বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আরো খবর..

দেবহাটায় মুজিবশত বর্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভিন্ন শ্রেণিপেশার শ্রদ্ধা নিবেদন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শুভ জন্ম শতবার্ষিকী (১০১ তম) উদযাপিত উপলক্ষে দেবহাটায় বঙ্গবন্ধু মোড়ালে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেছেন। বুধবার সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ফুলেল শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত পরিচালনা করা হয়। ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা, পুলিশ পরিদর্শক ফরিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, আরশাদ আলী, মনিরুল ইসলাম মনি, পারুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা সদর ইউনিয়ন চেয়ারম্যান আবু বকর গাজী, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আবুল কাশেম, কুলিয়া ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান আছাদুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাবুব আলম খোকন, সাধারণ সম্পাদক লোকমান কবির, উপজেলা কৃষলীগের যুগ্ন-আহবায়ক আব্দুর রব লিটু, সদস্য সচিব হুমায়ন কবির হীম, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন, সাধারণ সম্পাদক এইচ সোহাগ, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দার রহমান, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল আলম সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার ও সকল শহীদ মুক্তিযোদ্ধাদের আত্নার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা মসজিদের ইমাম হাফেজ আব্দুর রহমান।
পরে মুজিবশতবর্ষের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের নানার মৃত্যুতে শোক

দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের নানা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আমেনা রহমানের স্বামী আজিজার রহমান(৭০)ইন্তেকাল করেছেন। “ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন”। তিনি প্রায় ২মাস ধরে শারীরিক অসুস্থতায় সাতক্ষীরা মেডিকেল কলেজে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। বুধবার ভোর রাতে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২কন্যা সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে পরকালে পাড়ি জমান। বুধবার বাদ জোহর উপজেলার কোমরপুরস্থ বাসভবনে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।
এদিকে, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের নানার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সহ-সভাপতি আবু হুরাইরা ও প্রভাষক রাজু আহম্মেদ, যুগ্ম্ন-সম্পাদক মোমিনুর রহমান ও নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, অর্থ সম্পাদক কবির হোসেন, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন লিটন, কার্যনির্বাহী সদস্য এম,এ মামুন, এস,এম নাসির উদ্দীন, সদস্য দিপঙ্কর বিশ্বাস, কে,এম রেজাউল করিম, সুমন পারভেজ বাবু, বায়োজিদ বোস্তামি উজ্জল, সাংবাদিক সুজন ঘোষ, আব্দুস সালাম, ফরহাদ হোসেন সবুজ, এসকে অভি, লিটন ঘোষ বাপ্পি, শাহিনুর রহমান শাহিন, রুহুল আমিন, ডাঃ মনিরুল ইসলাম মনি সহ কর্মরত সাংবাদিকরা।

মুজিবশত বর্ষে দেবহাটা প্রেসক্লাব উন্নয়ন কাজের উদ্বোধন

মুজিবশত বর্ষে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক আ.ফ.ম রুহুল এক এমপির বিশেষ অর্থায়নে দেবহাটা প্রেসক্লাবের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১২টায় এ কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান।
এসময় উপস্থিত থেকে উদ্বোধনে অংশ নেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, যুগ্ম্ন-সম্পাদক মোমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, অর্থ সম্পাদক কবির হোসেন, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন লিটন, কার্যনির্বাহী সদস্য এম,এ মামুন, এস,এম নাসির উদ্দীন, সদস্য দিপঙ্কর বিশ্বাস, কে,এম রেজাউল করিম, সাংবাদিক আব্দুস সালাম, ফরহাদ হোসেন সবুজ, এসকে অভি, লিটন ঘোষ বাপ্পি সহ কর্মরত সাংবাদিকরা।

মুজিব জন্মশর্তবার্ষিকীতে প্রতিন্ধীদের অংশগ্রহনে চিত্রাংকন, র‍্যালী, আলোচনা সভা

দেবহাটায় মুজিব জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে প্রতিবন্ধী শিশুদের অংশগ্রহনে চিত্রাংকন প্রতিযোগীতা, র‍্যালী, কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপী এ কর্মসূচি ডিআরআরএ’র বাস্তবায়নে আঞ্চলিক কার্যালয় হাদিপুরে লিলিয়ানা ফন্ডস ও সিবিএম’র সহযোগীতায় মুজিব জন্মশতবার্ষিকী উদ্যাপন করা হয়। ডিআরআরএ’র এডিএম জিএম আনজির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রতিবন্ধী শিশুদের কার্যক্রমে অংশ নেন সিবিআইডি প্রকল্পের প্রজেক্ট কো-অডিনেটর মোস্তফা মাহামুদ, প্লানিং মনিটরিং ম্যানেজার রুবিনা নাজ, ডিআরআরএ’র জেলা ম্যানেজার আবুল হোসেন, এডিএম ফিন্যান্স তরুণ সরদার, ডিআইও দেবাশীষ ঘোষ, ইনকুলেশন ম্যানেজার নীলোৎপল মন্ডল, পিটিএ প্রতাব কুমার পালসহ প্রতিবন্ধী ও তাদের অভিভাবকরা। শুরুতে প্রতিবন্ধী শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা নেওয়া হয়। এরপর মুজিবশর্তবার্ষিকীতে র‍্যালী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম বার্ষিকীর কেক কেটে জন্মদিন পালন ও আলোচনা সভার আয়োজন করা হয়। সবশেষে প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

একই রকম সংবাদ সমূহ

দেবহাটায় আমাদের টিমের পক্ষ থেকে ক্যাপ বিতরণ

দেবহাটা প্রতিনিধিঃ সাতক্ষীরার দেবহাটার সেচ্ছাসেবী সংগঠন আমাদের টিম মানবিক পরিবারে পক্ষ থেকেবিস্তারিত পড়ুন

দেবহাটায় মে দিবস পালন

দেবহাটা প্রতিনিধি : শ্রমিক মালিক গড়বো দেশ, এগিয়ে যাবে বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকেবিস্তারিত পড়ুন

দেবহাটায় জামায়াতের বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় ৪ ইউনিয়ন ব্যাপি পিপাসার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ওবিস্তারিত পড়ুন

  • দেবহাটায় পথচারীদের তৃষ্ণা মেটাতে স্বেচ্ছাসেবীদের শরবত বিতরণ
  • দেবহাটা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা
  • ২১ বছরর মধ্যে সাতক্ষীরায় সর্বোচ্চ ৪২.২ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড
  • দেবহাটায় সেনা সদস্যর গাছ কাটায় থানায় অভিযোগ
  • দেবহাটার কুলিয়ায় উপ-নির্বাচনে রওনকুল ইসলাম জয়ী
  • দেবহাটার বিভিন্ন রাস্তায় ঠান্ডা পানি ও শরবত বিতরণ
  • দেবহাটা উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির মিটিং
  • দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ
  • দেবহাটায় স্মৃতি ভূমিতে আন্তর্জাতিক নজরুল সম্মেলনের সমাপনী
  • দেবহাটায় ৮ দলীয় ক্রিকেট টুনামেন্টের ফাইনাল
  • দেবহাটায় চুরি সন্ধেহে যুবককে অমানবিক নির্যাতন
  • দেবহাটায় ফলন্ত আম গাছ কেটে ফেলার অভিযোগ!