রবিবার, জুন ১৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরায় আদালতে নির্দেশ অমান্য করে জোরপূর্বক সম্পত্তি দখল চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাতক্ষীরায় আদালতে নির্দেশ অমান্য করে সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের শিমুল বাড়িয়ায় গ্রামে জোরপূর্বক সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ উঠেছে।

বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে সংশ্লিষ্ট দখলকারী রবিউল গংদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে সাতক্ষীরা সদর উপজেলার শিমুলবাড়িয়া গ্রামের মৃত জামাল উদ্দিন খানের ছেলে সিরাজুল ইসলাম খান বলেন, আমরা ছয় ভাই যতক্রমে আমি নিজে মোঃ সিরাজুল ইসলাম, ভাই শহিদুল ইসলাম, হাফিজুল ইসলাম, এবাদুর রহমান, মহিদুল ইসলাম ও রফিকুল ইসলাম রেজি: কোবলা মূলে ক্রয়কৃত ও পৈত্রিক সম্পত্তির দলিল নং ৫৫৮৯, ৫৫৯০, ৪৬৪৫, ৪৬৪০, ৬১৬৮, ১৫০২, ২৮০৭, ৪২৪। এস.এ ১৩১ সাবেক দাগ ৪০৪, ৪০৮ বি.আর এস- ১৮৫ নং সহ অন্যান্য খতিয়ানসহ মূল দলিল মূলে উক্ত দাগে মোট ১ একর ১০ শতক সম্পত্তির মধ্যে ১ একর ৬ শতক সম্পত্তি ওয়ারেশ ও ক্রয় মূলে আমরা মালিক। আমাদের পক্ষে ‘আপন ভাই মোঃ শহিদুল ইসলাম সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদলতে পি-৩৫/২৪ (সাত) মামলা দায়ের করার পর আদালতের বারিত আদেশ অমান্য করে রবিউল ইসলাম সহ স্থানীয় কিছু সন্ত্রাসী উক্ত জমি অবৈধভাবে দখলের চেষ্টা কওে আসছে।

তিনি অভিয়োগ করে বলেন, শিমুলবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে পরসম্পদ লোভী ৪র্থ শ্রেনীর কর্মচারী রবিউল ইসলাম নিজেকে প্রভাষক পরিচয় দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। তার সহযোগী হিসাবে রয়েছে একই গ্রামের মৃত ইসমাইল মোল্যা ছেলে মোক্তাজুল মোল্যা, ইব্রাহিম সরদার, নূর ইসলাম মেয়ে মোছাঃ নাছিমা খাতুন ফুন্টি, মৃত ইসমাইল মোল্যার জামাতা মোঃ রুহুল আমিন, তার ছেলে ইয়াছিন, মোক্তাজুল মোল্যার স্ত্রী মোছাঃ ফজিলা খাতুন, অজিয়ার রহমানের মেয়ে মোছাঃ আরিফা খাতুন, ভূমির উদ্দীনের ছেলে জসিম, মৃত হাসেম সরদারের রহিম সরদার, শহর আলীর ছেলে সামছুর রহমান, মৃত কেরামউদ্দিনের ছেলে আমিন উদ্দীন ও মফেজ উদ্দীন।

উল্লেখিত ব্যক্তিগণ আদালতের নির্দেশ অমান্য করে উক্ত সম্পত্তি অবৈদভাবে জবর দখলের চেষ্টা করে আসছে। জমিতে আসলে খুন করে ফেলবে বলে প্রকাশ্যে হুমকি দিচ্ছে। আমরা তাদের ভয়ে কথ্য বলতে সাহস পাচ্ছি না। আমাদের দীর্ঘ ৩০ বছরের বেশি দখলীয় ব্লকঘরের মেশিনঘরের কাজ করতে দিচ্ছে না। সেখানে গেলে খুন করে ফেলবে বলে হুমকি দিচ্ছে।

তিনি আরো বলেন, ভুয়া প্রভাষক নামধারী রবিউল ইসলামের প্রভাবে তারা (বিবাদীরা) তাদের পক্ষের সম্পত্তিতে অবৈধ ভাবে প্রবেশ করে পুকুরের মাছ জোর পূর্বক ধরে নিয়ে যাচ্ছে। তাছাড়া গাছপালা কেটে নেওয়া, ঘেরা বেড়া দেওয়া এবং গাছের ডাব সহ বিভিন্ন ফলবান বৃক্ষ কেটে নিয়ে লুটতারাজ করছে। বাধা দিতে গেলে খুন জখমের হুমকি দিচ্ছে।

তিনি উল্লেখিত ভুয়া প্রভাষক রবিউল গংদের কবল থেকে পৈত্রিক ও ক্রয় কৃত সম্পত্তি রক্ষা ও নিজেদের নিরাপত্তার দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় অবৈধভাবে মাঠের মাটি ডাম্পার ট্রাক্টরযোগে যাচ্ছে ইট ভাটায়, পুলিশি হস্তক্ষেপে বন্ধ

কলারোয়ায় নিয়ম নীতির তোয়াক্কা না করে ফসলি মাঠের মাটি কেটে ডাম্পার ট্রাক্টরযোগেবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ

ঈদ আনন্দ ভাগাভাগি করতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝেবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় সাংবাদিক লাঞ্ছিতকারী সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী

সাপ্তাহিক সূর্যের সূর্যের আলো পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক কালের চিত্র পত্রিকারবিস্তারিত পড়ুন

  • দেবহাটায় এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান
  • এমপি আনারের আসনে নৌকার টিকিট পেতে দৌড়ঝাঁপ
  • বিএনপির কেন্দ্রীয় কমিটিতে ব্যাপক রদবদল
  • ভোট চুরি করে কেউ ক্ষমতায় থাকতে পারে না: প্রধানমন্ত্রী
  • দুর্ভোগ মেনেই আনন্দযাত্রা
  • যশোরের রাজগঞ্জে যত্রতত্র মাংস বিক্রিতে পরিবেশ দূষণ, দুর্গন্ধে ভোগান্তি
  • সাতক্ষীরায় শিশুদের জন্য সুন্দর ও সহনশীল আচরণ বিষয়ে সুশীলনের অবহিতকরণ সভা
  • সাতক্ষীরা কমিউনিটির সেলিব্রেশন এবং ফটো কনটেস্টের পুরষ্কার বিতরণ
  • কোরবানীর শিক্ষা: প্রকৃত সুখ ও আনন্দ ভোগে নয়, ত্যাগে
  • জমে উঠেছে কলারোয়া ছাগলের হাট, ক্রেতা ও বিক্রেতাদের ভিড়
  • আশাশুনির কুল্যায় অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা
  • দেবহাটা উপজেলা ভাইস চেয়ারম্যান সবুজের জনসেবায় নানা উদ্যোগ