শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

দেবহাটায় গ্রাম ডাক্তার আরএমপি ওয়েলফেয়ার সোসাইটির কমিটি গঠন

গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের গ্রাম ডক্তার আরএমপি ওয়েলফেয়ার সোসাইটিতে যোগদান অনুষ্ঠান ও দেবহাটা উপজেলা কমিটিসহ ৫টি ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টার সময় দেবহাটার গাজিরহাট বাজারে মেডি পয়েন্ট ডায়াগনস্টিক সেন্টারে গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের গ্রাম ডক্তার আরএমপি ওয়েলফেয়ার সোসাইটিতে যোগদান অনুষ্ঠান ও দেবহাটা উপজেলা কমিটিসহ ৫টি ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রাম ডাক্তার আরএমপি ওয়েলফেয়ার সোসাইটির মহাসচিব গ্রাম ডাক্তার আমিনুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং নওয়াপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, গ্রাম ডাক্তার আব্দুল বারী খান, সভাপতি, খুলনা বিভাগ, গ্রাম ডাক্তার শেখ মাহবুবুর রহমান, সেক্রেটারি, খুলনা বিভাগ, গ্রাম ডাক্তার মোঃ মিজানুর রহমান ডবলু, সভাপতি, সাতক্ষীরা জেলা, গ্রাম ডাক্তার হাসান সিদ্দিকী লাভু, সেক্রেটারি, সাতক্ষীরা জেলা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- গ্রাম ডাক্তার মোঃ আনিসুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক গ্রাম ডাঃ হাসান সিদ্দীকি লাভু, সহ-সভাপতি গ্রাম ডাঃ মাহবুবুর রহমান, সদর সভাপতি গ্রাম ডাঃ আমিনুর ইসলাম, সহ-সাধারণ সম্পাদক গ্রাম ডা: ইবাদুল ইসলাম, তথ্য ও প্রচার সম্পাদক গ্রাম ডা: মাসুম বিল্লাহ, গ্রাম ডা: শফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে গ্রাম ডাক্তার কল্যান সমিতি হতে গ্রাম ডাক্তার আরএমপি ওয়েলফেয়ার সোসাইটিতে যোগদানকৃত সদস্যগন তাদের বিভিন্ন ক্ষোভের কথা তুলে ধরেন। তারা বলেন- তারা পূর্বের কমিটিতে থাকাকালীন প্রশিক্ষণ ও সনদের জন্য নির্দিষ্ট পরিমাণ অর্থ দেওয়া সত্তে¡ও এখনও পর্যন্ত তাদেরকে কোন প্রশিক্ষণ ও সনদের কোন ব্যবস্থা এখন পর্যন্ত করেননি, এমনকি প্রদানকৃত টাকার কোন হিসাবও কেউ জানেন না। এজন্য তারা সত্বঃস্ফুর্ত হয়ে এবং গ্রাম ডাক্তার আরএমপি ওয়েলফেয়ার সোসাইটির বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম দেখে তারা এই কমিটিতে যুক্ত হতে চান।

উপস্থিত গ্রাম ডাক্তারগণ তাদের বক্তব্যে ডাক্তারদের কল্যাণে বিভিন্ন দাবি তুলে ধরেন এবং একতার মাধ্যমে তারা একে-অপরের সহযোগিতার জন্য জেলা, উপজেলা ও ইউনিয়র পর্যায়ের সকল কমিটিকে সক্রিয় করার জন্য আহবান জানান।

প্রধান অতিথি গ্রাম ডাক্তার আমিনুল ইসলাম সকলের বক্তব্য শুনে আশস্ত করেন যে, গ্রাম ডাক্তারদের সকল যৌক্তিক দাবি পূরণে তিনি সর্বাত্ত¡ক চেষ্টা করবেন এবং বিনামূল্যে এক সপ্তাহের মধ্যে সদস্য কার্ড প্রদান করবেন।

পরবর্তীতে দেবহাটা উপজেলা কমিটি ও ৫টি ইউনিয়ন কমিটির নাম ঘোষনা করা হয়।

দেবহাটা উপজেলা কমিটি- গ্রাম ডাক্তার মোঃ নজরুল ইসলাম, সভাপতি, গ্রাম ডাক্তার মোঃ আব্দুল হাই, সহ-সভাপতি, গ্রাম ডাক্তার মোঃ সামছুল হক, সহ-সভাপতি, গ্রাম ডাক্তার মোঃ শফিউল আলম, সাধারণ সম্পাদক, গ্রাম ডাক্তার প্রশান্ত বিশ^াস, সহ- সাধারণ সম্পাদক, গ্রাম ডাক্তার নিমাই চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক, গ্রাম ডাক্তার মোঃ আব্দুল কাদের, সহ- সাংগঠনিক সম্পাদক, গ্রাম ডাক্তার মোঃ রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ, গ্রাম ডাক্তার মোঃ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক, গ্রাম ডাক্তার মোঃ মোখলেছুর রহমান, ক্রীড়া সম্পাদক, গ্রাম ডাক্তার মোঃ আনিছুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন- গ্রাম ডাক্তার মোঃ আব্দুল কাদের।

একই রকম সংবাদ সমূহ

দেবহাটায় ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি, ঝুঁকিতে বেড়ি বাঁধ

দেবহাটা প্রতিনিধি: ইছামতি নদীর পাড় কেটে অবৈধ ভাবে পাইপ বসিয়ে গড়ে তোলাবিস্তারিত পড়ুন

দেবহাটায় স্পন্সরশীপ শিশুদের জন্মদিন পালন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় স্পন্সরশিপ শিশুদের জন্মদিন বার্থডে বাউন্স ব্যাক উদযাপন করা হয়েছে।বিস্তারিত পড়ুন

দেবহাটায় জীবন সংগ্রামে সফল ৫ নারী

দেবহাটা প্রতিনিধি: জীবন সংগ্রামে সমাজ, পরিবারের নানা বাধা কাটিয়ে সফলতার মুখ দেখেছেনবিস্তারিত পড়ুন

  • দেবহাটায় উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন মুজিবর রহমান
  • দেবহাটায় ইউপি সদস্যর বিরুদ্ধে ৪ বার গর্ভের সন্তান নষ্টের অভিযোগ
  • দেবহাটায় নানা আয়োজন বাংলা নববর্ষ পালন
  • দেবহাটায় নোঙর ফাউন্ডেশনের দ্বি-বার্ষিক সদস্য সম্মেলন
  • দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
  • দেবহাটা প্রেসক্লাবে ইফতার ও দোয়া অনুষ্ঠান
  • দেবহাটায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সংগঠন দরদি’র কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার
  • দেবহাটায় এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে ঈদ উপহার প্রদান
  • দেবহাটায় বালু উত্তোলনে ভাঙছে ইছামতি নদী, ভূখণ্ড হারাচ্ছে বাংলাদেশ
  • সাতক্ষীরাসহ বিভিন্ন জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস
  • দেবহাটায় বিশ্ব স্বাস্থ্য দিবস পালন
  • দেবহাটায় ফুটবল মাঠে পানি দেয়া কেন্দ্র করে সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত-৫