শনিবার, মে ১১, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী

সাতক্ষীরায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন সাবেক এমপি রবি

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন সাতক্ষীরা সদর-২ আসনের বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
রবিবার (১৭ মার্চ) সকালে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
এসময় বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি রবি সেখানে কিছু সময় নিরবে দাঁড়িয়ে থাকেন এবং শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নীরবতা পালন করেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎ¯œা আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি আলহাজ¦ ইঞ্জিনিয়ার শেখ তহিদুর রহমান ডাবলু, সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সেক্রেটারী ও সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, আগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মীর আজহার আলী শাহীন, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনেওয়াজ, পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মীর হাবিবুর রহমান বিটু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু আব্দুল্লাহ আবু সাক্কার, সাধারণ সম্পাদক নুর মনোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য ও সাংবাদিক এস.এম রেজাউল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম সিম্মি, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ, পৌর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিরা সুলতানা প্রমুখ।

এদিকে, যথাযথ মর্যাদায় ও বিন¤্র শ্রদ্ধা এবং ভালোবাসার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ মার্চ) বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের আয়োজনে পাঠাগারে সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সেক্রেটারী ও সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু’র সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সভাপতি নৌ-কমান্ডো +বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।


আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে দিবসের তাৎপর্য তুলে ধরে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎ¯œা আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি আলহাজ¦ ইঞ্জিনিয়ার শেখ তহিদুর রহমান ডাবলু, আগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মীর আজহার আলী শাহীন, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনেওয়াজ, পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মীর হাবিবুর রহমান বিটু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু আব্দুল্লাহ আবু সাক্কার, সাধারণ সম্পাদক নুর মনোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য ও সাংবাদিক এস.এম রেজাউল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম সিম্মি, সদর উপজেলা
মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ, পৌর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিরা
সুলতানা প্রমুখ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু
দিবস ২০২৪ উপলক্ষে সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের আয়োজনে অনুষ্ঠান সুচির মধ্যে ছিল
আলোচনা সভা, দিনভর কোরআন খতম ও দোয়া অনুষ্ঠান।
অনুষ্ঠানে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের
নেতাকর্মী ও কোরআনের হাফেজগণ উপস্থিত ছিলেন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা মিশন মসজিদের মুয়াজ্জিন ও বিশিষ্ট ইসলামী বক্তা এবং ইসলামী সংগীতের কণ্ঠশিল্পী হাফেজ মাওলানা ইব্রাহীম খলিল।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরায় বয়ষ্ক মানুষদের স্বাস্থ‌্য সুরক্ষায় সচেতনতা বিষয়ক কর্মশালা

ফিরোজ হোসেন, সাতক্ষীরা : সাতক্ষীরায় বয়ষ্ক মানুষদের স্বাস্থ‌্য সুরক্ষায় “জেরিয়াট্রিক হেলথ অ্যান্ডবিস্তারিত পড়ুন

নগরঘাটায় ঘের নিয়ে দ্বন্দ্বে হামলায় রক্তাক্ত জখম; আটক দুই, পলাতক তিন

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার পাটকেলঘাটার নগরঘাটা ইউনিয়নে ঘের নিয়ে দ্বন্দ্বের জেরে মৎস্যবিস্তারিত পড়ুন

সাতক্ষীরার মধুবাগে অসহায় পরিবারের মাঝে ভ্যান গাড়ি প্রদান

সাতক্ষীরা পৌর সভার ৯নং আলীপুর ওয়ার্ডের মধুবাগ আবাসিক এলাকায় অসহায় পরিবারের মাঝেবিস্তারিত পড়ুন

  • ইন্টারনেট হোক অশ্লীলতা মুক্ত
  • কলারোয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
  • সাতক্ষীরা জেলা পর্যায়ে মাধ্যমিকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত মোঃ আলামিন
  • সাতক্ষীরায় আম সংগ্রহের উদ্বোধন করলেন সাতক্ষীরা জেলা কৃষি কর্মকর্তা
  • ভারতে এপার বাংলা ও ওপার বাংলার শিল্পীদের সমন্বয়ে রবীন্দ্র জন্মোৎসবের উদ্বোধন করলেন এমপি রবি
  • প্রথম ধাপে সাতক্ষীরার দুই উপজেলায় চেয়ারম্যান হলেন যারা
  • আগরদাড়িতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৩
  • সাতক্ষীরা মধুমল্লার ডাঙ্গী জামে মসজিদ কেন্দ্রে অভিভাবক সমাবেশ
  • রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষে প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ
  • সাতক্ষীরায় পেশাজীবী গাড়ি চালকের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সম্পন্ন
  • বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
  • ভগ্নদশায় দাঁড়িয়ে আছে কলারোয়ার ঐতিহাসিক মঠবাড়ি মন্দির