলীগ নেতা রাজু আহম্মদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ, উপজেলা আওয়ামীলীগ নেতা এ্যাড. বশির আহম্মেদ খান, ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, জেলা পরিষদের সদস্য তাসরিন সুলতানা শোভা, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফজলুর রহমান, যুবলীগ নেতা ইমরান খান পান্নাসহ প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বুধবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার কুলটিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। তরুন কান্তি শিকদারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক কমরেশ সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদার ও ইউএনও কবির হোসেন পলাশ।

এ সময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (মণিরামপুর সার্কেল) আশেক মামুন সুজা, সহকারী কমিশনার (ভুমি) আলী হাসান, ওসি শেখ মণিরুজ্জামান, সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা আওয়ামীলীগ নেতা এ্যাড, বশির আহম্মেদ খান, ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায়, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি প্রনয় চৌধরী, যুবলীগ নেতা দিপাংকর বিশ্বাসসহ প্রমূখ।

এবং বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যার পর রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের রুমে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী। এসময় রাজগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ সহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

মণিরামপুরে মেশকাদ আলী হত্যার ঘটনায় দুজন গ্রেপ্তার

মণিরামপুর প্রতিনিধি : যশোরের মণিরামপুরে মেশকাদ আলী (৩৫) নামের এক শ্রমিক হত্যারবিস্তারিত পড়ুন

যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

যশোরের মণিরামপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে।বিস্তারিত পড়ুন

প্রচন্ড গরমে যশোরের রাজগঞ্জে বৃদ্ধের মৃত্যু!

প্রচন্ড গরমে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকায় আব্দুর রহমান (৬৫) নামের একবিস্তারিত পড়ুন

  • প্রচন্ড গরমে রাজগঞ্জে এক বৃদ্ধার মৃত্যু
  • মণিরামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় তরুণ নিহত
  • মণিরামপুরের রাজগঞ্জে কুকুরের ভয়ে আতঙ্কিত এলাকাবাসী
  • রাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত জনপ্রতিনিধির দাফন সম্পন্ন
  • খরতাপে পুড়ছে মনিরামপুর
  • মনিরামপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু
  • মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
  • মনিরামপুরে ঈদের দিন পানিতে ডুবে ও সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-২
  • মনিরামপুরের রাজগঞ্জ প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
  • মনিরামপুরে পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু
  • যশোরের রাজগঞ্জে বিদ্যুৎস্পর্শ্বে বৃদ্ধর মৃত্যু
  • মনিরামপুরের রাজগঞ্জে রমজানের মধ্যে বিদ্যুতের লোডশেডিং চরমে